'মিনি'-র ফার্স্ট লুকে বাজিমাত মিমির, সেলুলয়েডে বন্ধুত্বের অন্য় রঙ ছড়াবে মৈনাক ভৌমিক

'চিনি' পর এবার 'মিনি'। মিমির কাস্টের খবর আগেই কানাকানি করেছেন   'মিনি'-র পরিচালক মৈনাক ভৌমিক। 

Ritam Talukder | Published : Sep 22, 2021 5:51 AM IST / Updated: Sep 22 2021, 11:40 AM IST


'চিনি' পর এবার 'মিনি'। কাস্টের খবর আগেই কানাকানি করেছেন বাংলার নতুন ছবি 'মিনি'-র পরিচালক মৈনাক ভৌমিক। তবে এবার প্রকাশ্য়ে এল ছবির ফার্স্ট  লুক। মৈনাক ভৌমিকের নতুন এই ছবির নাম 'মিনি'। আর রাজনীতির মাঝেই সময় করে এবার মৈনাকের ফ্রেমে ধরা দেবেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী।

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল
প্রসঙ্গত, বাংলা ছবি চিনি বাজিমাতের পর এবার নতুন ফ্রেমে ডুবলেন পরিচালক মৈনাক ভৌমিক।  অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকারের জুটির পর এবার  তাঁর ফ্রেমে অভিনেত্রী মিমি চক্রবর্তী। মৈনাকের নতুন এই বাংলা ছবির নাম 'মিনি'।  প্রযোজনা করছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি এবং রাহুল ভঞ্জ। এই ছবিতে টাইটেল নেম মিনি-র  ভূমিকায় অভিনয় করছেন অয়ন্যা চট্টোপাধ্যায় এবং তিতলির ভূমিকায় অভিনয় করছেন  মিমি চক্রবর্তী। এছবি বন্ধুত্বের কথা বলে। যেখানে একটি মেয়ে এবং মহিলার মাঝে বন্ধুত্বের সম্পর্ক দেখানো হয়েছে। যে বন্ধুত্ব বয়েসের সীমাকাল পার করে যায়। ছবির ফার্স্ট লুকে একটি স্কুল ড্রেস পরা বাচ্চা মেয়ে এবং মিমিকে দেখা গিয়েছে। যাদের দুজনেরই নাকের উপর পেনসিল রেখে ব্য়ালেন্স খেলার চেষ্টা। 

আরও পড়ুন, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ, বিবাহবিচ্ছেদ চাইলেন শোভন বান্ধবী বৈশাখী

অপরদিকে,  মিমি বলেছেন, ' সম্পূর্ণ নারী কেন্দ্রিক এক অন্য লাইফস্টাইলের ছবি।' এই ধরনের চিত্রনাট্যে আগে কখনও কাজ করেননি  মিমি চক্রবর্তী। লকডাউন চলাকালীনই তিনি স্ক্রিপ্ট শুনেছিলেন। সেখান থেকেই মৈনাক ভৌমিকের 'মিনি' করার সিদ্ধান্ত নেন । তবে গতে বাধা বাণিজ্যিক ছবির বদলে ভিন্ন শেডের ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে আপ্লুত মিমি চক্রবর্তী। এদিকে রাজ্যে এখন দোরগড়ায় উপনির্বাচন। তানিয়ে সাজোসাজো রব ভবানীপুরে। তার উপর মিমির শিবিরে এখন সেলেব বাবুল সুপ্রিয়ো, সবে মিলে হইহই ব্যাপার। এদিকে রাজ্য সভা থেকে অর্পিতা বিচ্ছেদের পর বাবুল কি মিমির সিটের কাছেই বসবে তা এখনও চাপা রয়েছে। কারণ অর্পিতার পদে বাবুলকে বসানো হতে পারে বলে আগে থেকেই গুঞ্জন তুঙ্গে। আর এমন শুভসময়ে  তৃণমূল সাংসদ বেশ অন্যরকম ঘরানার ছবিতে অভিনয় করতে চলেছেন মিমি চক্রবর্তী।যদিও মিনি বাংলা ছবির সিডিউল এখনও স্থির করা হয়নি। তবে খুব শীঘ্রই ফ্লোরে নামবে বলে খবর।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!