Asianet News Bangla

মুম্বই জুড়ে ব্যাপক বৃষ্টি, শ্যুটিং সেট থেকে অনঢ় অক্কি, কীভাবে সম্ভব

শ্যুটিং-এর ফাঁকেই সাত সকালে আকাশ কালো করে বৃষ্টি। গোটা টিম নিয়ে কি তবে শ্যুটিং পোস্টপন্ড! অন্য কোনও সেলেব থাকলে ঠিক কী হত জানা না থাকলেও, সেটে যখন উপস্থিত তখন যা হওয়ার তাই হল।

akshay kumar complete bachchan panday movie shoot in rain bjc
Author
Kolkata, First Published Jul 20, 2021, 2:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হতেই গোটা মুম্বই জুড়ে শুরু শ্যুটিং। বিভিন্ন ছবির কাজ চলছে রাত-দিন এক করে। সেই তালিকাতে রয়েছে অক্কি অভিনীত বচ্চন পান্ডে। করোনার মাঝেই চলছে শ্যুটিং। যার ফলে অতিরিক্ত সুরক্ষার কথা মাথায় রেখেই সেটে হাজির সকলে। তবে সেখানেও বাধা, শ্যুটিং-এর ফাঁকেই সাত সকালে আকাশ কালো করে বৃষ্টি। গোটা টিম নিয়ে কি তবে শ্যুটিং পোস্টপন্ড! অন্য কোনও সেলেব থাকলে ঠিক কী হত জানা না থাকলেও, সেটে যখন উপস্থিত তখন যা হওয়ার তাই হল। 

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার হতেই চমকে উঠল নেটমহল, এটা কোন সেলেবের ছবি

রমরমীয়ে চলল শ্যুটিং। এমন পরিস্থিতিতেও শুটিং বন্ধ হলো না অক্ষয়ের। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, খিলাড়িই বটে। জীবনের দৌরে ৫০ বছর পার করে ফেললেও, ফিল্ম কেরিয়ারে আজও তিনি একজন তরতাজা যুবক। সব সময় ঘড়ির কাটার সঙ্গে তাল মিলিয়ে চলতে ভালোবাসেন তিনি। কাজের প্রতি তাঁর নিষ্ঠা এবং ভালোবাসাই অক্ষয়কে অন্যদের থেকে অনেকেটাই আলাদা করে রাখে। 

আরও পড়ুন- ফের দ্বিতীয়বার মা হচ্ছেন নেহা ধুপিয়া, মেহেরকে কোলে নিয়েই 'Baby Bump' ধরে সুখবর দিলেন তারকা জুটি

সূত্রের খবর অনুযায়ী সম্প্রতি মুম্বইতে ‘বচ্চন পাণ্ডের’ ছবির শুটিং শেষ করলেন খিলাড়ি। ওই সময় শহর জুড়ে মুশলধারে বৃষ্টি চলছিল। অনেকেই ভেবেছিলেন এই অবস্থায় শুটিং চালিয়ে যাওয়া সম্ভব নয়। তবে সবার ধারণাকে ভুল প্রমান করে দেন অক্ষয়।

অঝোরে বৃষ্টির মধেই শুটিং সম্পূর্ণ করলেন অক্ষয়। হয়তো একেই বলে পেশাদার অভিনেতা। ওই প্রতিকূল পরিস্থিতিতেও সেটে পৌছতে ৫ মিনিটও লেট করেননি অক্ষয়। খানিক সময়ের জন্য আকাশ পরিষ্কার হলেই শোনা যেত লাইট-ক্যামেরা-অ্যাকশন। আর তাতেই বাজিমাত। 

Follow Us:
Download App:
  • android
  • ios