Mithai Coming Episode: সিড-বড়বাবুর মাঝের দাঁড়িয়ে মিঠাই, গল্পের নয়া মোড়ে কোন চমক

মিঠাই পরিবারে এখন টান টান উত্তেজনা। সমরেশের নামে জড়িয়ে থাকা একাধিক অপমানের জবাব দিতে চায় মিঠাই। কিন্তু বাধা হয়ে দাঁড়াচ্ছে দাদুর নাতী।

Jayita Chandra | Published : Feb 4, 2022 2:04 AM IST

দিনের পর দিন সিদ্ধার্থ ও তার বাবা সমরেশের মাঝে থাকা ভুল বোঝাবুঝিকে এবার শেষ করতে চায় মিঠাই। জি বাংলার ধারাবাহিক মিঠাইতে (Zee Bangla Serial Mithai) এবার এভাবেই নতুন চমক নিয়ে হাজির। তবে দর্শকমনে কোথাও গিয়ে কি মিঠাইয়ের স্বাদ কমছে! টি আরপি-র তালিকা দিল তেমনই ইঙ্গিত। তবে মিঠাই পরিবারে এখন টান টান উত্তেজনা। সমরেশের নামে জড়িয়ে থাকা একাধিক অপমানের জবাব দিতে চায় মিঠাই। কিন্তু বাধা হয়ে দাঁড়াচ্ছে দাদুর নাতী। সত্যি তা জানতে কেন পালিয়ে বেড়াচ্ছে সিদ্ধার্থ, কীসের ভয় তার ভেবেই পায় না মিঠাই। 

অথচ কয়েকদিন আগেই এক অন্য মেজাজে ফ্রেমবন্দি হয়েছিল পরিবার। সব স্বপ্নপূরণ করে দাদাইয়ের হাতে উঠল পুরস্কার, মিঠাইয়ের চেষ্টায় ফিরল খুশি। জি বাংলার ধারাবাহিক মিঠাইতে (Zee Bangla Serial Mithai) একের পর এক চমক, তারপর অবশেষে সকলে মিলে দাদাইয়ের অর্থাৎ সিদ্ধেশ্বর মোদককে তার স্বপ্ন পূরণ হওয়ার আশায় দেখতে পেয়ে স্বস্তিতে। এই সম্মান তাকেই মানায়, আর পাশে থাকা লড়াকু মিঠাই সকলের পাশে দাঁড়িয়ে একইভাবে হাসিমুখে সবটা সামলায়। একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও (Mithai Serial) সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। দাদাইয়ের প্রশংসায় মিঠাই সেরার সেরা। দুজনের মধ্যে বাড়তে থাকা বিশ্বাস ভালোবাসাই এবার সকলের চোখে পড়তে থাকে।

আরও পড়ুন- Serial TRP Rating : ৪৩ সপ্তাহেই কি শেষ হল 'মিঠাই' রানির রাজত্ব, একছত্র আধিপত্যে ভাগ বসাল

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

এভাবে এক পা এক পা করে এগোতে থাকা প্রেমের সম্পর্ক কারুর চোখ এরায় না। চোখের জলে মিঠাই (Bengali Serial Mithai) ভাসলেও এক সময়, আজ সে বড়ই খুশি। কিন্তু সিদ্ধার্থের জীবনের বিপদ তিস্তা, মোটেও দিচ্ছে না তাঁকে স্বস্তি। টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে (bangla Serial Mithai) দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। 

Share this article
click me!