Vikram Chatterjee- বলিউড ডেবিউ-রিয়ালিটটি শো-টলিউডের ছবি ঘিরে ব্যস্ততা, তারই মাঝে একচিলতে ছুটিতে বিক্রম

হাতের কাজ এবার খানিক হালকা হতে ছুটির মেজাজে ধরা দিলেন এই অভিনেতা। কাজের ফাঁকে হোক বা একই রুটিন থেকে খানিক মুক্তি হোক, পাহাড়ের হাতছানি কে উপেক্ষা করা এক কথায় অসম্ভব। 

Jayita Chandra | Published : Nov 22, 2021 2:30 AM IST

কাজের শেষে ছুটির মেজাজে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। বেশ কয়েকদিন ধরে ছবির শুটিং বাংলার জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঞ্চালকের কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলেন টলিউড অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এই হাতের কাজ এবার খানিক হালকা হতে ছুটির (Vacation) মেজাজে ধরা দিলেন এই অভিনেতা। কাজের ফাঁকে হোক বা একই রুটিন থেকে খানিক মুক্তি হোক, পাহাড়ের হাতছানি কে উপেক্ষা করা এক কথায় অসম্ভব।

 

 

একটু মন ভালো করতে কাজের চাপ থেকে খানিক বিরতি নিতে পাহাড় পথে পা বাড়িয়েছেন সকলেই। বিশেষ করে পুজোর ছুটি থেকে অনেকেই একে একে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেন। সেই তালিকায় নাম লিখিয়েছিলেন অভিনেতা বিক্রম (Vikram Chatterjee)। সম্প্রতি তো সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক ছবি হয়ে উঠছে ভাইরাল (Viral Photos)। কখন ঝরনা সামনে দাঁড়িয়ে স্লো মোশানে ছবি পোস্ট, কখন রোবে বরফে ঢাকা পাহাড়ের সামনে বসে থাকা একাকী বিক্রম। সঙ্গে রয়েছে তার প্রিয় সারমেয়।

 

 

এই ছবি দেখে এক কথায় মুগ্ধ ভক্ত মহল। বিক্রম (Vikram Chatterjee) টলিউডের (Tollywood) এখন বেশ ব্যস্ত অভিনেতা। সত্য সামনে আসা খবর অনুযায়ী দিতিপ্রিয়া সঙ্গে একটি ছবিতে অভিনয় করছেন তিনি। কেবল টলিউড নয় বলিউডে (Bollywood) পা বাড়িয়েছেন বিক্রম (Vikram Chatterjee)। কয়েক সপ্তাহ আগে সামনে এসেছিল খবর, স্মৃতি কার্লা, বিনয় পাঠকের সঙ্গে শুটিং শেষ করলেন বিক্রম তার প্রথম বলিউড ছবির। এটি একটি সাইকোলজিকাল রোমান্স, ছবির নাম মেমোরি এক্স। এই ছবির প্রথম সিডিউল শুটিং করা হয় সিকিমে (Sikkim)।

 

 

যেখানে বেশ কিছুটা অংশ জুড়ে রয়েছে পেলিং গেজিং এছাড়াও কিছু লোকাল পাহাড়ি এলাকা। সেই সময়টাও পাহাড়ের বেশ মজা করে কেটেছিল বিক্রমের (Vikram Chatterjee), ছবি সেট থেকে জানানো হয় তারা সিকিমে (Sikkim) বেশ মজা করেন এই ছবির শুটিং করেছিলেন। স্থানীয়দের ভীষণরকম সাপোর্ট পাওয়া গিয়েছিল। এবার দেখার টলিউডের (Tollywood)  আর কোন কোন ছবি পাইপলাইনে আছে বিক্রমের (Vikram Chatterjee)। পাশাপাশি ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) রিয়ালিটি শো-এর সঞ্চালকের ভূমিকাতেও তিনি বেশ নজর কেড়েছিলেন। যার ফলে সকলেই এক কথায় বলতে গেলে এখন এই স্টারের বেশ ভক্ত। ধীরে ধীরে সিনে জগতে নিজের পসার জমিয়ে নিচ্ছেন বিক্রম (Vikram Chatterjee) । ঝড়ের বেগে ভাইরাল (Viral) সেই ছবি। 

     দেখুন ভিডিও- Salil Chowdhury birthday: বাবার জন্মদিনে বাবার স্মৃতিচারণে সলিল চৌধুরী কন্যা অন্তরা

   আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   

 

Read more Articles on
Share this article
click me!