Asianet News BanglaAsianet News Bangla

Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

ফ্যাশন স্টেটমেন্টে এবার ঝড় তুললেন কিয়ারা আডবানি। ঝড়ের গতীতে ভাইরাল তাঁর ৫২ হাজার টাকার পোশাক। 

kiara advani dress cost for 52 thousand bjc
Author
Kolkata, First Published Nov 15, 2021, 5:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দুদিন আগে হায়দ্রাবাদে দেখা গেল কিয়ারা আডবানীকে (Kiara Advani)। কিয়ারা, বলিউডে (Bollywood) প্রথম থেকেই সকলের নজর কেড়েছেন তিনি। ঝড় ওঠে তাঁর অনবদ্য অভিনয়কে ঘিরে। এরপর কবীর সিং (kabir Singh) , এই ছবি কিয়ারার জীবনে এক মাইলস্টোন হয়ে দাঁড়ায়। বলিউডে নিজের জায়গা পাকা করে নিতে তাঁর খুব বেশি সময় লাগেনি। প্রথম থেকেই কিয়ারা বেশ মিষ্টি স্বভাব নিয়েই সকেলর সঙ্গে মিলে মিশে থাকেন। বর্তমানে কিয়ারাকে নিয়ে গসিপ মানেই একটাই নাম সিদ্ধার্থ মালহোত্রা। লুকিয়ে লুকিয়ে ভালোই চলছে এই জুটিতে রোম্যান্স। কিন্তু প্রকাশ্যে তা নিয়ে একটা কথা বলেননি তিনি। কিয়ারার (Kiara Advani) সামনে যদিও অন্যান্য স্টারেরা এই রাজ একাধিকবার ফাঁস করেছে সিদ্ধার্থের (Siddharth malhitra) সঙ্গে প্রেম কাহিনি। 

kiara advani dress cost for 52 thousand bjc

তবে এবার কিয়ারা, তা ঘিরে খবরের শিরোনামে নয়, বরং এবার কিয়ারা নজর কাড়লেন তাঁর বোল্ড লুকে। সঙ্গে সকলের চোখ কপালে উঠল তাঁর পোশাক দেখে। সদ্য হায়দ্রাবাদে যেতে দেখা গেল কিয়ারাকে। সেখানেই তাঁর পরণে ছিল একটি সাদা রঙের টিশার্ট। যার দাম ৫২ হাজার টাকা, ৭০০ ডলার। এই ছবি বর্তমানে ছড়িয়ে রড়েছে নেট দুনিয়ার পাতায়। কিয়ারা আডবানি বলিউডে পা রাখার পর থেকেই নিজের পরিচিতি তৈরি করেছেন। ধোনীর বায়োপিকেই নজর কেড়েছিলেন তিনি। এরপর কিয়ারার ভাগ্য ফেরাল কবীর সিং ছবি। সেখানেই শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করে ঝড় তুলেছিলেন কিয়ারা আডবানি। পেয়েছিলেন পুরষ্কারও। এরপরই একে একে ছবির প্রস্তাব হাতে আসতে থাকে কিয়ারার। 

 

 

২০১৯-এ বলিউডে ঝড় তোলা এই অভিনেত্রী ছোট থেকেই চেয়েছিলেন অভিনয় জগতে আসতে। তাই পরিবারের সকলেই তাঁকে তৈরি করছিল এক অভিনেত্রীর যা যা গুণ থাকে সব কিছু দিয়েই। তবে বর্তমানে কিয়ারার ছবির থেকেই বেশি নজর ভক্তদের কবে বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। তা নিয়ে এবার সাফ মুখ খুলেছেন সিদ্ধার্থ মালহোত্রা। তিনি জানান, এখন কোনও পরিকল্পনা নেই। তবে তেমন কোনও প্ল্যানিং হলে তিনি নিজেই জানিয়ে দেবেন  প্রকাশ্যে। ব্যাস এই টুকুই আশা এখন ভক্তমহলের যে বিয়ের খবর আজ নয় কাল মিলতে চলেছে। বর্তমানে বিয়ের মরসুমে ফোকাসে দুই স্টার, এক দিকে আলিয়া রণবীর, অন্য দিকে ক্যাটরিনা ও ভিকি কৌশল। তবে বর্তমানে রাজকুমার রাও-ও সেই তালিকাতে নাম লিখিয়েছেন। যদিও আলিয়া আর রণবীরের বিয়ে নিয়ে এখনও কিছু স্পষ্ট নয়। 

     আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

     kiara advani dress cost for 52 thousand bjc

kiara advani dress cost for 52 thousand bjc

Follow Us:
Download App:
  • android
  • ios