Christmas Celebration: বড় দিনের উপহার পেল ইশান, পাঠাল ভাইয়া ইউভান

ইশানের প্রথম বড়দিন, চুটিয়ে সেলিব্রেশানে এবার সেলেব দাদা পাঠালো একগুচ্ছ উপহার, ছবি শেয়ার করলেন নুসরত জাহান। 

Jayita Chandra | Published : Dec 19, 2021 12:29 PM IST

শুরু বর্ষশেষের সেলিব্রেশন, আর কয়েকদিন পরেই বড়দিন, আর সেই ক্রিসমাসের ( Christmas Celebration ) প্রস্তুতিতেই এবার সেজে উঠছে সর্বত্র। বছরের শেষ কয়েকটা দিন উৎসবের সঙ্গে সেলিব্রেশন এতে থাকা আট থেকে আশি সকলের উত্তেজনা তুঙ্গে। শীতের আমেজ পিকনিক খাওয়া দাওয়া উপহার আরো নানান বিষয়গুলি এই সময় কেবলই আনন্দ যুগিয়ে যায়। ছোটদের গিফট হোক বা বড়দের কাছে বনভোজন কিংবা নাইট আউট। আগে থেকে পরিকল্পনা করে নিয়ে বছরের শেষ কটা দিন থেকে শুরু করে বছরের প্রথম দিন, চুটিয়ে আনন্দ করতে সকলের গা ভাসায়।

আর সেই সেলিব্রেশন (Christmas Celebration) এর ছবি এবার একে একে ধরা পড়তে শুরু করল সেলেব মহলে। সেলিব্রিটি কিড (Star Kid) বলে কথা, ইউভানের (Yuvaan)  প্রতিটা পদক্ষেপে নজর নেট দুনিয়ার। অন্যদিকে আরেক সেলেব পুত্র জন্ম লগ্ন থেকেই স্পটলাইটে, সে হলো যশ (Yash Dasgupta) নুসরতের (Nusrat Jahan) সন্তান ঈশান (Yishaan)। ক্রিসমাসের (Christmas Celebration) দিন ঘনিয়ে আসতে না আসতেই ঈশান পেল একরাশ উপহার, পোশাক থেকে শুরু করে টেডি বিয়ার সব মিলিয়ে ক্রিসমাস প্যাকেজ  (Gift) এবার পৌঁছে গেল নুসরতের (Nusrat Jahan) বাড়ি। আর এই উপহার পাঠালো শুভশ্রী (Subhasree Ganguly) ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পুত্র ইউভান (Yuvaan) ।

উপহার পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে দাদাকে ধন্যবাদ জানানোর কথাও উল্লেখ করতে ভুলেন না টলিউড সেলিব্রিটি নুসরত জাহান (Nusrat Jahan) ‌। এই পোষ্ট দেখা মাত্রই জানান দিল শুরু হয়ে গেছে ক্রিসমাসের প্রস্তুতি। হাতে মাত্র আর ৫ দিনের অপেক্ষা। তাই ছোটদের সেলিব্রেশন এর উপহার কেনার পাল্লা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, বুঝতে আর বাকি থাকল না। একের পর এক ভাইরাল হওয়া ঈশান ইউভানের খবর এর মধ্যে এই সেলিব্রেশন পর্ব মুহূর্তে ছড়িয়ে পড়ে। বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়, তবে ঈশানকে ঠিক ততটা প্রকাশ্যে নিয়ে আসেন না নুসরত জাহান। যদিও এই দুই ছেলের কিডনি এখন বুদ হয়ে আছে নেট মহল। সেই ছবি শেয়ার হওয়া মাত্রই সকলের নজর কাড়ল, নুসরত ও শুভ-র মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ থেকে শুরু করে ইশান-ইউভানে উপহার বিনিময় পর্ব, সবটই বেশ মন কাড়ল নেট পাড়ার। 

Read more Articles on
Share this article
click me!