মাকে হারানোর পর 'বড় ভাইয়া' অর্জুন আগলে রেখেছিলেন জাহ্নবীকে! দাদার প্রশংসায় পঞ্চমুখ বোন!

সম্পর্কে তাঁরা সৎ ভাইবোন কিন্তু দেখলে মনে হবে না সে কথা, বলিউড ছবি দেখে সাধারণত সৎ ভাইবোন নিয়ে যে ধারণা আমাদের মনে তৈরি হয়, যে সৎ ভাইবোন মানেই তাঁরা একে অপরকে দেখতে পারেনা, একজন আরেকজনের বিরুদ্ধে কাঠি করেন, কিন্তু বলিউডের দুই তারকাকে দেখলে আপনার এই ধারনা বদলে যাবে।সম্প্রতি কফি উইথ করণে গিয়েছিলেন জাহ্নবী কপূর, সেখানে কথা প্রসঙ্গে তিনি বলেন, মা শ্রীদেবীকে হারানোর পর কিভাবে তাঁদের দুই বোনকে আগলে রেখেছিলেন বড় দাদা অর্জুন।

Abhinandita Deb | Published : Jul 17, 2022 5:18 AM IST / Updated: Jul 17 2022, 10:49 AM IST

সম্পর্কে তাঁরা সৎ ভাইবোন কিন্তু দেখলে মনে হবে না সে কথা, বলিউড ছবি দেখে সাধারণত সৎ ভাইবোন নিয়ে যে ধারণা আমাদের মনে তৈরি হয়, যে সৎ ভাইবোন মানেই তাঁরা একে অপরকে দেখতে পারেনা, একজন আরেকজনের বিরুদ্ধে কাঠি করেন, কিন্তু বলিউডের দুই তারকাকে দেখলে আপনার এই ধারনা বদলে যাবে, কথা হচ্ছে অর্জুন কপূর ও জাহ্নবী কপূর কে নিয়ে। সম্পর্কে তাঁরা সৎ ভাইবোন কিন্তু তাঁদের দেখলে সে কথা আপনার মনে হবেনা। বনি কপূরের দুই পক্ষের দুই ছেলে মেয়ে। দুই ভাইবোন সব সময়েই একে অপরেকে প্রশংসায় ভরিয়ে দেন। 


সম্প্রতি কফি উইথ করণে গিয়েছিলেন জাহ্নবী কপূর, সেখানে কথা প্রসঙ্গে তিনি বলেন, মা শ্রীদেবীকে হারানোর পর কিভাবে তাঁদের দুই বোনকে আগলে রেখেছিলেন বড় দাদা অর্জুন। তিনি বলেন 'মাকে হারিয়ে বিধ্বস্ত দিশেহারা হয়ে পড়েছিলাম, সে সময় অর্জুন ভাইয়া আমার আর খুশির পাশে এসে দাঁড়ায়, আমাদের দুহাত দিয়ে আগলে রেখেছিল, ভরসা দিয়েছিল, অংশুলা দিদিও পাশে ছিল, আমাদের জীবনের ওই কঠিন দিন গুলো সামলে আবারও ঘুরে দাঁড়াতে পেরেছি শুধুমাত্র ওদের জন্য। এখন আমি আর আগের তুলনায় অন্য একজন মানুষ, কারণ এখন আমার মনের জোর অনেক বেশি।'

 

কিছু দিন আগে কফি উইথ করণে তিনি ও সারা আলী খান একসঙ্গে এসেছিলেন। ইন্ডাস্ট্রিতে তাঁরা দুজন খুবই ভালো বন্ধু হিসেবে পরিচিত। সেই এপিসোডে জাহ্নবী ও সারা নিজেদের জীবনের এক ভয়ংকর অভিজ্ঞতার কথা শেয়ার করেন যেখানে তাঁরা মৃত্যুর মুখোমুখি হয়েছিলেন বলে জানা যায়।সারা এবং ,জাহ্নবী কেদারনাথের সুন্দর লোকেশনে বেড়াতে গিয়েছিলেন,জাহ্নবী যখন স্বাভাবিক পথে যাওয়ার জন্য ভৈরবনাথ পর্যন্ত উঠার সিদ্ধান্ত নেন, তখন দু'জন তাঁদের দুঃসাহসিক কাজে একটি অপ্রত্যাশিত মোড়ের মুখোমুখি হন। সারা আলি খান বলেন, 'আমরা ভৈরবনাথ যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং হাঁটা পথটাই স্বাভাবিক ছিল। কিন্তু আমরা নিজেদেরকে আরও ভাল ভেবেছিলাম। আমরা সেখানে পর্যন্ত হাইক করার কথা ভেবেছিলাম। সেখানে অনেক গুলি পাথরের চাই ছিল এবং জাহ্নবী তাঁকে বলেন সেই পাহাড়ে চড়ার জন্য এরপর সেই পাহাড়ের চাই থেকে তাঁদের পড়ে যাওয়ার উপক্রম হয় একটু জন্য বেঁচে গিয়েছিলেন তাঁরা। কাজের প্রসঙ্গে জাহ্নবীর হাতে রয়েছে গুড লাক জেরী, জন গন মন ও বরুণ ধাওয়ানের সঙ্গে ভেরিয়া।
আরও পড়ুন,জনসমক্ষে ফাঁস দীপিকার ব্যক্তিগত ডায়েরি!

আরও পড়ুন,কেউ মাসাইমারা কেউ প্যারিস,শাহরুখ থেকে রণবীর কে কোথায় প্রপোজ করেছিলেন মনের মানুষকে, জেনে নিন

Read more Articles on
Share this article
click me!