Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায় পারমিতার জীবনে

পারমিতা জীবনে একাধিক অধ্যায় জড়িয়ে থাকা নানা ওঠাপড়া গল্প দিয়ে সাজানো ধারাবাহিক করি খেলা। বর্তমানে এই ধারাবাহিকের দুটি দিক!

Jayita Chandra | Published : Dec 8, 2021 4:59 AM IST

জি বাংলা (Zee Bangla) ধারাবাহিক করি খেলা (Kori Khela) এখন একাধিক নতুন মোড়। প্রথম থেকেই এই ধারাবাহিকে পারমিতা জীবন নিয়ে একাধিক সংগ্রাম তুলে ধরা হয়েছে। স্বামীকে হারানো থেকে শুরু করে নতুন সংসারে আসে সেখানে সন্তানদের সঙ্গে মানিয়ে নেওয়া পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়ার পাশাপাশি নিজের জীবন বাঁচানোর চেষ্টা সব মিলিয়ে পারমিতা জীবনে একাধিক অধ্যায় জড়িয়ে থাকা নানা ওঠাপড়া গল্প দিয়ে সাজানো ধারাবাহিক করি খেলা।

বর্তমানে এই ধারাবাহিকের দুটি দিক, প্রথমত পারমিতা নিজের বারান্দা ক্যাফে দাঁড় করানোর জন্য আপ্রাণ লড়াই করে চলেছেন, পাশাপাশি সন্তানদের নিয়ে তার চিন্তার অন্ত নেই। তবে এই ধারাবাহিকে প্রথম থেকে সজার সঙ্গে পারমিতা যে সম্পর্ক দেখানো হয়েছিল তা ধীরে ধীরে বদলে এখন মায়ের জায়গা দিচ্ছে পারমিতাকে তার স্বামীর আগের পক্ষে কন্যা সন্তান। সম্প্রতি বন্ধুর জন্মদিনের স্পেশাল পার্টিতে পারমিতার অক্লান্ত পরিশ্রম ও সুস্বাদু পদে নানারকম বিদেশী খাবার সকলের সামনে তুলে ধরায় এককথায় বেজায় খুশি সৃজা।

 

 

তবে মেয়েকে নিয়ে একটু বেশি সচেতন পারমিতা। তিনি চান না, সৃজা বন্ধু-বান্ধবদের সঙ্গে একা কোথাও ঘুরতে যাক। সম্প্রতি তার বন্ধুরা তাকে পিকনিক করার জন্য ডাকতে এলে বেঁকে বসেন পারমিতা। বাড়ির সকলেরই মত ছিল সৃজা যাতে বন্ধুদের সঙ্গে যায়, কিন্তু পারমিতা চাইনি সৃজাকে ছাড়তে। সকলেই যখন রাজি তখন পারমিতা নিজের জেদ বজায় রেখেই সৃজার বন্ধুদের না বলতে এসে দেখে, সৃজা নিজেই তার বন্ধুদের বলছে তার মা তার সন্তানদের নিয়ে খুব সচেতন।

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

সকলকে ভীষণ আগলে রাখে ভালোবাসে দুশ্চিন্তা করে। বন্ধুদের সঙ্গে আনন্দ করতে গিয়ে মায়ের এই বিশ্বাসকে হারাতে চায়না। তাই সে নিজেই যেতে চায়না পিকনিকে। পাশ থেকে দাঁড়িয়ে সমস্তটাই শোনে পারমিতা। গর্বে তার বুক ভরে যায়। একদিকে যখন সৃজার সঙ্গে সম্পর্কটা বেশ কিছুটা গুছিয়ে গিয়েছে, ঠিক তখনই সংসার ভাঙতে বসছে দেওরের, সবটাই ধীরে ধীরে বুঝতে পারছে পারমিতা, কিন্তু কীভাবে তাদের ধরে রাখা যায় সেই পরিকল্পনা করতেই ব্যস্ত এখন পারমিতা। এখন দেখার পারমিতা জীবনী এই ক্যাফে নতুন কোন ঝড় বয়ে নিয়ে আসে পরিবারের উপর, কোন পথে এগোবে পারমিতা সাজানো সংসারের হাল! জানতে দেখতে হবে জি বাংলা ধারাবাহিক করি খেলা।

Share this article
click me!