Covid Positive Prem Chopra : সস্ত্রীক 'Covid'পজিটিভ হয়ে প্রেম চোপড়া, ভর্তি মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে

করোনায় আক্রান্ত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে। সূত্রের খবর, করোনায় আক্রান্ত হওয়ার পরই প্রেম চোপড়া ও তার স্ত্রীকে মনোক্লোনাল অ্যান্টিবডি দেওয়া হয়েছে। এবং তারা অনেকটাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছেন। মনে করা হচ্ছে,খুব বেশিদিন নয়, বরং এর মধ্যেই ছেড়ে দেওয়া হবে বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রীকে। 

Riya Das | Published : Jan 4, 2022 3:41 AM IST

আশঙ্কা ক্রমশ বাড়ছে।  বি-টাউনে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস।  মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। এবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে।

সূত্রের খবর, করোনায় আক্রান্ত হওয়ার পরই প্রেম চোপড়া ও তার স্ত্রীকে মনোক্লোনাল অ্যান্টিবডি দেওয়া হয়েছে। এবং তারা অনেকটাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছেন। মনে করা হচ্ছে,খুব বেশিদিন নয়, বরং এর মধ্যেই ছেড়ে দেওয়া হবে বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রীকে। ডাক্তার জলিল পার্কারের তত্ত্বাবধানে চলছে অভিনেতার চিকিৎসা। গত বছর শেষের থেকেই বি-টাউনে করোনা আক্রান্ত খবর বেড়েই চলেছে।  গতকালই করোনায় আক্রান্ত হয়েছেন  বলিউডের প্রযোজক পরিচালক একতা কাপুর। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বিবৃতিতে করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে একতা জানিয়েছিলেন, 'সমস্ত রকমের সতর্কতা নেওয়ার পরও আমি কোভিড পজিটিভ। তবে আমি ভাল আছি। তবে যারা আমার সংস্পর্শে এসেছেন গত কয়েক দিনে তারা সকলেই যত তাড়াতাড়ি সম্ভব করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানাচ্ছি'। 


গতকাল  সকালেই কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন জন আব্রাহাম । তবে তিনি একা নন, করোনায় আক্রান্ত তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জন জানান,   'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা  দুজনেই পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' ২ দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন  বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এখানেই শেষ নয়, বলিউডে করোনা আক্রান্তের লিস্টটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। যদিও এখন দুজনেই নেগেটিভ। এছাড়াও মাহিপ কাপুর, শানায়া কাপুর ,সীমা খানও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তারপরই কাপুর পরিবারে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। কোভিড পজিটিভ হয়েছেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও কোভিড পজিটিভ বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন কুসু কুসু গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। 
 

Read more Articles on
Share this article
click me!