ফিটনেস-এ বাজিমাত! নতুন প্রজন্মকে কড়া টক্কর দিতে এখনও প্রস্তুত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

নিজেকে এখনও ফিট রেখেন টলিউডের বুম্বাদা

শেয়ার করলেন শরীরচর্চার ভিডিও

প্রশংসায় পঞ্চমুখ টলিউডের বাকি তারকারা

সম্প্রতি গুমনামী ছবিকে ঘিরে বিতর্কে জড়িয়েছেন তিনি

 

Jayita Chandra | Published : Aug 22, 2019 1:53 PM IST

নিজের ফিটনেস নিয়ে সব তারকাই কম বেশি সচেতন। কিন্তু আশির দশকের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে আজও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেকে যেভাবে ধরে রেখেছেন, তাতে আট থেকে আশি কাবু। নিজের সোশ্যাল মিডিয়ায় সব তারকারাই নিজের ফিটনেসের টিপস কিংবা ওয়ার্কআউটের ছবি দিয়ে থাকে। ভক্তদের উদ্দেশে করা এই পোস্ট সচেতনতাও বাড়িয়ে তোলে অনেকখানি।

 

 

তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যে অভিনয় জগতে এখনও বেশ কয়েকবছর দাপিয়ে বেড়াবেন সে বিষয় কোনও সন্দেহ নেয়। নিজেকে তিনি এইভাবেই তৈরি করে নিয়েছেন। সময়ের সঙ্গে সঙ্গে বদলেছেন অভিনয়ের ভঙ্গী, পরিবর্তন করেছেন ঘরানা। বর্তমানে তাঁর বয়স ৫৬, কাকাবাবু থেকে শুরু করে নেতাজি, প্রতিবছরই কোনও না কোনও চমক নিয়ে তনি হাজির হন পর্দায়।
তিনিই এবার শেয়ার করলেন তাঁর শরীর চর্চার ভিডিও। তা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। প্রশংসায় পঞ্চমুখ সকলেই। কমেন্টবক্স মুহুর্তে ভর্তে থাকে। টলিউডের সেলেবরাও সাধুবাদ জানালেন তাঁকে।

আরও পড়ুনঃ গুমনামী বাবার সঙ্গে অরুণ জেটলির ছেলের যোগ! কী বলছে ফব

সম্প্রতিই খবরের শিরোনামে রয়েছেন তিনি, প্রসঙ্গে, গুমনামী বাবা। এই ছবিকে ঘিরে বিতর্ক এখন তুঙ্গে। একদিকে যেমন এই ছবি নিয়ে জল ঘোলা শুরু হয়েছে তেমনই অন্যদিকে কান পাতলে শোনা যায় কাকাবাবু ছবির কাজও তিনি শুরু করতে চলেছে। ফলে হাতে এখন একের পর এক বড় প্রস্তাব। তাই নিজের ফিটনেশ নিয়ে কোনও রকমই কম্প্রমাইজ করতে নারাজ তিনি। 

Share this article
click me!