Covid 19 Positive Rituparna : দ্বিতীয়বার করোনায় আক্রান্ত ঋতুপর্ণা, স্বামী সঞ্জয় ছাড়া সকলেই 'Covid' পজিটিভ

আবারও করোনায় আক্রান্ত হলেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এই নিয়ে দ্বিতীয়বার করোনার কবলে পড়লেন অভিনেত্রী। টলিপাড়ার একের পর এক তারকারা করোনায় আক্রান্ত হচ্ছেন এবার সেই তালিকায় চলে এলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। দার্জিলিং থেকে কলকাতা ফিরেই ঠান্ডার সমস্যা দেখা দেয় ঋতুপর্ণা ও তার পরিবারের সকলের। তারপর গোটা পরিবার কোভিড পরীক্ষা করান। এবং কোভিড রিপোর্টে দেখা যায় ঋতুপর্ণার স্বামী সঞ্জয় ছাড়া পরিবারের সকলেই করোনায় আক্রান্ত।

Riya Das | Published : Jan 8, 2022 7:49 AM IST / Updated: Jan 08 2022, 01:23 PM IST

আবারও করোনায় আক্রান্ত হলেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ( Rituparna Sengupta )। এই নিয়ে দ্বিতীয়বার করোনার (Covid 19 Positive) কবলে পড়লেন অভিনেত্রী। টলিপাড়ার একের পর এক তারকারা করোনায় আক্রান্ত হচ্ছেন এবার সেই তালিকায় চলে এলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি পরিচালক অতনু বসুর পরিচালনায় 'অচেনা উত্তম' সিনেমায় অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেই ছবির শুটিং চলছে দার্জিলিংয়ে । ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণাকে ( Rituparna Sengupta ) । শীতের কনকনে ঠান্ডায় বরফে মোড়া দার্জিলিংয়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করতেই পরিবারের অনান্য সদস্যদের সঙ্গে করে নিয়ে যান অভিনেত্রী। দার্জিলিং থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত ( Rituparna Sengupta ) ।

দার্জিলিং থেকে কলকাতা ফিরেই ঠান্ডার সমস্যা দেখা দেয় ঋতুপর্ণা  ( Rituparna Sengupta ) ও তার পরিবারের সকলের। তারপর গোটা পরিবার কোভিড পরীক্ষা করান (Covid 19 Positive) । এবং কোভিড রিপোর্টে দেখা যায় ঋতুপর্ণার স্বামী সঞ্জয় ছাড়া পরিবারের সকলেই করোনায় আক্রান্ত। অভিনেত্রী  জানিয়েছেন, দার্জিলিং থেকে ফিরেই বিজ্ঞাপনের কাজ ছিল। এবং তারপরেই ঠান্ডা লাগে। এবং কোভিড টেস্ট করানোর পরই রিপোর্ট পজিটিভ আসে। তবে শাশুড়ির রিপোর্ট নেগেটিভ। ওনাকে অন্য বাড়িতে রাখা হয়েছে। এবং আমরা পরিবারের সকলেই বাড়ির সবচেয়ে উচু তলায় নিভৃতবাসে রয়েছি। এবং ডাক্তারের পরামর্শ মেনে এবং কোভিড বিধি মেনে চলছি। উল্লেখ্য, এর আগেও ২০২১ সালে মার্চ মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যদিও তখন তিনি সিঙ্গাপুরে ছিলে। এবং উপসর্গহীন করোনা পজিটিভ (Covid 19 Positive)ছিল তার। 

 

 

আরও পড়ুন-Subhashree : করোনা আক্রান্ত শুভশ্রী, ইউভানকে ছাড়া কীভাবে নিভৃতবাসে রয়েছেন মাম্মা, দেখালেন রাজ

আরও পড়ুন-Rudranil Ghosh : সেপ্টেম্বরেই ছাদনাতলায় করোনা আক্রান্ত রুদ্রনীল ঘোষ, পাত্রী কে জানেন

আরও পড়ুন-Covid 19 Positive Bony: 'Covid' পজিটিভ বনি সেনগুপ্ত, মা অভিনেত্রীও করোনার কবলে

 

করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত।নতুন বছরের প্রথমদিনই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। এবার সৃজিতের পাঁচদিনের মাথাতেই করোনায় আক্রান্ত সৃজিত ঘরনি মিথিলার কন্যা আইরা। এছাড়াও টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছেন  পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি, দেব, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকার কোভিড রিপোর্ট পজিটিভ।


 

Read more Articles on
Share this article
click me!