Ushasie Chakraborty Song- এবার জীবনমুখী গান ধরলেন জুন আন্টি, উষসীর কণ্ঠে মুগ্ধ নেটদুনিয়া

নয়া ভুমিকায় ধরা দিলেন জুন। রীতিমত গিটার বাজিয়ে গান ধরলেন তিনি, না কোনও ছাপসা গান নয়, ছাত্র সমাজের জীবন মুখী গান, যা এক ঝলকে মনে করিয়ে দেয় কলেজ ক্যাম্পাসের কথা।

Jayita Chandra | Published : Nov 11, 2021 6:22 AM IST

উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty), যাঁর নামের সঙ্গে ভিলেন শব্দটি বর্তমানে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে। পরতে-পরতে তাঁকে নাজেহাল হতে হয়ে সর্বত্রই। শ্রীময়ীর (Srimoyee) সংসারে আগুন লাগার পর থেকেই জুন আন্টি (June Anty) সিনে দুনিয়ার কাছে এক বিশেষ নাম। যাকে কেন্দ্র করে প্রতি মুহূর্তেই চর্চা চলে ড্রইং রুমে। পরিবারের মধ্যে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে অশান্তি করে কখনও ট্রোলের (Troll) শিকার হয়েছেন তিনি, কখনও আবার এই ভিলেন তকমার জন্যই হয়ে উঠেছেন ফেমাস। তিনি নিজেই বারে বারে প্রকাশ্যে বলেছেন, যে এই চরিত্র তাঁর কাছে এক পরিচিতি। এই চরিত্রের জন্যই তিনি বর্তমানে সর্বত্র এক ডাকে পরিচিত। আর তা হল জুন। 

বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি (TRP) বেশ কম। একঘেয়ে শ্রীময়ীর প্লট আর ভালো লাগছে না দর্শকদের। নতুন কোনও আঙ্গিকে এবার পরিবেশন করা হোক, এই দাবীতেই তোলপাড় নেট পাড়া। এরই মাঝে নয়া ভুমিকায় ধরা দিলেন জুন (June)। রীতিমত গিটার বাজিয়ে গান ধরলেন তিনি, না কোনও ছাপসা গান নয়, ছাত্র সমাজের জীবন মুখী গান (, যা এক ঝলকে মনে করিয়ে দেয় কলেজ ক্যাম্পাসের কথা। খুব পরিচিত এই গানের কথাগুলি প্রতিটা মানুষের মনে আলোড়ল সৃষ্টি করে। কোথাও গিয়ে যেন সেই একই ছকে বাঁধা গানে গানে এবার সকলের মন জয় করলেন উষসী। 

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী

ব্যক্তিগত জীবনে উষসী বেশ অ্যাক্টিভ, নানান কাজের সঙ্গে জড়িয়ে থাকতেই পছন্দ করেন তিনি। সদ্য শেষ করেছেন তাঁর ডক্টরেট ডিগ্রি। বাবাকে হারিয়ে বেশ কিছুদিন মনমরা হয়েছিলেন তিনি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য পোস্ট শেয়ার করে থাকেতন তিনি। কখনও সেট থেকে, কখনও ছবির শ্যুটিং থেকে। কিন্তু মাঝে বেশ কিছুদিন মেলেনি কোনও পোস্ট। এবার রীতিমত মন খুলে গলা ছেড়ে গান ধরে সকলের মন ভালো করে দিলেন তিনি। তাঁর গানের গলাও পেশ বেশ প্রশংসা। 

       

Share this article
click me!