কাঁপছে বক্ষ-বিভাজিকা, স্পোর্টস ব্রা-র পাশ দিয়ে বেরিয়ে স্তনের একাংশ, বেলি ডান্সে ঝড় 'গোপী বহু'র

  • কালো স্পোর্টস ব্রা পরেই শরীরী হিল্লোলে ঝড় তুলেছেন গোপী বহু
  • লকডাউনে বাড়িতে বসেই বেলি ডান্স শিখছেন অভিনেত্রী
  • বক্ষ বিভাজিকা ভাঁজে যেন উপচে পড়ছে ভরা যৌবন
  • দেবলীনা হট লুকে রীতিমতো ভিড়মি খেয়েছেন নেটিজেনরা

Asianet News Bangla | Published : Jun 29, 2021 4:25 AM IST

গোপী বহু না দেবলীনা ভট্টাচার্য। আমজনতার কাছে কে বেশি জনপ্রিয়। আসলে ধারাবাহিক শেষ হয়ে গেলেও গোপী বহুর মোহ এখনও কাটেনি দর্শকদের। অভিনেত্রীর জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছে দিয়েছে গোপী বহু ধারাবহিক। যদি ঘরোয়া ট্রিপিকাল বউয়ের খোলস  ছেড়ে বেরানোটাই তার প্রধান উদ্দেশ্য ছিল। এবং সেটাই তিনি তৈরি করে ফেলেছেন। তবে এবার যেন সবকিছুর উর্ধ্বে চলে গেলেন দেবলীনা।

আরও পড়ুুন-'সেক্সি মাম্মা'র সঙ্গে সুইমিংপুলে ইউভান, খালি গায়ে Pool পার্টিতে জলকেলিতে মত্ত 'রাজশ্রী' পুত্র...

আরও পড়ুন-সেপ্টেম্বরে কোলে আসবে ফুটফুটে সন্তান, জানুয়ারিতেই কেন শুটিং ফ্লোরে ফিরতে চাইছেন নুসরত...

আরও পড়ুন-বাবা হতে তৈরি যশ, তবে কি পাকাপাকি দায়িত্ব নিলেন অন্তঃসত্ত্বা নুসরত ও তার ৬ মাসের গর্ভের সন্তানের...

 

 

সম্প্রতি ইনস্টাগ্রামে হট স্টানিং লুকে একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। যেখানে অভিনেত্রীকে বেলি ডান্স করতে দেখা গেছে। কালো স্পোর্টস ব্রা পরেই শরীরী হিল্লোলে ঝড় তুলেছেন গোপী বহু। বুঁকের কাঁপানিতেই কাত হয়েছেন পুরুষ ভক্তরা। লকডাউনে বাড়িতে বসেই বেলি ডান্স শিখছেন অভিনেত্রী। আর তারই ঝলক তুলে ধরেছেন ভক্তদের সঙ্গে। ভিডিও পোস্ট করতেই তা দেখার জন্য ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ভিডিও শেয়ার করে দেবলীনা লিখেছেন, 'বর্তমানে শিখছি। কিন্তু এই বেলি ডান্সের প্রতি রীতিমতো প্রেমে পড়েছি আমি। এখনও অনেকটাই শেখা বাকি। পুরো গোটা একটা গানের সঙ্গে নাচ করতে আরও কিছুদিন সময় লাগব। তবে শেখা হয়ে গেলে পুরো ভিডিও আপলোড করব। আপাতত এইটাই  উপভোগ করুন'। বক্ষ বিভাজিকা ভাঁজে যেন উপচে পড়ছে ভরা যৌবন। দেবলীনা হট লুকে রীতিমতো ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। গোপী বহুর খোলস ছেড়ে বোল্ড অবতারে দেবলীনাকে দেখেই আতঁকে নেটিজেনরায তবে অনেকেই যেমন প্রশংসা করেছেন , তেমনই ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা। কমেন্টে এক নেটিজেন বলেছেন, 'নিজেকে কি নোরা ফতেহি  মনে করছেন, হাজার চেষ্টা করলেও হতে পারবেন না'। আবার অন্য একজন বলেছেন, 'এই নাকি  আদর্শ গোপী বহু'। যদিও নেটিজেনদের কথাকে নো পাত্তা দিয়েই খোশমেজাজে বেলি ডান্স উপভোগ করছেন 
বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। 
 

Share this article
click me!