Hritick- kareena Pair-দীর্ঘ ১৯ বছরের ব্যবধান, ফের বড়পর্দায় ফিরছে লাড্ডু আর পু-এর নস্টালজিয়া, সৌজন্যে উলাজ

১৯ বছর পর বড়পর্দায় জুটি বাঁধছেন হৃত্বিক রোশন ও করিনা কাপুর খান। জংলি পিকচার্সের নতুন ছবির হাত ধরেই বলিউডে ফিরছে এই জুটি। হৃত্বিক-করিনা জুটির নতুন ছবি উলাজ। 
 

Kasturi Kundu | Published : Jan 26, 2022 1:31 PM IST

বলিউডের (Bollywood) দুই সুপারস্টার হৃত্বিক রোশন (Hritick Roshan)ও করিনা কাপুর খান (kareena kapoor Khan)। বি-টাউনে এই দুই সুপারাস্টারেরই জুড়ি মেলা ভার। বলিউডের খুব বেশি ছবিতে একসঙ্গে জুটি বাঁধেন নি ঠিকই, তবে যখনই এই তারকাযুগল দর্শক দরবারে এসেছে তখনই প্রশংসা কুড়িয়েছে। আজও হৃত্বিক-করিনা জুটি বললে মনে পড়ে যায় বলিউডের সেই ব্লকব্লাস্টার মুভি কভি খুশি কভি গমের কথা। এই ছবিতে দুই তারকার সংলাপ থেকে অভিনয় সবটাই দর্শক দরবার থেকে বক্সঅফিস, সবক্ষেত্রেই একেবারে সুপারহিট। এছড়াও মুঝসে দোস্তি করোগে, ম্য়ায় প্রেম কি দিওয়ানি হু-র মত ছবিতে জুটি বেঁধে দর্শকের মনোরঞ্জন করেছে। ২০০৩ সালে শেষবার ম্য়ায় প্রেম কি দিওয়ানি হু-তে জুটি বেঁধেছিলেন এই বলিউডের এই হেভিওয়েট সেলেব যুগল। তারপর মাঝে কেটে গিয়ছে প্রায় ১৯ টা বছর। ফের রুপোলি পর্দায় ফিরছে পুরনো জুটির নতুন রসায়ণ। হ্যাঁ, প্রযোজক সংস্থা জংলি পিকচার্সের নতুন ছবির হাত ধরেই নাকি ফের দর্শক দরবারে মাত করতে আসছেন হৃত্বিক রোকশ ও করিনা কাপুর খান। সৌজন্যে উলাজ (Ulaj)। তবে ছবির পরিচালনার দায়িত্বে কে রয়েছেন সেই বিষয় এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। 

বলিউডের অন্দরমহলে কান পাতলে জানা যাচ্ছে, ২০২১ সালের ডিসেম্বর মাসেই এই ছবিতে কাজ করার প্রস্তাব আসে বলিউডের গ্রীক গডের কাছে। ছবি সম্পর্কে বিস্তারিত জানার পর সিনেমার স্ক্রিপ্ট পছন্দ হয়েছে নায়কের। তারপরই এই ছবিতে অভিনয়ের জন্য হ্যাঁ বলে দেন হৃত্বিক। এদিকে সিনেমার স্ক্রিপ্ট বেবোর কাছেও পৌঁছেছে বলে বলিউড সুত্রের খবর। বেশ কয়েকবার সিনেমার স্ক্রিপ্ট পড়েছেন তৈমুর জননী। তারপরই ছবিতে কাজের জন্য রাজি হয়েছেন সইফ ঘরণী। বি-টাউনের অন্দরের খবর অনুযায়ী, বেশ বড় বাজেটের ছবি হতে চলেছে উলাজ। সিনেমার বেশীর ভাগ শ্যুটিং মুম্বইতে হবে বলেই জানা যাচ্ছে। যদিও এই বিষয় কোনও সবুজ সংকেথ পাওয়া যায় নি। দীর্ঘদিন পর হৃত্বিক-করিনা জুটির কামব্যাকের খবরে খুশির হাওয়া সিনেপ্রেমীদের মধ্যে। এই ছবির হাত ধরে ফের হিন্দি ছবির দর্শক লাড্ডু- আর পু-এর নস্টালজিয়ায় গা ভাসাবে সে কথা বলাই বাহুল্য। 

আরও পড়ুন-Mouni Roy Wedding : গায়ে হলুদের পরই হবু বরকে বুকে জড়িয়ে ধরলেন মৌনি, রইল হলদি-মেহেন্দির ঝলক

আরও পড়ুন-Shabaash Mithu Dubbing: সাবাশ মিঠুর ডাবিং-এ সৃজিত তাপসী, কবে মুক্তি ছবির, অপেক্ষায় ভক্তমহল

আরও পড়ুন-বোনের জন্য জীবন বাজি দাদার, ছেলের জন্য লড়ছে বাবা, 'হুনরবাজ'-এর কাহিনি অনুপ্রেরণা জোগাবে

হৃত্বিক-করিনা জুটির আগামী ছবির শ্যুটিং কবে থেকে শুরু সেই বিষয়ও এখনও কোনও কিছু আপাতত জানা যায় নি। তবে যতদূর জানা যাচ্ছে একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে সিনেমার কাজ। এই মুহুর্তে বিক্রম ভেদা ছবির কাজে ব্যস্ত রয়েছেন বলিউডের অন্যতম ব্যস্ত নায়ক হৃত্বিক রোশন। অন্যদিকে আমির সঙ্গে লাল সিং চাড্ডার ছবির কাজে শ্যুটিং-এ রয়েছেন নবাব ঘরণী, থুরি করিনা কাপুর খান। যতদূর মনে করা হচ্ছে, দুই তারকাই নিজেদের প্রোজক্টের কাজ শেষ করেই নতুন ছবির কাজে ফের শ্যুটিং ফ্লোরে নামবে হৃত্বিক-করিনা জুটি। 

Share this article
click me!