নতুন বছরের শুরুতেই নতুন চমক। শুরু হয়ে গিয়েছে ব্যোমকেশের ষষ্ঠ সিজন। হইচইয়ের পর্দায় ফের ফুটে উঠেছে ব্যোমকেশের সত্যান্বেষণ। অনির্বাণ বন্দ্যোপাধ্যায় ফের ধরা দিয়েছেন ব্যোমকেশ রূপ। এবারে তাঁর লড়াই এই অভিজাত পরিবারের সঙ্গে নাকি হেনা অর্থাৎ অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে। অভিজাত পরিবারের প্রতিটি দরজার পিছনে লুকিয়ে রহস্য। মিলে মিশে থাকে প্রত্যেক সদস্য, এমনটা উপর থেকে দেখলে মনে হলেও আদপে লুকিয়ে রয়েছে বড় কোনও রহস্য। এদিকে দর্শনার রূপের রহস্যভেদে নেমেছে ভক্তরা।

সম্প্রতি তাঁর ওয়ার্ক সেশনের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে গোলাপী রঙের স্পোর্টস ব্রা-এ নিজের রূপ প্রকাশ্যে আনলেন তিনি। স্ট্রেচিং করতে করতে উঁকি মারছে তাঁর কার্ভস। সেই কার্ভসেই দর্শনা টিজ করছেন নিজের ভক্তদের। এই রিল ভিডিওটি রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত, 'ব্যোমকেশ'-এ দর্শনার চরিত্রটি টানটান উত্তেজনা তৈরি করেছে ওয়েবদর্শকদের মধ্যে। রহস্য, ঘৃণা, লোভ, প্রেম, মৃত্যু সবের মিশেলে একটি মাত্র মানুষ। হেনা মল্লিক। বাঙালি পরিবারে পাকিস্তানি রহস্যময়ী মেয়ে হেনা মল্লিকের পদার্পণেই শুরু হয়েছে নানা ঘটনার আবির্ভাব। 

আরও পড়ুনঃপ্রয়াত সঙ্গীতশিল্পী পদ্মবিভূষণ উস্তাদ গুলাম মুস্তাফা খান, শোকের ছায়া সঙ্গীতমহলে

 

আর এই রহস্যভেদেই ডাক পড়ল সত্যান্বেষীর। ওয়েব সিরিজ রূপে এর আগে দর্শকমহল পেয়েছিল 'মাকড়শার রস', 'সত্যান্বেষী', 'পথের কাঁটা', 'দুষ্টচক্র', 'অর্থ অনর্থম'। এবার পালা 'মগ্ন মৈনাক'র। ৮ জানুয়ারি থেকে শুরু হয়েছে স্ট্রিমিং। দর্শনা, অনির্বাণের পাশাপাশি দেখা যাবে, হৃদ্ধিমা ঘোষ, দেবশঙ্কর হালদার, সৌমেন্দ্র ভট্টাচার্য, সুপ্রভাত দাস, শাওন, রূকমা রায়, উজান চট্টোপাধ্যায়, কৃষ্ণেন্দু দিওয়ানজিকে। টানটান উত্তেজনা ফের ছড়িয়ে পড়েছে দর্শকমহলে। ব্যোমকেশ-এর সিজন ছয়ের অপেক্ষায় বসেছিল গোয়ন্দা গল্পপ্রেমীরা। এবার সেই আশা পূরণ হল বছরের শুরুতেই। সৌমিক হালদার রয়েছেন পরিচালকের আসনে।