বাথটবে সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী, অভিনেত্রীর শেয়ার করা ছবি মুহুর্তে ভাইরাল

সন্তানের জন্ম দিয়ে নজির গড়লেন ব্রুনা

প্রাকৃতিক উপায় সন্তানকে ভুমিষ্ঠ করলেন অভিনেত্রী

শেয়ার করলেন সন্তানের ছবি

বাথটবেই জন্ম দিলেন সন্তানের

Jayita Chandra | Published : Sep 23, 2019 8:28 PM IST / Updated: Sep 24 2019, 01:59 AM IST

সম্প্রতি সুখবর শুনিয়েছেন অভিনেত্রী ব্রুনা আবদুল্লা। কিন্তু সন্তানের জন্ম নিয়ে এত যত্নশীলতা হয়তো প্রকাশ্যে এর আগে কেউ কখনও দেখাননি। কোনও বড় বেসরকারি হাসপাতাল, কিংবা কোনও বড় ডাক্তারের কাছেই অন্তঃসত্তা অবস্থায় অভিনেত্রীরা পরামর্শ নিয়ে থাকেন। কিন্তু সন্তানের স্বাস্থ্যের কথা ভেবে এমন সিদ্ধান্ত নিলেন ব্রুনা যা নয়া নজির গড়ল। 

আরও পড়ুনঃ অস্কার দৌড়ে এবার গলি বয়, আইফা-র মঞ্চ কাঁপিয়ে আবারও শিরোনামে আলিয়া-রণবীরের

হাসপাতালে নয়, তিনি সন্তানের জন্ম দিলেন বাথটবে। কোনও ওষুধের দ্বারা নয়, প্রাকৃতিক নিয়মেই সন্তানকে জন্মদিলেন তিনি। সম্প্রতি তাঁর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে। সঙ্গে তিনি শেয়ার করেন একটি ছবিও। যেখানে দেখা যায় একটি বার্থটবে তিনি ও তাঁর স্বামী অ্যালান সঙ্গে সদ্যজাত সন্তান। 

আরও পড়ুনঃ অস্কার দৌড়ে এবার গলি বয়, আইফা-র মঞ্চ কাঁপিয়ে আবারও শিরোনামে আলিয়া-রণবীরের

এই পোস্টটি করেই তিনি জানালেন, সন্তানের জন্ম দেওয়ার জন্য ওষুধের সাহায্য না নেওয়াই উচিত। তবে এই ধরনের পদ্ধতিতে সন্তানের জন্ম দিয়ে নজির গড়লেন অভিনেত্রী। জানালেন, এই ধরনের জন্ম দেওয়ার জন্য প্রয়োজন মনের অনেক জোড়। একটি গরম জলপূর্ণ বাথটবে বরকে পাশে নিয়ে জন্ম দিলেন সন্তানের। পাশে পেলেন পরিবারকেও।

 

 

এই ধরনের প্রসবের জন্য প্রয়োজন বিশেষ ভাবে শরীরের যত্ন নেওয়া। তিনি আগে থেকেই তৈরি করছিলেন নিজেকে। ডাক্তারের পরামর্শ মত ডায়েটে থাকা, সব রকমভাবেই নিজেকে তৈরি করে তুলেছিলেন তিনি। বর্তমানে এই খবরেই ট্রেন্ড তৈরি করলেন ব্রুনা।

Share this article
click me!