শুটিংয়ে ব্যস্ত শাহরুখ, বাবার হয়ে মাঠে 'লাকি চার্ম' আরিয়ান

'পাঠান' ছবির শুটিং নিয়ে এখন স্পেনে ব্যস্ত রয়েছেন শাহরুখ। এদিকে এরই মধ্যে গতকাল থেকেই আইপিএল শুরু হয়ে গিয়েছে। আর প্রথম ম্যাচই ছিল কেকেআরের সঙ্গে চেন্নাইয়ের। ম্যাচের সময় প্রায়ই মাঠে উপস্থিত হতে দেখা যায় শাহরুখকে। 

Web Desk - ANB | Published : Mar 27, 2022 12:52 PM IST / Updated: Mar 27 2022, 06:37 PM IST

সমালোচনা সেলেবদের জীবনের একটা অঙ্গ হয়ে গিয়েছে। যে কোনও বিষয় নিয়েই ওঠে সমালোচনার ঝড়। কখনও পোশাক, কখনও সিনেমা (Cinema) আবার কখনও সম্পর্ক বা অন্য কোনও বিষয় নিয়ে প্রায় সব তারকাকেই সমালোচনা শুনতে হয়েছে। কখনও আবার উঠে আসে পয়া-অপয়া প্রসঙ্গও। আর সেই তারকাদের যোগ যদি থাকে ক্রিকেটের সঙ্গে তাহলে সবার প্রথমেই উঠে আসে শাহরুখ খান (Shah Rukh Khan) ও অনুষ্কা শর্মার নাম। আর ক্রিকেটের সঙ্গে পয়া-অপয়া বিষয়টি খুব সুন্দরভাবে জড়িয়ে রয়েছে। সেই সুবাদেই এবার ভাগ্যজোড়ে মুখ রক্ষা করলেন আরিয়ান খান (Aryan Khan)।

কয়েক মাস আগের কথা, যখন পাঠান ছবির শুটিং-এ যাওয়ার পথে ছেলের জন্যই বিমানবন্দর থেকে মুম্বইয়ে (Mumbai) ফিরতে হয়েছিল শাহরুখ খানকে। কারণ মাদক মামলায় (Drug Case) জড়িয়ে পড়েছিল আরিয়ানের নাম। আর সেই কারণেই তাঁকে গ্রেফতারও করা হয়েছিল। এমনকী, জেলেও ছিলেন তিনি। আর সেই ঘটনার জন্য তড়িঘড়ি মুম্বই ফিরেছিলেন শাহরুখ। কিন্তু, সেই সব ঘটনা এখন পুরোপুরি অতীত। ওই সব বিতর্কের কথাও এখন মানুষ ভুলে গিয়েছেন। আর অতীতকে ঝেড়ে ফেলে এখন বর্তমানে অর্থাৎ বাবার পরিপূরক হয়ে ওঠার চেষ্টা করছেন আরিয়ান। তাই তো ছেলের উপর এখন বেশ ভরসাও করতে পারেন কিং খান।  

আরও পড়ুন- 'বাঘ বুড়ো হলেও যে শিকার করা ভোলে না', কেকেআরের বিরুদ্ধে বুঝিয়ে দিলেন ধোনি

 

'পাঠান' (Pathaan) ছবির শুটিং নিয়ে এখন স্পেনে ব্যস্ত রয়েছেন শাহরুখ। এদিকে এরই মধ্যে গতকাল থেকেই আইপিএল (IPL) শুরু হয়ে গিয়েছে। আর প্রথম ম্যাচই ছিল কেকেআরের সঙ্গে চেন্নাইয়ের (Chennai Super Kings)। ম্যাচের সময় প্রায়ই মাঠে উপস্থিত হতে দেখা যায় শাহরুখকে। গ্য়ালারি থেকে খেলোয়াড়দের উৎসাহ দেন তিনি। কিন্তু, এবার প্রথম ম্যাচে তিনি থাকতে পারলেন না। যদিও তাতে কোনও সমস্যা হয়নি। কারণ তাঁর জায়গায় যে এবার দাঁড়িয়ে ছিলেন পুত্র আরিয়ান। একেবারে শাহরুখের ঢংয়েই গ্যালারিতে দেখা গিয়েছিল তাঁকে।  

আরও পড়ুন- শ্যুটিং ফ্লোরে সলমন-শাহরুখ, জুন মাসেই শুরু হবে টাইগার ৩-এর কাজ

 

প্রথম ম্যাচ জিতে বাবার অনুপস্থিতিতেই টিম স্পিরিট জুগিয়ে শেষ হাসি হাসলেন আরিয়ান। চেনা লুকে চেনা ছন্দে এদিন ধরা দিলেন প্রতিটা ফ্রেমে। এদিকে কেকেআর (Kolkata Knight Riders) প্রথম ম্যাচে জেতার সঙ্গে সঙ্গেই আরিয়ানের প্রতি সাধারণ মানুষের ধারণা একেবারে বদলে গিয়েছে। কেকেআর জেতায় তাঁকে 'লাকি চার্ম' বলে অভিহিত করেছেন অনেকেই।

আরও পড়ুন- ৫৬ বছর বয়সেও এইট প্যাক অ্যাবস, ‘পাঠান’ লুকে শাহরুখকে দেখে হুঁশ উড়ল নেটিজেনদের

বর্তমানে শাহরুখ খান রয়েছেন স্পেনে। হাতে বাকি আর মাত্র ৯ মাস। তারপরই মুক্তি পাবে 'পাঠান'। সেখানে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘পাঠান’।

Read more Articles on
Share this article
click me!