মিঠাই ছেড়ে সিরিয়াল দাদাবাবু কি বিয়ের পিঁড়িতে, নেট দুনিয়ায় প্রশ্নের ঝড়

প্রতিটা চরিত্রকেই বিশেষ যত্নে তৈরি করা হয়েছে এই সিরিয়ালে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে কীভাবে মিঠাই-এর সিরিয়াল দাদাবাবু ধারাবাহিক ছেড়ে দিলেন! 

Jayita Chandra | Published : Jul 21, 2021 7:45 AM IST

বর্তমানে টিআরপি ঝড়ে সর্বাধিক যে ধারাবাহিক নাম করেছে তা হল মিঠাই। ধারাবাহিকের জনপ্রিয়তাও তুঙ্গে। প্রতিটা চরিত্রকেই বিশেষ যত্নে তৈরি করা হয়েছে এই সিরিয়ালে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে কীভাবে মিঠাই-এর সিরিয়াল দাদাবাবু ধারাবাহিক ছেড়ে দিলেন! হঠাৎ করেই জুন মাস থেকে সেই চরিত্রে দেখা যায় নতুন মুখ। তাতেই প্রশ্ন তুঙ্গে। নেট দুনিয়ার জল্পনার মাধ্যমে সামনে এলো নয়া তথ্য, বিয়ে করছেন বিশ্বাবসু বিশ্বাস। 

আরও পড়ুন- মুম্বই জুড়ে ব্যাপক বৃষ্টি, শ্যুটিং সেট থেকে অনঢ় অক্কি, কীভাবে সম্ভব

আরও পড়ুন- স্তনের সাইজ নিয়ে কটাক্ষের শিকার, breast implants-এর উপদেশ পেয়ে ভয়ানক উত্তর দীপিকার

তবে সেই খবরে শিলমোহর নয়, কারণ ওগো নিরুপমার অর্কজা আচার্যের সঙ্গে তাঁর সম্পর্ক বর্তমানে ইতি। তাই বিয়ের প্রশ্ন আসে কি করে! অপর এক নেট নাগরিক, এই বিষয় আলোকপাত করে জানান, তাঁদের মধ্যে বিয়ে বর্তমানে না হলেও সম্পর্ক বোধ হয় আবারও উঁকি মেরেছে। আবার কারুর মতে তিনি করোনায় আক্রান্ত। সেই কারণেই ধারাবাহিক ছেড়েছেন তিনি। 

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে বিশ্বাবসু জানান, বিয়ের কোনও প্রশ্নই নেই, আর তিনি করোনায় আক্রান্তও নন, তবে কেন তিনি ধারাবাহিক ছেড়েছেন, তা নিয়ে মুখ খুলবেন না বলেই জানান, তবে বিয়ে কিংবা অসুস্থতা এর পেছনের কারণ নয়। নেট নাগরিকদের মনে তাই প্রশ্ন থেকেই যায়, কেন সেট ছেড়েছিলেন তিনি, তা এখনও ধোঁয়াশা। 

Share this article
click me!