এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

এবার কি রিনির সত্যিটা সবার সামনে নিয়ে আসতে পারবে উর্মি? নাকি আবার রিনির কাছে হার মানতে হবে তাকে? সেই উত্তর পাওয়ার জন্য দেখতে হবে ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। 

Web Desk - ANB | Published : Jan 28, 2022 1:10 AM IST / Updated: Jan 28 2022, 06:52 AM IST

জি বাংলার সিরিয়াল (Zee Bangla Serial) এই পথ যদি না শেষ হয় (Ei Poth jodi Naa Sesh Hoye)। দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে এই ধারাবাহিক। উর্মি (Urmi) ও সাত্যকির (Satyaki) সহজ সরল কেমিষ্ট্রি দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। পরিবারের মধ্যে মাঝে মধ্যেই নানান সমস্যা লেগে থাকে। আর তা অনায়াসেই বুদ্ধি খাটিয়ে সমাধান করে ফেলে উর্মি। অনেক ঝড় পেরিয়ে সাত্যকি আর উর্মির দিন ভালোই কাটছিল। কিন্তু, তাদের সঙ্গে এমন কিছু ঘটে যাবে তা তারা স্বপ্নেও ভাবতে পারেনি। ট্যাক্সি চালিয়ে সৎভাবে বেঁচে থাকার সংজ্ঞাটা খুব ভালো করেই জানা রয়েছে সাত্যকির, কিন্তু কোথাও গিয়ে যেন সেই সহজ বিষয়টাই মাঝে কঠিন হয়ে উঠল। সাত্যকির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলা হয়। মুহূর্তে থানা থেকে তাঁকে ডেকে আনা হয়, সেখানেই হাজির হয় পুরো পরিবার। মেয়েটির মুখে সবটা শুনে কান্নায় ভেঙে পড়ে উর্মি। তবে চক্রান্তে পড়তে দেয়নি সে সাত্যকি বাবুকে। নিজেই উকিল হয়ে মাঠে নেমে প্রমাণ করেছে সাত্যকি নির্দোষ। 

এদিকে প্রতিবেশী মেয়ে রিনি (Rini), উর্মিকে হুমকি দিয়েছিল। বলেছিল সে যেন সাত্যকিকে ছেড়ে চলে যায়। অন্যথায়, সে সাত্যকির বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দেবেন। উর্মি তার প্রস্তাব গ্রহণ করে এবং সরকারের বাড়ি ছেড়ে চলে যায়। কিন্তু, সাত্যকি জোর করে তাকে ফিরিয়ে আনে। এরপর উর্মিতে তার এবং তার পরিবারের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতির কথাও মনে করিয়ে দেয়। উর্মি কখনও নিজের তার প্রতিশ্রুতি ভঙ্গ করে না। তাই, সে রিনির মুখোশ সবার সামনে টেনে খোলার সিদ্ধান্ত নেয়। এবং তাকে ওই বাড়ি থেকে বের করে দেওয়ার চ্যালেঞ্জও নেয়। তারপর রিনির বিরুদ্ধে একাধিক প্রমাণ জোগার করার চেষ্টা করে উর্মি। কিন্তু, প্রতিবারই তার থেকে এক পা এগিয়ে থাকে রিনি। ফলে প্রমাণ জোগার করতে গিয়ে সমস্যায় পড়তে হয় উর্মিকে। প্রমাণ জোগার করতে গিয়ে ফিরতে হয় হাত খালি করে। অবশেষে আর একটা দিন বাকি রয়েছে। এবার কি রিনির সত্যিটা সবার সামনে নিয়ে আসতে পারবে উর্মি? নাকি আবার রিনির কাছে হার মানতে হবে তাকে? সেই উত্তর পাওয়ার জন্য দেখতে হবে ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। 

আরও পড়ুন- Monami Ghosh : 'সামি সামি' গানে ঝড় তুললেন মনামী, কোমরের ঠুমকায় শিহরণ

আরও পড়ুন- Padma Shree Sonu Nigam : পদ্মশ্রী পেলেন সোনু নিগম, শিল্পকলায় অবদানের জন্য

মাত্র ৫ মাসে দর্শক মনে জায়গা করে হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। দুষ্টু মিষ্টি চরিত্রের উর্মি এবং মধ্যবিত্ত পরিবারের সাধারণ ছেলে সাত্যকি ইতিমধ্যেই সাড়া ফেলতে শুরু করেছে।  এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na sesh Hoe) ধারাবাহিকে (Bengali Serials) এবার নয়া মোড়। একের পর এক চমকে ছিল নজরে উর্মির হানিমুন। বেশ কিছুদিন ধরেই উর্মি ও সাত্যকির জীবনে একাধিক ঝড় বয়ে গিয়েছে। বিয়ের পর মিষ্টি প্রেমের গল্পের মাঝে একাধিকবার সমস্যা সৃষ্টি করেছে রিনি। যদিও প্রতিবার বুদ্ধির জোরে উর্মি পরিস্থিতি সামাল দিয়ে বাড়ির সকলের কাছে হয়ে উঠেছে প্রিয়। তবে এবার সমস্যা বেশ জটিল, এখন দেখার কীভাবে উর্মি সবটা সামাল দেয়। 

আরও পড়ুন- সন্ধ্যা মুখোপাধ্যায়ের চিকিৎসায় গঠিত ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

Share this article
click me!