Tollywood Gossip: শীতকালে এ কী কাণ্ড ঘটান জুন আন্টি, নতুন বছরে কি রেজোলিউশন নিলেন উষসী

শীতকালে চার প্রকারের স্নানের উপদেশ দিলেন জুন আন্টি, দিদি নম্বর ১ সেটে হাসির রোল উঠল উষসীর কথায়। 

Jayita Chandra | Published : Jan 2, 2022 7:08 AM IST

প্রতিদিন সাধারণ মানুষের ড্রইং রুমে নিত্য যাঁর আনাদোনা। নানান মানুষের নানান অজানা কাহিনি নিয়ে প্রতিদিন তিনি ফিরে আসেন জি বাংলার (Zee Bangla) পর্দায়। বর্তমানে চলছে উৎসব মরসুম। শীতের আমেজ গায়ে মেখে খোলা আকাশের নিচে চলছে শ্যুটিং। ডিসেম্বর মাস পড়তে না পড়তেই দিদি নম্বর ওয়ানের শ্যুটিং সেটের আদল গিয়েছে বদলে, এখন আর চার দেওয়ালের মধ্য়ে নয়, পিকনিক মুডে খেলা চলছে এই রিয়ালিটি শো-তে, আর সেখানেই একের পর এক সেলেবদের আনাগোনা। সেই তালিকাতেই এবার নাম লেখালো উষসী চক্রবর্তী, অর্থাৎ সকলের প্রিয় জুন আন্টি।

শীতকাল মানেই বেশ অস্বস্তি, স্নানে অনিহা, এমনই হাজারও সমস্যা দেখা দেয় শীতকাতুরেদের মনে। যার মধ্যে অন্যতম হলেন জুন আন্টি। তিনি শীতকালে মোটেও স্লান করতে পছন্দ করেন না। আর এই বিষয়টা তাঁর কাছের অনেকেরই জানা। সেই সূত্রেই তাঁকে বারে বারে ফোন করে সকলেই জানতে চান যে তিনি স্নান করেছেন কি না। তাই তিনি এবার থেকে চার রকমের স্নানের বিষয় ভেঙে রেখেছেন, কাক স্নান, ছিটে ফোঁটা স্নান, আরশি স্নান ও নল স্নান। এই ভিডিও দেখা মাত্রই সকলেই হেসে উঠলেন। তবে নতুন বচরে এমনটা ঘটবে না। কারণ েই বছর রেজোলিউশন নিয়েছেন তিনি যে রোজ স্নান করবেন ও রান্না করা শিখবেন। যা শুনে বেশ খুশি রচনাও। জানান তিনিও বেশ শীতকাতুরে। 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

স্টারজলশায় সম্পচারিত ধারাবাহিক ‘শ্রীময়ী’-এর হাত ধরে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ঊষসী। বর্তমানে সকলের জুন আন্টি তিনি। সিরিয়ালে তাঁর চরিত্রের নাম ‘জুন আন্টি’। ইতিমধ্যেই চরিত্রটি দর্শকদের কাছে ব্যপক সাড়া পেয়েছে। নেগেটিভ চরিত্রে অভিনয় করে যে এতো জনপ্রিয় হওয়া যায় তার একমাত্র উদাহরন ঊষসী।  তবে দর্শকদের কাছে নিজেকে শুধু জুন আন্টি হিসেবেই সীমাবদ্ধ রাখতে চাইছেন না ঊষসী। একেবারে নতুনভাবে দর্শকদের সামনে নিজেকে উপস্থাপিত করতে চাইছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ঊষসী ভালো গানও গাইতে পারেন। এর পাশাপাশি নেটমাধ্যমে তার শরীর চর্চার ভিডিও বেশ ভাইরাল হয়। নিয়মিত যোগা করেন ঊষসী। শুধু জুন আন্টি হিসেবে নয়, নিজেকে নতুন রুপে দর্শকদের সামনে হাজির করাতে চান ঊষসী। নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেছেন অভিনেত্রী। তবুও তাঁকে ঘিরে দর্শক মনে হাজার এক প্রশ্ন। এবার সেই রহস্যই উদ্ঘাটন করলেন তিনি। 

Share this article
click me!