ক্যামেরা অন হতেই এক টানে প্যান্টের চেন খুলে ফেললেন করিশ্মা, চূড়ান্ত ভাইরাল ফটো

এবার যে বোল্ড ছবি দর্শকদের দিলেন, তা এক ঝটকায় গরমের পারদ বাড়িয়ে দিয়েছে। অন্তর্বাসে খোলাখুলি ছবি শেয়ার করেছেন করিশ্মা।

Parna Sengupta | Published : Mar 27, 2022 1:41 PM IST

লাইম লাইটে থাকতে ভালোবাসেন বলিউড অভিনেত্রী (Bollywood Actress) করিশ্মা তান্না (Karishma Tanna)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) অত্যন্ত অ্যাকটিভ এই বলি ডিভা প্রায়ই ব্যক্তিগত জীবনের ও প্রফেশনাল লাইফের (Professional Life) ছবি শেয়ার করেন। তবে এবার যে বোল্ড ছবি দর্শকদের দিলেন, তা এক ঝটকায় গরমের পারদ বাড়িয়ে দিয়েছে। অন্তর্বাসে খোলাখুলি ছবি শেয়ার করেছেন করিশ্মা। নিজের ইনস্টগ্রাম প্রোফাইলে সেই হটনেসে জ্বলছেন নেটিজেনরা। 

যে ছবি করিশ্মা পোস্ট করেছেন, তাতে অভিনেত্রীকে দেখা গিয়েছে বোল্ড ফটোশ্যুট করতে। এক টানে নিজের প্যান্টের চেন খুলে ফেলেছেন করিশ্মা। সেখান থেকে উঁকি দিচ্ছে বিশেষ ব্র্যান্ডের অন্তর্বাস। বলাই বাহুল্য ছবি শেয়ার হতে আগুন ধরেছে ইন্টারনেটে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে সেই ছবি। মুহুর্তে লাইক আর কমেন্টের বন্যা শুরু হয়েছে। 

একটি নামী ব্র্যান্ডের অন্তর্বাসের ফটোশ্যুট করতে গিয়ে এই বোল্ড ছবিগুলি তুলেছেন করিশ্মা তান্না। আড়াই লক্ষেরও বেশি লাইক ও শেয়ার পেয়েছে ছবিটি। এদিকে দিন কয়েক আগেই কাঁচা বাদাম গানে নাচের তালে মেতেছিলেন করিশ্মা তান্না। কাঁচা বাদাম গানের তালে এবার নাচের ভিডিও ইন্সট্রাগামে আপলোড করলেন অভিনেত্রী করিশ্মা তান্না। তবে শুধুই তিনি নয়, সঙ্গে তার পরিবারের আরও দুজনকেও নাচের ভিডিওতে অংশ নিতে দেখা গিয়েছে। ভিডিও মাঝে উৎসাহ ধরে রাখতে না পেরে বাড়ির পোষা শারমেয়র দলও ঘুরপাক খায় গানের তালেই। নীল-সাদা পোশাকে দিনের আলোয় বাজিমাত করেছেন অভিনেত্রী।

ফেব্রুয়ারি মাসেই বিয়ে করেছেন করিশ্মা। বেশ কিছুদিন ধরেই প্রাক্তন 'বিগ বস' (Bigg Boss) প্রতিযোগী করিশ্মা তান্নার বিয়ের (Karishma Tanna Marriage) খবর শোনা যাচ্ছিল। জানা যাচ্ছিল, খুব শীঘ্রই প্রেমিক বরুণ বঙ্গেরার সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন অভিনেত্রী। আর বিয়ের দিন এগিয়ে আসার আগে একাধিক ছবি শেয়ার করেন তিনি। বিয়ের বিভিন্ন আচার অনুষ্ঠানের ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। নিজের সোশ্যাল মিডিয়া (Social Media) হ্যান্ডলে গায়ে হলুদের ছবি শেয়ার করেছেন করিশ্মা। পাশাপাশি মেহেন্দি অনুষ্ঠানের ছবিও শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন- ফিল্ম ফেয়ার ট্রফির লেডি বস্ত্রহীণ, লজ্জায় লাল লতাকে রুমালে মুড়িয়ে ট্রফি দেওয়া হয়

বিয়ের পর ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করেন তামান্না। একটি ছবিতে বরুণের পাশে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। আর তাঁদের ব্যাকড্রপে রয়েছে ফুল। এছাড়া বিয়ের মুহূর্তের কিছু ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। সাত পাকে ঘোরার মুহূর্তের একটি ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি বিয়ের মণ্ডপে হাঁটু মুড়ে বসে বরুণকে ফুল দিয়ে প্রপোজ করেন তিনি। সেই খুনসুটির ছবি ধরা পড়েছে ক্যামেরায়। 

Share this article
click me!