ভগবানের কাছে প্রার্থণা, তবুও দেখা মিলল না অভির, অসহায় উমার কঠিন লড়াই

হাসপাতালে পৌঁছে গিয়েও দেখা হল না অভির সঙ্গে, অভির বাবার কড়া নির্দেশে কি এবার বিয়ে ভাঙতে চলেছে উমার!

Jayita Chandra | Published : Feb 20, 2022 11:21 AM IST

মা কালীর পায়ে প্রার্থণা করে অবশেষে হাসপাতালে পৌঁছে যায় উমায়, কিন্তু লাভের লাভ কিছুই হল না। জি বাংলার ধারাবাহিক উমাতে (Zee Bangla Serial Uma)  এখন নতুন ঝড়, চোখের জলে ভাসে উমা, কীভাবে দেখা মিলবে অভিমুন্যর সঙ্গে, তার বাবা সাফ জানিয়ে দেয়, রাখা হবে না এই সম্পর্ক, উমার জন্যই অভির এই অবস্থা, উমাকে ম্যাচ ফিক্সিং নিয়ে কড়া কথা শোনাতেও পিছু পা হয় না অভির বাবা, সবটা বুঝিয়ে বলেও অসহায় উমা দেখা পায় না অভির। 

উমার (Bangla Serial Uma) কি তবে খেলাই হচ্ছে কাল, যার জন্য ছেড়ে চলে গেল তার বাবা, এবার বিপদের মুখে অভি! জি বাংলার জনপ্রিয় (Zee Bangla Serial Uma) ধারাবাহিক উমা-তে এবার নতুন চমক। বিপদের ওপর বিপদ, মিথ্যে ম্যাচ ফিক্সিং-এর দায়ে চোখে জল, পরিস্থিতির মোকাবিলা করার ক্ষমতা পাচ্ছে না উমা (Uma Serial), সেই অবস্থায় দাঁড়িয়ে, শরীর অসুস্থ, মাঠে ভালো ফলাফল না হওয়া, আর অবশেষে সামনে এলো, ভয়ানক পথদুর্ঘটনাতে আহত অভিমুন্য, কাছের হাসপাতালের উদ্দেশ্যে জামাইবাবুর সঙ্গে বেড়িয়ে পড়ে উমা। 

আরও পড়ুন- ইচ্ছা করেই বাপ্পি লাহিড়ির শেষকৃত্যে আসেননি 'মহাগুরু', কেন আসলেন না মিঠুন জানুন সত্য

আরও পড়ুন- বাবা-ছেলেরা মিলেই চলছে নাচ, হাসিমুখে বাপি লাহিড়ীকে স্মরণ ডিস্কো ড্যান্সার মিঠুনের

আরও পড়ুন- এবার সমকামীতার গল্প বলতে আসছেন বাঙালি পরিচালক অনীক, কলকাতায় হল সিনেমা

অন্যদিকে বাড়িতে কান্নাকাটি হুলুস্থূল, হাসপাতালে ফোন করা হলে, সেখান থেকে সাফ জানিয়ে দেয়, মাত্র ১০ শতাংশ সম্ভাবনা অভিকে বাঁচিয়ে রাখা যাবে, এতেই মাথায় বাজ ভেঙে পড়ে, তবে কি এবার এবার খেলা ছেড়ে দেবে উমা! নতুন দুই প্রোমোতে (Uma Serial New Promo) চাঞ্চল্য। মিডিয়ার কান থেকে কোনও খবর আরাল থাকে না, তবে এবার সবটাই ঠিক যেন সাজানো। বোঝার আগে ফাঁদে পা দিয়ে ফেলল উমা। ম্যাচ ফিক্সিং-এর দায় চাপলো তার কাঁধে। কেন নিল উমা এতগুলো টাকা। প্রশ্নবাণে নিজেকে গুঁটিয়ে নিল সে।

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু কেরিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। জি বাংলার (Zee Bangla)  জনপ্রিয় ধারাবাহিক উমাতে (bangla Serial Uma) এখন টানটান উত্তেজনা, কীভাবে প্রতিটা পদে পদে উমা সকলকে টেক্কা (Uma Stuggle) দিয়ে সততার সঙ্গে নিজের লক্ষ্যে পা বাড়িয়েছে, তাই এখন নজর কাড়ছে দর্শকমহলের (Uma Audience)। 

Share this article
click me!