ভালোবাসার দিনেই মন ভাঙল রুদ্রর, ধারার মন বুঝতে ভুল করল রুডিবয়

রুদ্রর মনে ধারার প্রতি ভালোবাসা জানতে পেরে অবাক ধারা, তাঁর মনে জায়গা অন্য কারুর, সবটা জেনে ভেঙে পড়ল রুদ্র। 

Jayita Chandra | Published : Feb 15, 2022 3:58 AM IST

রুদ্রর সঙ্গে মাঝে মধ্যেই দেখা যেত ধারাকে, তারা যেখানেই যেত একসঙ্গেই থাকত। আর সেই কাজের মাঝেই ধারার প্রতি ভালোলাগা, সবটা বুঝে রুদ্র স্থির করে ধারাকে নিজের মনের কথা জানাবে। ভ্যালেন্টাইন ডে-তে প্রপোজ করতে গিয়েই ঘটল বিপত্তি। ধারা জানায় তাঁর মেন অন্য কারুর জায়গা। মুহূর্তে ঝড় বয়ে যায় রুদ্রর মনে। 

অন্যদিকে মিঠাই ধারাবাহিকে এবার মিঠাই পড়ল মহা ঝামেলায়। উপহার হয়ে গেল মিঠাইয়ের কাছে শাস্তি। উচ্ছেবাবুকে পরতে হবে পাঞ্চাবি, তার বদলে মিঠাই পাবে উপহার, কিন্তু তা যে ইংরেজি শেখা, বুঝতেও পারেনি মিঠাই। তবে সেখানেও সকলকে আপন করে নিতে পুজোর প্রসাদ নিয়ে প্রথম দিনের ক্লাসে হাজির হল মিঠাইরানি। আলাপ হয় নতুন বন্ধুর সঙ্গে, এবার কোন নতুন অধ্যায় শুরু তার জীবনে! মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে (bangla Serial Mithai) দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। 

জি বাংলার (Zee Bangla Serial) জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে এবার থাকছে তাই সরস্বতী পুজো স্পেশাল, মিঠাই রানির ইংরেজি বলাতে এক কথায় অতিষ্ট সিড, তার একের পর এক ভাঙা ভাঙা উচ্চারণ, ভুল শব্দের ব্যবহার ঠিক করতে করতে ক্লান্ত সিড এবার স্থির করল সরস্বতী দেবীর চরণে আশ্রয় নেবে, অর্থাৎ মিঠাইয়ের দায়িত্ব এবার মায়ের। ইংরেজি শেখার হাতেখড়ি হল মিঠাইয়ের।  সরস্বতী পুজোর দিন এমনই এক স্পেশাল পর্ব (Mithai Special Episode) অপেক্ষায় রয়েছে ভক্তদের। 

আরও পড়ুন-'মাস্ক পরুন করোনা দূর করুন', কোভিড রুখতে কলকতা পুলিশের হয়ে প্রচার দেবের

আরও পড়ুন-ঠাঁই মিলছে না রোগীর, কোভিড আক্রান্তকে হাসপাতালে ভর্তি করলেন সাংসদ অভিনেতা দেব

আরও পড়ুন-Flood: 'মানুষের যন্ত্রনার কোনও দাম নেই, ভোটটাই সব', ঘাটালে বন্যা পরিদর্শনে এসে বিস্ফোরক দেব

সব স্বপ্নপূরণ করে দাদাইয়ের হাতে উঠল পুরস্কার, মিঠাইয়ের চেষ্টায় ফিরল খুশি। জি বাংলার ধারাবাহিক মিঠাইতে (Zee Bangla Serial Mithai) একের পর এক চমক, তারপর অবশেষে সকলে মিলে দাদাইয়ের অর্থাৎ সিদ্ধেশ্বর মোদককে তার স্বপ্ন পূরণ হওয়ার আশায় দেখতে পেয়ে স্বস্তিতে। এই সম্মান তাকেই মানায়, আর পাশে থাকা লড়াকু মিঠাই সকলের পাশে দাঁড়িয়ে একইভাবে হাসিমুখে সবটা সামলায়। একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও (Mithai Serial) সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। দাদাইয়ের প্রশংসায় মিঠাই সেরার সেরা। দুজনের মধ্যে বাড়তে থাকা বিশ্বাস ভালোবাসাই এবার সকলের চোখে পড়তে থাকে।

Share this article
click me!