Mouni Roy Wedding : গায়ে হলুদের পরই হবু বরকে বুকে জড়িয়ে ধরলেন মৌনি, রইল হলদি-মেহেন্দির ঝলক

রাত পোহালেই মৌনি রায়ের বিয়ে।দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মৌনি রায় ।  ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রাক বিবাহের অনুষ্ঠানে। বিয়ের আগে অভিনেত্রীর ফ্যান পেজ থেকে হলদি ও মেহেন্দির ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে হলদি সেরেমনির পর হবু বরকে বুকে জড়িয়ে কাছে টেনে নিলেন মৌনি রায়। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Jan 26, 2022 12:10 PM IST / Updated: Jan 26 2022, 06:57 PM IST

রাত পোহালেই মৌনি রায়ের বিয়ে। দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মৌনি রায় (Mouni Roy)।  ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রাক বিবাহের অনুষ্ঠানে। বিয়ের আগে অভিনেত্রীর ফ্যান পেজ থেকে হলদি ও মেহেন্দির ছবি ও ভিডিও ভাইরাল  হয়েছে (Mouni Roy haldi and mehendi ceremony) । যেখানে দেখা যাচ্ছে হলদি সেরেমনির পর হবু বরকে বুকে জড়িয়ে কাছে টেনে নিলেন মৌনি রায় (Mouni Roy Wedding)। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গায়ে হলুদের  ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়া। হলদি সেরেমনিতে সাদা শাড়ি ও সাদা ফুলের গয়না পরেছিলেন মৌনি রায় (Mouni Roy Wedding) । সূরজও ম্যাচিং করে সাদা পোশাক পরেছিলেন। সোনালি রঙের বড় টবের মধ্যে (Mouni Roy ) মৌনি ও সূরজকে (Suraj Nambiar)বসানো হয়েছিল। এবং সেখানেই তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ভিডিও ফাঁস হতেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

 

 

মেহেন্দির অনুষ্ঠানে (Mouni Roy haldi and mehendi ceremony)  হলুদ রঙের লেহেঙ্গা চোলি পরেছিলেন মৌনি রায়। গলায় ভারি হার, কানে বড় দুল, মাথায় মাঙ্গটিকা পরে লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন মৌনি রায়। সোফায় বসে মেহেন্দি পরার ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পরেছে।  মৌনির মেহেন্দির অনুষ্ঠানে অর্জুন বিজলানিকে দেখা গিয়েছে। 

 

 

গায়ে হলুদের পর (Mouni Roy haldi and mehendi ceremony)  একে অপরকে জড়িয়ে ধরে ছবিতে পোজ দিয়েছেন সূরজ ও মৌনি। হলুদে মাখামাখি এই ছবি দেখে নেটিজেনদের ক্যাটরিনা ও ভিকির কথা মনে পড়ে গেছে। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের রেশ যে এখনও কাটেনি ভক্তদের তা নেটিজেনদের কমেন্টে স্পষ্ট ধরা পড়েছে। নেটিজেনরা অনেকেই মনে করছেন ভিকি কৌশল ও ক্যাটরিনার মতোই গায়ে হলুদের ছবিতে একে অপরকে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন বলিউডের নতুন হবু বর ও কনে। এর আগে কখনও প্রেম ও বিয়ে নিয়ে মুখ খোলেননি (Mouni Roy ) মৌনি কিংবা সূরজ (Suraj Nambiar )। এই প্রথমবার একসঙ্গে দুজনকে এতটা কাছে দেখতে পেয়ে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের পর মৌনির বিয়ে নিয়ে সরগরম টিনসেল টাউন। পশ্চিমবঙ্গের কোচবিহারের মেয়ে মৌনি রায়, অভিনেত্রীর বেড়ে ওঠা এখানেই। আগামীকাল ২৭ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাঙালি কন্যা তথা বলি সেক্সিয়েস্ট মৌনি রায় । গোয়াতেই বিচ ওয়েডিং করবেন বঙ্গতনয়া (Mouni Roy Wedding ) ।

 

 

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

 

করোনা পরিস্থিতিতে বিয়ের নিয়মে ইতিমধ্যেই নানা রদবদল এনেছেন হবু বর ও কনে। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন মৌনি রায় (Mouni Roy Wedding)। চলছে লাস্ট মুহূর্তের প্রস্তুতি। বিয়ের প্রতিটা খুটিনাটি জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। পরিবারের পক্ষ থেকেও জোরকদমে আয়োজন চলছে। সূত্র থেকে জানা গেছে, মৌনির (Mouni Roy)বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন করণ জোহর, একতা কাপুর, মণীশ মলহোত্রার মতো তারকারা। এছাড়াও ছোটপর্দার আরও বেশ কয়েকজন অভিনেতাকে আমন্ত্রণ জানাবেন মৌনি রায়। মুম্বইয়ে বড় করে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেওয়ার কথা ছিল সূরজ ও মৌনির (Mouni Roy)। করোনা পরিস্থিতিতে এবার সেই পরিকল্পনা ও স্থগিত করা হল। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন মৌনি রায় ও সূরজ নাম্বিয়ার।

Share this article
click me!