Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

পর্দায় যখন অপরাজিতা আঢ্য, তখন কি আর খুব একটা অপেক্ষার প্রয়োজন রয়েছে! বোধ হয় নয়। আর তাই ধারাবাহিকের শুরু অপেক্ষা নয়, প্রথম প্রমোতেই সকলকে মাত করলেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা।

Jayita Chandra | Published : Jan 28, 2022 6:25 AM IST

একের পর এক নতুন ধারাবাহিক (New Bangla Serial) আসছে জি বাংলার (Zee Bangla Serial) পর্দায়। একে একে সব ধারাবাহিকের চরিত্ররাই হয়ে ওঠে সময়ের সঙ্গে সঙ্গে সাধারণের ঘরের মানুষ। নিত্য সকাল বিকেল যাদের ড্রইং রুমে চলে দাপট। সেই তালিকায় নতুন সংযোজন জি বাংলা পরিবারের লক্ষ্মী কাকিমা (Lakkhi Kakima) । পর্দায় যখন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy), তখন কি আর খুব একটা অপেক্ষার প্রয়োজন রয়েছে! বোধ হয় নয়। আর তাই ধারাবাহিকের শুরু অপেক্ষা নয়, প্রথম প্রমোতেই সকলকে মাত করলেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। মহিলাদের নানান রূপে নানান অবতারে জি বাংলার (Zee Bangla) বিভিন্ন ধারাবাহিকে তুলে আনতে এর এর আগেও দেখেছে দর্শকেরা। কখনও মহিলা ক্রিকেটরের লড়াই, কখনও আবার গায়িকা পিলু, কখনও মিঠাই, এবার সংসারের লড়াইয়ে মেয়েদের দাপটের ছবি তুলে ধরবেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। 

সত্যি দাপটই বটে, এক হাতে যেন পলকে সবটা সামলে নেওয়া। সময়ে সময়ে মুখের কাছে খাবার, যাবতীয় কাজ করা, সব দিকে সমানতালে নজর রেখে, সেই মানুষটিই যখন আবার দোকান সামলাতে ছোঁটে, অর্থ উজার্জনের চেষ্টা হাসি মুখে সবটা সামলায় দুহাতে, তারই এক প্রতিচ্ছবি হলেন লক্ষ্মী কাকিমা। যার প্রথম প্রমোতেই দর্শক মহলের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। সকালে উঠে স্বামীর মুখের সামনে খাবার দিয়ে, দ্রুতার সঙ্গে দোকানে যাওয়ার পথে মাথায় গোঁজা একটা ফুল, কেমন লাগছে তাকে, তার মুখের দিকে তাকিয়ে ভালো লাগছে বলার সময় টুকুও খরচ করেন না যাঁরা, সেই সকল মানুষের অবহেলা সহ্য করেও দিনের শেষে এনারাই দশভূজা। 

আরও পড়ুন- Sandhya Mukhopadhyay Health Update : অ্যাপোলোতে ভর্তি সন্ধ্যা মুখোপাধ্যায়, এখন কেমন আছেন

আরও পড়ুন- গায়ক অরিজিৎ-কে তো সকলেই চেনেন, তবলাবাদক অরিজিৎ- এর এমন রূপ কজন দেখেছেন

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

এতো গেল গল্প, এবার বিষয় হল, কবে আসছে এই ধারাবাহিক, ভ্যালেন্টাইন্স ডে, অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি আসতে চলেছে এই ধারাবাহিক। তবে কোন ধারাবাহিক শেষ হতে চলল, উত্তর হল রানি রাসমনি, রানি রাসমনির উত্তর পর্ব চলচে বর্তমানে, তাই এবার শেষের পথে। টিআরপিজ-র তালিকাতেও সেভাবে আর জায়গা করতে পারছিল না এই ধারাবাহিক। তাই এবার সেই ধারাবাহিকের জায়গাতেই মুক্তি পেতে চলেছে লক্ষ্মী কাকিমা (New Bangla Serial Lakkhi Kakima)। তারিখ সামনে আসতেই উচ্ছ্বাস ভক্তমহলে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, তারপরই হবে জি বাংলার পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয়। 

Share this article
click me!