মরদেহ আসবে না বিহারে, সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হবে মুম্বইয়ে

  • গতকাল রাতেই ছেলেকে শেষ দেখা দেখতে পাটনা থেকে মুম্বইয়ে চলে এসেছে তার পরিবার
  • সূত্র থেকে আরও জানা গেছে তার মরদেহ বিহারে পৌঁছবে না
  • সুশান্তের শেষকৃত্য মুম্বইতেই সম্পন্ন হবে
  • তার আদি বাড়ি পাটনাতেও শোকের ছায়া নেমে এসেছে

Riya Das | Published : Jun 15, 2020 3:43 AM IST / Updated: Jun 15 2020, 09:56 AM IST

বলিউডের দুঃসময় যেন আর যাচ্ছে না। একের পর এক নক্ষত্রপতন হয়েই চলেছে। ফের বলি অভিনেতা সুশান্ত সিং-এর মৃত্যুকর খবরে নড়ে উঠেছ গোটা বি-টাউন। এমনটাও হতে পারে এটাই ভাবছে তারকারা। সূত্র থেকে জানা গিয়েছে একাকীত্ব গ্রাস করেছিল সুশান্তকে। সেখান থেকেই দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদ ভুগছিলেন অভিনেতা।  মানসিক অবসাদে এমন স্টেজে পৌঁছে গেছিলেন যে মৃত্যুটাই বেছে নিলেন অভিনেতা। গতকাল রাতেই ছেলেকে শেষ দেখা দেখতে পাটনা থেকে মুম্বইয়ে চলে এসেছে তার পরিবার। সুশান্তের বাবাকেও কলিনা বিমানবন্দরে দেখা গিয়েছে।

আরও পড়ুন-ছেলেকে শেষবারের জন্য দেখতে মুম্বই এসে পৌঁছলেন সুশান্তের বাবা, বিমানবন্দরে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়...

বয়স তখন মাত্র ১৬। সেই ছোটবেলাতেই মাকে হারিয়েছেন অভিনেতা। তারপর থেকে মাকে খুব মিস করতেন তিনি। আজ তার তিনি  নেই। রূপোলি পর্দার ঝলকানি থেকে নিজেকে অনেক দূরে সরিয়ে নিয়েছেন অভিনেতা। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউডে। সূত্র থেকে আরও জানা গেছে তার মরদেহ বিহারে পৌঁছবে না। সুশান্তের শেষকৃত্য মুম্বইতেই সম্পন্ন হবে। 

আরও পড়ুন-মানসিক অবসাদ গ্রাস করল এমন প্রাণোচ্ছল সুশান্তকেও, আতঙ্কিত দীপিকা পাডুকোন...


তার পরিবারের চার জন ব্যক্তি সুশান্তের শেষকৃত্যে থাকবে। তাদের মধ্যে সুশান্তের বাবা, সুশান্তের কাকার ছেলে, বিজেপি বিধায়ক সহ আরও কয়েকজন থাকবেন। অভিনেতা সুশান্তের জন্মও পাটনায়। প্রাথমিক শিক্ষাজীবন শেষ করেই উচ্চশিক্ষার জন্য দিল্লিতে চলে আসেন অভিনেতা। কিন্তু তার পরিবার এখনও পাটনাতেই থাকেন। তার মৃত্যতে তার আদি বাড়িতেও শোকের ছায়া নেমে এসেছে। মাত্র কয়েক বছরের উজ্জ্বল কেরিয়ারে মুহূর্তে শেষ করে দিলেন মাত্র ৩৪ বছরের সুশান্ত।


 

Share this article
click me!