দুর্ঘটনার জেরে প্রাণ নিয়ে টানাটানি অভিমুন্যর, নতুন লড়াইয়ের মুখোমুখী উমা

নতুন ঝড়ের মুখে উমা, ফিরতি পথে ভয়ানক পথ দুর্ঘটনায় গুরুতর জখম অভি, ডাক্তার জানালেন ভয়ানক সংবাদ। 

Jayita Chandra | Published : Feb 19, 2022 7:50 AM IST

উমার (Bangla Serial Uma) কি তবে খেলাই হচ্ছে কাল, যার জন্য ছেড়ে চলে গেল তার বাবা, এবার বিপদের মুখে অভি! জি বাংলার জনপ্রিয় (Zee Bangla Serial Uma) ধারাবাহিক উমা-তে এবার নতুন চমক। বিপদের ওপর বিপদ, মিথ্যে ম্যাচ ফিক্সিং-এর দায়ে চোখে জল, পরিস্থিতির মোকাবিলা করার ক্ষমতা পাচ্ছে না উমা (Uma Serial), সেই অবস্থায় দাঁড়িয়ে, শরীর অসুস্থ, মাঠে ভালো ফলাফল না হওয়া, আর অবশেষে সামনে এলো, ভয়ানক পথদুর্ঘটনাতে আহত অভিমুন্য, কাছের হাসপাতালের উদ্দেশ্যে জামাইবাবুর সঙ্গে বেড়িয়ে পড়ে উমা। 

অন্যদিকে বাড়িতে কান্নাকাটি হুলুস্থূল, হাসপাতালে ফোন করা হলে, সেখান থেকে সাফ জানিয়ে দেয়, মাত্র ১০ শতাংশ সম্ভাবনা অভিকে বাঁচিয়ে রাখা যাবে, এতেই মাথায় বাজ ভেঙে পড়ে, তবে কি এবার এবার খেলা ছেড়ে দেবে উমা! নতুন দুই প্রোমোতে (Uma Serial New Promo) চাঞ্চল্য। মিডিয়ার কান থেকে কোনও খবর আরাল থাকে না, তবে এবার সবটাই ঠিক যেন সাজানো। বোঝার আগে ফাঁদে পা দিয়ে ফেলল উমা। ম্যাচ ফিক্সিং-এর দায় চাপলো তার কাঁধে। কেন নিল উমা এতগুলো টাকা। প্রশ্নবাণে নিজেকে গুঁটিয়ে নিল সে।

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

খেলার আগেই অসুস্থ উমা (Zee Bangla Serial) , সেই সুযোগ নিয়েই এবার নতুন বিতর্কে জড়িয়ে পড়তে চলেছে সে। জি বাংলার ধারাবাহিক উমা (Bangla Serial Uma) ঘিরে এখন নয়া ঝড়, মাঠে নামার আগেই অসুস্থ বোধ করে উমা। এরপর নানান জটিলতা পেরিয়ে খেলতে নামে উমা। কিন্তু আলিয়ার বলেই সে আউট। বাড়ির সকলে চমকে ওঠে, অন্যদিকে উমার মাথায় তখন চিন্তার ভাঁজ। খেলার আগেই তার হাতে বেশ কিছু টাকা গুঁজে দিতে চায় এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। টাকা নেওয়ার আগে বারে বারে উমা ফোন করতে বলে অভিমূন্যকে। তবে একটা কথাতেই সে গলে যায়, গরীব ছেলে, তার চাকরিটাই না উমার জন্য চলে যায়। ফলে এই ফাঁদে পা দিয়ে ফেলে উমা। 

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু কেরিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। জি বাংলার (Zee Bangla)  জনপ্রিয় ধারাবাহিক উমাতে (bangla Serial Uma) এখন টানটান উত্তেজনা, কীভাবে প্রতিটা পদে পদে উমা সকলকে টেক্কা (Uma Stuggle) দিয়ে সততার সঙ্গে নিজের লক্ষ্যে পা বাড়িয়েছে, তাই এখন নজর কাড়ছে দর্শকমহলের (Uma Audience)। 

Share this article
click me!