সঙ্কটে পারমিতার, অতীত-বর্তমানের মাঝে টানাপোড়েন, সংসার নাকি দায়, কোনটা বেছে নেবে কড়িখেলায় নয়া মোড়

সংসার যখন গুছিয়ে ফেলেছে পারমিতা, অতীত ভুলে যখন বর্তমানকে আঁখরে ধরেছেন তিনি, ঠিক সেই সময়ই জীবনে এলো নতুন মোড়। 

Jayita Chandra | Published : Feb 7, 2022 10:43 AM IST

জি বাংলা (Zee Bangla) ধারাবাহিক করি খেলা (Kori Khela) এখন একাধিক নতুন মোড়। প্রথম থেকেই এই ধারাবাহিকে (Bangla Serial) পারমিতা জীবন নিয়ে একাধিক সংগ্রাম তুলে ধরা হয়েছে। স্বামীকে হারানো থেকে শুরু করে নতুন সংসারে আসে সেখানে সন্তানদের সঙ্গে মানিয়ে নেওয়া পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়ার পাশাপাশি নিজের জীবন বাঁচানোর চেষ্টা সব মিলিয়ে পারমিতা জীবনে একাধিক অধ্যায় জড়িয়ে থাকা নানা ওঠাপড়া গল্প দিয়ে সাজানো ধারাবাহিক (Zee Bangla Kori Khela) করি খেলা।

Latest Videos

বর্তমানে এই ধারাবাহিকের দুটি দিক, প্রথমত পারমিতা নিজের বারান্দা ক্যাফে দাঁড় করানোর জন্য আপ্রাণ লড়াই করে চলেছেন, পাশাপাশি সন্তানদের নিয়ে তার চিন্তার অন্ত নেই। তবে এই ধারাবাহিকে প্রথম থেকে সজার সঙ্গে পারমিতা যে সম্পর্ক দেখানো হয়েছিল তা ধীরে ধীরে বদলে এখন মায়ের জায়গা দিচ্ছে পারমিতাকে তার স্বামীর আগের পক্ষে কন্যা সন্তান। কেবল মেয়েই নয়, পাশাপাশি পারমিতার স্বামীও পারমিতার বিশ্বাস অর্জন করেছে, এক কথায় যাকে বলে এক সুস্থ সুন্দর সম্পর্ক, এরই মাঝে সামনে আসে নতুন অধ্যায়। ফিরে আসে পারমিতার জীবনে আগের পক্ষের স্বামী। এবার কী করবে সে!

আরও পড়ুন- Serial TRP Rating : ৪৩ সপ্তাহেই কি শেষ হল 'মিঠাই' রানির রাজত্ব, একছত্র আধিপত্যে ভাগ বসাল

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

মনের অপরাধ বোধ চেপে রাখতে পারে না অপুর্ব, সে চায় পারমিতা সুখী হোক, ফিরে যাক নিজের সংসারে, কিন্তু সত্যিই কি পারমিতা এমনটা হতে দেবে! কোন ধাতুতে গড়া সে, যে এই কঠিন সিদ্ধান্তেও এক শান্ত থেকে নিজেকে সামলাচ্ছে, বুঝেই উঠতে পারে না অপুর্ব। এভাবেই একের পর এক সম্পর্ককে পারমিতা বেঁধে রেখেছে ভালোবাসার মোড়কে। তবে এবার নতুন পরীক্ষার সামনে পারমিতা, জি বাংলা (Zee Bangla) ধারাবাহিক করি খেলা (Kori Khela) এখন একাধিক নতুন মোড়। প্রথম থেকেই এই ধারাবাহিকে পারমিতা জীবন নিয়ে একাধিক সংগ্রাম তুলে ধরা হয়েছে। আর প্রতিটা পরিস্থিতি কীভাবে সামলে এসেছে সে তাই যেন এক নতুন গল্প হয়ে উঠে। এখন দেখার পারমিতা জীবনে এই বিয়ে নতুন কোন ঝড় বয়ে নিয়ে আসে পরিবারের উপর, কোন পথে এগোবে পারমিতা সাজানো সংসারের হাল! জানতে দেখতে হবে জি বাংলা ধারাবাহিক করি খেলা। আজ ঠিক সন্ধে সাতটায় এই পর্ব সম্প্রচারিত হবে।  

Share this article
click me!

Latest Videos

লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
রুদ্রমূর্তিতে শুভেন্দু! মমতার কার্নিভালের পাল্টা শুভেন্দুর মিছিল, বড় ঘোষণা | Suvendu Adhikari
Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest
সুবোধ মল্লিক স্কোয়ারে তীব্র উত্তেজনা! Mamata-কে একহাত নিলেন Suvendu, দেখুন কী বললেন | RG Kar Protest