সন্তান জন্ম দেওয়ার পরই বিয়ের সিদ্ধান্ত, কার সিঁথি রাঙিয়ে দিলেন যশ, মুহূর্তে ভাইরাল ভিডিও

এবার কি তবে নুসরতকেই বিয়েই করে ফেললেন যশ! না, বিয়ের সিদ্ধান্তে নুসরত নয়, বরং জায়গা করে নিল স্যান্ডি সাহা।

Jayita Chandra | Published : Sep 20, 2021 2:48 AM IST / Updated: Sep 20 2021, 08:53 AM IST

গত কয়েকমাস ধরেই ব্যক্তিগত সম্পর্কের নিরিখে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন যশ দাশগুপ্ত। রিল লাইফ তো রয়েইছে, তবে রিয়েল লাইফেও একাধিক টুইস্ট থাকার খাতিরে, বারে বারে নাম জড়িয়েছে অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের সঙ্গে। এসওএস কলকাতা শ্যুটিং শুরু থেকেই জল্পনা তুঙ্গে। গোপনে বেড়েছে নুসরত যশের সম্পর্ক। ভেঙেছে নিখিল-নুসরত ঘর। তবে এখানেই শেষ নয়, এই জল্পনার জল যে ঠিক কতটা দূর গড়িয়েছে তা সকলের সামনে আজ স্পষ্ট। 

নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও একই সঙ্গে ছিলেন তাঁরা, একে অন্যের সঙ্গে চুটিয়ে সময়টা উপভোগ করছিলেন, কখনও বন্ধু, কখনও লিভইনের গসিপ হাজার হাজারবার জায়গা করে নিয়েছে নেটদুনিয়ায়। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান, সন্তান নিখিলের নয়, তবে বাবা কে! উত্তর সাফ হল বার্থ সার্টিফিকেটে। লেখা ইশান জে দাশগুপ্ত। তবে কি এবার নুসরতকে বিয়েই করে ফেললেন যশ!

আরও পড়ুন- চেনা শরীরী ভাঁজে নেটদুনিয়ায় আগুন, দুপুর ঠাকুরপো-দের মনে পুজো লুকে ঝড় তুললেন স্বস্তিকা

আরও পড়ুন- যশ কি সমকামী, নুসরতকে ছেড়ে এ কার সিঁথিতে সিঁদুর পরালেন অভিনেতা, ছবি দেখলে আঁতকে উঠবেন

 

 

না, বিয়ের সিদ্ধান্তে নুসরত নয়, বরং জায়গা করে নিল স্যান্ডি সাহা। স্যান্ডি সাহা, সোশ্যাল মিডিয়া থেকে টলিউড, সেলেব দুনিয়া থেকে তাঁর পরিচিতি বিন্দু মাত্র কম নয়। সেই বিখ্যাত ইউটিউবার স্যান্ডিকে বারে বারে দেখা গিয়েছে যশের সঙ্গে, কখনও কোলে উঠে, কখনও চুম্বণে চুম্বণে, তবে এবার হাতে পেয়ে যশকে কেবল ভালোলাগার পাত্র করেই ছেড়ে দিলেন না, বরং স্যান্ডি হাজির হাতে সিঁদুর নিয়ে, আর বিন্দু মাত্র না ভেবেই তা পরিয়ে দিলেন যশ। কারণ স্যান্ডি বারে বারে তাঁকে অনুরোধ করতে থাকে। বর্তমানে এই মজার ভিডিও-তেই মজেছে নেট দুনিয়া। ঝড়ের বেগে ভাইরাল যশ-স্যান্ডির বিয়ের ভিডিও। 

    

 

Share this article
click me!