Uma Upcoming Episode: আলিয়া অবশেষে মেনে নিল উমা-অভির বিয়ে, নতুন প্রোমোতে চমক

উমা জানায় এই সিঁদুর সে মুছবে না, তবে অভিকে সে উপদেশ দেয়, সে যেন বিয়ে করে নেয় আলিয়াকে, কোনও মেয়েকে ঠকাতে সে পারবে না। 

Jayita Chandra | Published : Jan 8, 2022 1:07 PM IST

সকলের সামনে উমার (Uma) মাথায় সিঁদুর দিল অভি। জি বাংলায় (Zee Bangla) এখন টানটান উত্তেজনা উমা ধারাবাহিকে। অভি ও উমারর বিয়ে নিয়ে চলা টানা একের পর এক পর্ব, সকলের কাছে বেশ রোমাঞ্চকর, তবে আলিয়াকে বিয়ের মন্ডপে ছেড়ে উমার মাথায় সিঁদুর দেওয়ার চমকে যখন গোটা পরিবার উত্তেজিত, ঠিক সেই সময়ই উমা জানায় এই সিঁদুর সে মুছবে না, তবে অভিকে সে উপদেশ দেয়, সে যেন বিয়ে করে নেয় আলিয়াকে, কোনও মেয়েকে ঠকাতে সে পারবে না। কিন্তু সেই বিয়ের মন্ডপেই উল্টো চাল চালল এবার আলিয়া, সাফ জানিয়ে দিল এই বিয়ে সে করবে না, ও সকলে যেন অভি ও উমার বিয়েটা মেনে নেয়। 

দীর্ঘ দিন ধরে চলছিল প্রোমো, বিয়ের পিঁড়িতে বসতে চলেছে আলিয়া, তবে বিয়ে হবে অভির উমার সঙ্গেই, তবে না, কোনও খাম খেয়ালি নয়, একের পর এক যরযন্ত্রের শিকার হচ্ছে উমা, আলিয়ার প্রতিটা চালই ধরা পরে অভির চোখে, আর তাতেই ঘটে বিপত্তি, মেজাজ ধরে রাখতে না পেড়ে এবার উমার সিথিতে সিঁদুর দিয়ে দেয় অভি। তবে এই বিয়ে নিয়ে কোনও আপত্তি দেখান না অভির মা।

ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা। ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি।

যদিও আলিয়াকে সেই চোখে দেখে না অভি। আলিয়ার উমাকে দিয়ে ম্যাচ খেলানোর পর আলিয়ার প্রতি সবরকম বিশ্বাস নষ্ট হয়ে গিয়েছে অভির। অন্যদিকে দিন দিন উমার সঙ্গে বেড়ে চলেছে তার বন্ধুত্ব। আলিয়াকে বিয়ে করতে রাজি নয় অভি। তারই মাঝে হাজির উমা। তবে কি এবার উমার গলাতেই মালা দেবে অভি! গল্পের এখন অভি-আলিয়ার বিয়ে ঘিরে উত্তেজনা তুঙ্গে। বিয়ের প্রতিটা খুটিনাটি গল্পের সঙ্গে জড়িয়ে থাকা আবেগেই আঘাত পড়ছে, কোন ইঙ্গিত রয়েছে বিধাতার, তা বোধার চেষ্টা করছে উমা, কোনও মতেই যেন আলিয়া ও অভির বিয়েতে বিপদ না নেমে আসে, তাই সব রকমের চেষ্টাই করে চলেছে সে। আর প্রতিটা পদে পদে পাশে রয়েছে অভি। 

Share this article
click me!