করোনার কোপে প্রয়াত মহাভারত খ্যাত অভিনেতা, শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সতীশ কউল

  • করোনার তাণ্ডব বলিউডের অন্দরমহলে 
  • প্রাণ কাড়ল অভিনেতা সতীশ কউলের 
  • মহারাষ্ট্রের পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে 
  • বহু তারকা আক্রান্ত করোনায়

Jayita Chandra | Published : Apr 11, 2021 7:08 AM IST / Updated: Apr 11 2021, 03:16 PM IST

বলিউডে ইন্দ্রপতন। মহাভারত ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র সতীশ কউর করোনার কোপে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। বিখ্যাত ধারাবাহিক মহাভারতে তিনি ইন্দ্রদেবের ভূমিকাতে অভিনয় করতেন। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁচ্ছে ছিলেন। লকডাউনে যখন বন্ধ হয়েছিল সিনে দুনিয়ার শ্যুটিং, মানুষকে ঘরে বন্দি রাখতে আবারও মহাভারত সম্প্রচারিত হয়। সেই প্রবীণ অভিনেতাই এবার চির বিদায় নিলেন। খবর ছড়িয়ে পড়া মাত্রই শোকের ছাড়া নেমে আসে সিনে দুনিয়ায়। 

আরও পড়ুন- দূরদর্শণ চ্যালেন এক সময় ফিরিয়ে দিয়েছিল মাধুরীকে, কেরিয়ারের শুরুতেই জোর ধাক্কা আজও ভোলেননি 

তবে সিনে দুনিয়ায় তাঁর অবদান কিছু কম নয়। মোটের ওপর ৩০০ টি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তবে শেষ সময় এসে ভাগ্য ছেড়েছিল সঙ্গ। আর্থিক সমস্যা ভুগছিলেন এই অভিনেতা। বছর ঘুরতেই পরিস্থিতি স্বাভাবিক হওয়ার বদলে প্রাণ কাড়ল করোনা। অভিনয় স্কুল থেকে শুরু করে স্টারের দাপটে এক সময় জীবন কাটত তাঁর। 

 

শেষ সময় কিছুই ফিরে দেখা হল না। শনিবার লুধিয়ানার বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। শেষ সময় স্টারডাম অনেকেরই সঙ্গ ছাড়ে। ভুলে যায় দর্শকেরাও। সতীশ কউরের অবস্থাও ঠিল ঠিক তেমন। তবে পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করলেও, করোনাকে হারাতে পারেননি তিনি। তাই করোনার গ্রাসে শেষ হয়ে গেল আরও এক তারকার প্রাণ। 

Share this article
click me!