Katrina-Vicky Wedding: আল্লাহ নাকি গড- কাকে বিশ্বাস করেন ক্যাট, জেনে নিন নায়িকার ধর্ম কী

বাবা মোহাম্মদ কইফ কাশ্মীরী আর মা সুজানা টারকোট ব্রিটিশ। ছোট থেকে তিনি মার সঙ্গেই থাকতেন। কিন্তু, তাঁর বিশ্বাস প্রসঙ্গে কিছুই কখনও খোলসা করেননি।

Sayanita Chakraborty | Published : Dec 7, 2021 3:31 PM IST / Updated: Dec 07 2021, 09:03 PM IST

আর দুদিনের অপেক্ষা। তারপরই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাট (Katrina Kaif)। যদিও বিয়ের সকল খুঁটিনাটি সযত্নে গোপন করছেন সকলে। চলছে রাখঢাক। করোনাকালে (Corona) নিরাপত্তা ব্যবস্থা যতটা সম্ভব কড়া হয়েছে, মোবাইল (Mobile) ব্যবহারে কড়াকড়ি- সব দিকেই রয়েছে নিয়ম। ‘ভিক্যাট’-এর বিয়ে নিয়ে যতই আগ্রহ থাক সাধারণের তা গোপন করত প্রতি মুহূর্তে চলছে কসরত। 

তবে, শোনা গিয়েছে ইতিমধ্যে মন্ডপ সজ্জা থেকে বাকি সব ডেকরেশন (Decoration) সব সম্পূর্ণ হয়ে গিয়েছে। কাল মেহেন্দি (Mehndi) আর ৯ ডিসেম্বর হবে বিয়ে। ঘনিষ্ঠদের উপস্থিতিতেই বিয়ে সারবেন দুই তারকা। তবে, এই বিয়ের নিয়ম-নীতি নিয়ে ভক্তদের মধ্যে আগ্রহ তুঙ্গে।  ক্যাটরিনা বিয়ে তো করছেন, কিন্তু কোন ধর্মে তার বিশ্বাস রয়েছে, তা নিয়ে সকলের প্রশ্ন। 

অভিনেত্রী ক্যাটরিনা কইফের (Katrina Kaif) জন্ম হয়েছিল হংকং-এ। ১৯৮৪ সালে ১৬ জুলাই তাঁর জন্ম হয়। বাবা মোহাম্মদ কইফ কাশ্মীরী আর মা সুজানা টারকোট ব্রিটিশ। ছোট থেকে তিনি মার সঙ্গেই থাকতেন। বাবা-মায়ের বিচ্ছেদ হয়েছে তাঁর অনেক ছোট বয়সে। তারপর থেকে তিনি মায়ের সঙ্গেই থাকতেন। যুক্তরাজ্যেই তাঁর বড় হয়ে ওঠা। মডেলিং (Modeling) শুরু সেখান থেকেই। পরে কাজের সূত্রে ভারতে আসেন। প্রথমে দক্ষিণ ভারতে একাধিক কাজ করেন। তেলেগু, মালায়লাম ছবিতে কাজ করেছেন। তারপর বলিউডে কাজ করেছেন একাধিক ছবিতে।

আরও পড়ুন: Katrina-Vicky Wedding: ক্যাটরিনা-ভিকির বিয়ের মেনু, চার দেশ থেকে এসেছে ফল সবজি

আরও পড়ুন: Katrina- Vicky Wedding: 'ক্যাটরিনাকে বিয়ে কি ভিকির কোনও কৌশল' প্রশ্ন তুলেছেন টলিউড তারকা মীর

ক্যাটরিনা কইফ অভিনীত ‘ম্যায়েন পেয়ার কিউ কিয়া’, ‘নমস্তে লন্ডন’, ‘সিং ইউ কিং’, ‘নিউইয়র্ক’, ‘আজব প্রেম কি গজব কাহিনি’, ‘রাজনীতি’, ‘মেরে ব্রাদার কি দুলহন’, ‘এক থা টাইগার’ বেশ জনপ্রিয়। এছাড়া, ‘ধূম ৩’, ‘যব তক হ্যায় জান’, ‘ভারত’-এর মতো বহু ছবিতে কাজ করেছেন নায়িকা। সলমন খান (Salman Khan), আমির খান (Amir Khan), অক্ষয় কুমার-সহ একাধিক বড় স্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। 

অভিনয় ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খবরে থাকেন ক্যাটরিনা কইফ। তাঁর প্রেম তো বটেই পরিবার নিয়েও তিনি বহুবার খবরে এসেছেন। তাঁর মা খ্রিষ্টান আর বাবা মুসলিম। তাই তিনি কোন ধর্মে বিশ্বাসী এই নিয়ে ভক্তদের মনে প্রশ্ন ছিল বিস্তর। একাধিক সাক্ষাৎকারে এই বিষয় তাঁকে প্রশ্ন করা হয়। কিন্তু, কোনওবারই স্পষ্ট উত্তর মেলেনি। তবে, একবার ক্যাট (Katrina Kaif) জানিয়েছিলেন তিনি তাবিজ পরেন। তবে, এক মানে তিনি স্পষ্ট করেননি কখনও। মন্দির, মসজিদ, গির্জা সব জায়গায়ই ভ্রমণ করেছেন ক্যাট। কিন্তু, তাঁর বিশ্বাস প্রসঙ্গে কিছুই কখনও খোলসা করেননি। তাই এখনও সকলের অজানা তাঁর ধর্ম বিশ্বাস প্রসঙ্গটি। 
 

Read more Articles on
Share this article
click me!