লক্ষ্মী এল ঘরে, সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে খুশি শেয়ার করলেন আদিত্য নারায়ণ

২৪ ফেব্রুয়ারি নারায়ণ পরিবারে লক্ষ্মীর পদধূলী পড়েছে। শুক্রবার অর্থাৎ ৪ ফেব্রুয়ারি সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই সুখবর শেয়ার করেছেন আদিত্য নারায়ণ। আদিত্য আর শ্বেতা আগরওয়ালের জীবনে নতুন অতিথিকে ঘিরে এখন শুধু খুশির হাওয়া। ছবি পোস্টের কমেন্ট বক্সে সকলকে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। 

Kasturi Kundu | Published : Mar 4, 2022 10:34 AM IST


টিনসেল টাউনে (Bollywood) এখন যেন খুশির হাওয়া। একদিকে যখন ফারহান আখতার আর শিবানি দান্ডেকরের তারকাখচিত বিয়ের আসর বসেছে তো তখন অন্যদিকে সঙ্গীতশিল্পী আদিত্য নারায়ণ ও তাঁর স্ত্রী শ্বেতা আগরওয়ালের ঘর আলো করে এল ছোট্ট সোনা। ২৪ ফেব্রুয়ারি নারায়ণ পরিবারে লক্ষ্মীর পদধূলী পড়েছে। শুক্রবার অর্থাৎ ৪ ফেব্রুয়ারি সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই সুখবর শেয়ার করেছেন আদিত্য নারায়ণ (Adtiya Narayan)। তিনি লিখেছেন, শ্বেতা (Shweta Agarwal) আর তিনি দুজনেই খুব খুশি। ২৪ ফেব্রুয়ারি (24th February) তাঁদের কন্যা সন্তানের (Baby Girl) আগমনের ফলে এখন তাঁদের জীবনে শুধু খুশির হাওয়া। নিজেদের বিয়ের মুহুর্তের (Wedding Moment) ছবি শেয়ার করে নিজেদের খুশি সকলের সঙ্গে শেয়ার করেছেন সঙ্গীতশিল্পী আদিত্য নারায়ণ (Adtiya Narayan)। সিঁদুরদানের ছবি পোস্টের মধ্যে দিয়েই নস্টালজিক হয়ে  নিজেদর জীবনের নতুন ইনিংস শুরু করার খুশি সকলের সঙ্গে শেয়ার করেছেন নিউলি ড্যাড। এখন অপেক্ষা কবে লিটল প্রিন্সেসের (Baby Girl) ছবি প্রকাশ্যে আনবেন নিউলি প্যারেন্টস। 

ইন্সটাগ্রামে নিজেদের খুশির মুহুর্ত শেয়ার করার সঙ্গে সঙ্গে সকলের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। ইন্ডাস্ট্রির সেলেব বন্ধু থেকে পরিবার পরিজন সকলেই তাঁদের জীবনে নতুন অতিথি আসার খুশিতে শুভেচ্ছা জানিয়ছেন। নিউলি ড্যা সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে লিখেছেন, কন্যা সন্তান ভগবানের আশীর্বাদ। জীবনের এই নতুন অধ্যায় স্বামী-স্ত্রী দুজনেই একেবারে চেটেপুটে উপভোগ করছেন। সকলের ভালবাসা পেয়ে আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়ালের জীবন পরিপূর্ণ। অভিনেত্রী বরখা দত্ত আদিত্য নারায়ণের পোস্টের কমেন্ট বক্সে তাঁদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে সঙ্গীতশিল্পী নীতি মোহনও তাঁদেরকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সকলের প্রতি তাঁর ভালবাসা রইল।  আদিত্য বা শ্বেতা কেউই নিজেদের প্রথম সন্তানের ছবি প্রকাশ্যে আনেন নি। 

গত জানুয়ারি মাসেই আদিত্য নারায়ন ও তাঁর স্ত্রী নিজেদের জীবনের আগামী অধ্যায় শুরুর ইঙ্গিত দিয়েছিলেন। আদিত্যের সঙ্গে শ্বেতা একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে তাঁর বেবি বাম্প একেবারে স্পষ্ট। সেখানে শ্বেতার স্বামী আদিত্য নারায়ণ লিখেছিলেন, শ্বেতা আর তিনি দুজনেই খুব খুশি। খুব শীঘ্রই তাঁরা তাঁদের প্রথম সন্তানকে নারায়ণ পরিবারে আগমনের জন্য অপেক্ষার প্রহর গুনছেন। আদিত্য আর শ্বেতার প্রথম দেখা তাঁদের প্রথম ছবি শাপিতের হাত ধরে। সেখান থেকেই প্রেমের সুত্রপাত। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর ২০২০ সালে প্রেম পরিণতি পায় শুভ পরিণয়ে। ইন্ডিয়ান আইডল ১২-এর মঞ্চে আদিত্য জানিয়েছিলেন শাপিতের সেটে শ্বেতাকে দেখার পর তাঁর প্রথম ভাললাগা ও ভালবাসার কথা। প্রথমদিকে এই ভালবাসাটা ছিল এক তরফা। এই কথা অবশ্য স্বীকার করে নিয়ে শ্বেতাও বলেন, শুরুর দিকে তাঁর তরফে বন্ধুত্বের সম্পর্কের বাইরে আর কিছুই ছিল না। কিন্তু পরে যা হল সেটা ইতিহাস....

Read more Articles on
Share this article
click me!