ব্যস্ততার মাঝে অন্যস্বাদ, কাদের সারপ্রাইজ দিলেন যশ, কুৎসা ভুলে এবার প্রশংসার পালা

না, কোনও সাধারণ ভক্ত নয়, তবে সাধারণভাবেই যারা অসাধারণের স্বপ্ন দেখে তেমনই একগুচ্ছ মহিলা ভক্ত। পেরণা সেল্টার হোম ফর উইমেন তাদের ঠিকানা। যশ হাজির সেখানেই।

Jayita Chandra | Published : Sep 22, 2021 9:08 AM IST

যশ দাশগুপ্ত (yash Dasgupta), গত এক বছরে যে নামটা ঘিরে তোলপাড় হয়েছে নেট দুনিয়া। যশের সঙ্গে ফ্যানেদের বেশ গভীর সম্পর্ক। একের পর এক বক্স অফিস হিট দিয়ে তিনি নারী-পুরুষ উভয় মনেই জায়গা করে নিয়েছেন তাঁর অভিনয় গুণে। লুক থেকে শুরু করে উপস্থাপনা, ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই স্টারের কেরিয়ারে এক সকাল নেমে আসে, যেখানে কেবলই স্থান পায় বিতর্ক। জল্পনা শুরু এসওএস কলকাতা (SOS Kolkata) থেকে, শেষে ইশানের পিতৃ পরিচয়। এতো দিনের ভালোবাসার অভিনেতাকে এভাবে রাতারাতি ব্ল্যাক লিস্ট করাতে কি আদেও ভেতরে থাকা মানুষটির কোনও পরিবর্তন ঘটে! বোধ হয় না। 

আরও পড়ুন- নেট দুনিয়ায় শুভশ্রী এখন হটকেক, একের পর এক এলিগেন্ট লুকে পোস্ট টলিডিভার

আরও পড়ুন- 'মিনি'-র ফার্স্ট লুকে বাজিমাত মিমির, সেলুলয়েডে বন্ধুত্বের অন্য় রঙ ছড়াবে মৈনাক ভৌমিক

আরও পড়ুন- পাহাড় কোলে শ্যুটিং শেষে তুমুল সেলিব্রেশন, প্রকাশ্যে দেব-রুক্মিনীর নাগিন ডান্স

আর ঠিক তাই একমুখ হাসি নিয়ে ভক্তের ডাকে সারা দিলেন সুপারস্টার যশ। না, কোনও সাধারণ ভক্ত নয়, তবে সাধারণভাবেই যারা অসাধারণের স্বপ্ন দেখে তেমনই একগুচ্ছ মহিলা ভক্ত। পেরণা সেল্টার হোম ফর উইমেন তাদের ঠিকানা। এখানে ৬ থেকে ১৮ বছর বয়সের মেয়েরা থাকে। এদের স্বপ্নের স্টার হলেন যশ। হঠাৎই মঙ্গলবার সকালে ঘটে স্বপ্নপূরণ। একগুচ্ছ উপহার নিয়ে যশ পৌঁছে যান ,সেখানে। চলে গল্প, গান, সংলাপ, আরও কত কি। প্রিয় তারকাকে কাছে পেয়ে অটোগ্রাফ নিতেও ভোলে না কেউ। 

 

যশ সময় ধরে সকলের সব কথা শোনেন, এদিন সকলের সঙ্গে বসে গুছিয়ে মন খুলে গল্প করার পালা। যেখানে ছিল না কোও বিচার, ছিল না কোনও ট্রোল, ছিল না ধেয়ে আসা হাজার হাজার প্রশ্ন, যেখানে কেবলই কিছু সরম মনের ভক্তের সামনে উপস্থিত ছিলেন সিনে দুনিয়ার সুপারস্টার। যাদের নির্ভ্যাজাল ভালোবাসাই পরতে-পরতে এগিন উপভোগ করেন অভিনেতা। আর হৃষিকেশ মুখোপাধ্যায় রোড থেকে এদিন অনেকটা ভালো সময় কাটিয়ে ফিরলেন অভিনেতা। বর্তমানে তিনি ব্যস্ত চিনে বাদামের শ্যুটিং-এ। পাশাপাশি ইশানকে নিয়েও ব্যস্ততা তুঙ্গে। সব মিলিয়ে যাকে বলা চলে টলিউডের ব্যস্ততম স্টারের এই সারপ্রাইজে মন ছুঁয়ে গিয়েছে সকলের। 

   

Share this article
click me!