Ishq with Nusrat : 'সার্কাস কোম্পানি খুলেছি', নুসরতের সামনে ছেলেদের বাঁদর বলে ফেঁসে গেলেন যশ


ইশক উইথ নুসরত-এর  নয়া প্রোমোতে দেখা যাচ্ছে, মাই অনলি চয়েজ  যশের সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নিলেন নুসরত জাহান। নয়া প্রোমাতে দেখা যাচ্ছে, নুসরত শুরুতেই জিজ্ঞাসা করেন জীবনটা কেমন কাটছে?, কেমন সময় কাটছে? নুসরতের প্রশ্ন শুনেই হাসি মুখে যশ বলেন, খুব বেশি কিছু না আমি একটি সাকার্স কোম্পানি খুলেছি। সেখানে আমার বাঁদররা রয়েছে। আমি তাদের দেখাশোনা করছি। আপাতত এটাই আমার কাজ।

Riya Das | Published : Dec 30, 2021 8:53 AM IST / Updated: Dec 30 2021, 04:29 PM IST

সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। 'ইশক উইথ নুসরত'-এ এবার যশকে নিয়ে হাজির হচ্ছেন নুসরত জাহান। ভালবাসায় বোল্ড নুসরতের অতিথি তালিকা যশকে দেখা মাত্রই উত্তেজনা তুঙ্গে দর্শকদের। বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল নুসরতের এই শো-এ অতিথি হিসেবে আসতে চলেছেন যশ (Yash Dasgupta)। এই প্রথমবার প্রকাশ্যে নিজেদের জীবন নিয়ে খুল্লামখুল্লা আলোচনা করেছেন যশ ও নুসরত। সম্প্রতি ইশক এফএমের সোশ্যাল মিডিয়া পেজ 'ইশক উইথ নুসরত'- (Ishq wiith Nusrat)এর নয়া প্রোমো প্রকাশ্যে এসেছে, সেখানেই যশ-নুসরতের (Nusrat Jahan) সম্পর্কের সমীকরণ সকলের সামনে আসতে চলেছে। 

'ইশক উইথ নুসরত'-এর  (Ishq wiith Nusrat)  নয়া প্রোমোতে দেখা যাচ্ছে, মাই অনলি চয়েজ  যশের (Yash Dasgupta)। সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নিলেন নুসরত জাহান। নুসরত জানান, অনেকের মনেই প্রশ্ন ছিল তুমি কবে আসবে এই শো-তে। অবশেষে তুমি আজ এখানে। তবে শো শুরু হবার আগেই নুসরতের বিরুদ্ধে অভিযোগ তোলেন যশ। শো-এর শুরুতেই যশ বলেন, তুমি কেন আমায় আগে থেকে কিছু জানাওনি, কী প্রশ্ন থাকবে, আমি তো তোমায় জিজ্ঞাসা করেছিলাম। মনে হচ্ছে বড়সড় প্রশ্নের মুখে পড়তে হবে। তারপরই নুসরত (Nusrat Jahan) বলে ওঠেন , এইভাবে কি সরাসরি জিজ্ঞাসাবাদ করা যায়? তারপরই শুরু হয় প্রশ্নোত্তকর পর্ব।

 

 

আরও পড়ুন-Sushmita Sen : অনেক বড় শিক্ষা পেয়েছি জীবন থেকে, বিচ্ছেদের পরই আত্মবিশ্বাসী সুস্মিতা

আরও পড়ুন-Milind-Ankita : যৌনমিলনে এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ

আরও পড়ুন-Roundup 2021 : মন ভাল করা একগুচ্ছ বাংলা সিনেমা, বর্ষশেষে না দেখলেই মিস করবেন

 

নয়া প্রোমাতে দেখা যাচ্ছে, নুসরত শুরুতেই জিজ্ঞাসা করেন জীবনটা কেমন কাটছে?, কেমন সময় কাটছে? নুসরতের (Nusrat Jahan)  প্রশ্ন শুনেই হাসি মুখে যশ বলেন, খুব বেশি কিছু না আমি একটি সাকার্স কোম্পানি খুলেছি। সেখানে আমার বাঁদররা রয়েছে। আমি তাদের দেখাশোনা করছি। আপাতত এটাই আমার কাজ। নুসরত বলেন, কারা তোমার বাঁদর? যশ বলেন , যাদের আমি তৈরি করেছি মানে আমার সন্তানরা। তারপর নুসরত বলেন, তুমি আমার সন্তানদের বাঁদর বলছো? যশ পাল্টা বলেন, না আমি আমার সন্তানদের বাদর বলছি। নুসরত বলেন, হ্যাঁ ওরা আমার সন্তান। তারপর হাসিমুখে বলেন এই ঝগড়াটা বাড়ির জন্যই তোলা থাক। সঙ্গে সঙ্গে যশ নুসরতকে মনে করিয়ে বলেন তুমি না এই শো-এর হোস্ট, আমার সঙ্গে ভাল ব্যবহার করো। দুষ্টু-মিষ্টি এই ঝগড়ার মধ্যেই নিজেদের দুই সন্তানের কথা উল্লেখ করেন। এবং যশের প্রথম পক্ষের ছেলে রেয়াংশ যশের বাড়িতেই থাকে তা সকলেরই জানা। তবে এই প্রথম যশের (Yash Dasgupta) ছেলেকে নিজের সন্তান বললেন টলিপাড়ার সেক্সি মাম্মা নুসরত জাহান। আরওএকাধিক চমক অপেক্ষা করছে ভক্তদের জন্য।  অবশেষে এল সেই শুভক্ষণ। যার জন্য এতদিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভক্তরা। এবার এল সেই মোক্ষম সময়। একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড' নুসরতের অতিথির তালিকায় এবার বড় চমক। যশ দাশগুপ্তের সঙ্গে এবার চ্যাট শো-তে বড়সড় বোমা ফাটিয়েছেন নুসরত জাহান।

Read more Articles on
Share this article
click me!