বার্থ ডে পার্টিতে সাংবাদিকদের মুখোমুখি সলমন,জন্মদিনে ভক্তদের সুখবর দিলেন ভাইজান

শাহরুখ অভিনীত পাঠানে ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমনকে। আবার সলমন অভিনীত টাইগার থ্রি-তে ক্যামিও চরিত্রে থাকছেন কিং খান। এরপর  একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দুই খান, জন্মদিনে বললেন ভাইজান। 
 

Kasturi Kundu | Published : Dec 27, 2021 10:25 PM IST

বর্ষশেষের মুখে বড় খবর বলিউডে(Bollywood)। ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন বলিউডের দুই খান(SRK And Salman will Share Screen)। শাহরুখ খান ও সলমন খান। ২৭ ডিসেম্বর সোমবার ছিল বলি সুপারস্টার সলমন খানের জন্মদিন। ৫৬ -তে পা দিলেন সল্লু মিয়া। ফার্ম হাউসে জন্মদিনে সেলিব্রেশনের মুহুর্তে সেখানে উপস্থিত ছিলেন সাংবাদিকরা। তাঁদের প্রশ্নের উত্তরে তিনি জানান, আগামী বছরের শেষে অর্থাৎ ২০২২ সালের ডিসেম্বরে বিগস্ক্রিনে মুক্তি পাবে এক থা টাইগারের তৃতীয় ভাগ টাইগার জিন্দা হ্যায়।  আর সেই সঙ্গে সলমন আরও বলেন, শুধু টাইগার থ্রি (Tiger 3) -ই নয়, নতুন বছরে আরও একটি হিন্দি ছবি পাঠানেও (Pathan) একসঙ্গে দেখা যাবে বলিউডের দুই খানকে। পাঠানের মুক্তির পরই মুক্তি পাবে টাইগার জিন্দা হ্যায়। সেই বিষয়টিও জন্মদিনের পার্টিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্পষ্ট জানিয়েছেন বলিউডের ভাইজান। একদিকে টাইগার থ্রি -তে ক্যামিও চরত্রে যেমন দেখা যাবে কিং খানকে, তেমনই পাঠানে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সলমন খান। তবে জন্মদিনের পার্টিতে ভক্তদের উদ্দেশ্যে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, দুটি ছবিতে দুজনের ক্যামিও চরিত্রের পর এবার প্রধান চরিত্রেও একস্ক্রিন শেয়ার করতে পারেন বলিউডের দুই খান। 

এক থা টাইগার থেকে টাইগার জিন্দা হ্যায় আর এবার আসছে টাইগার থ্রি। বলিউডের এই আসন্ন ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক মনিশ শর্মা। অন্যদিকে শাহরুখ খানের বহুপ্রতিক্ষীত ছবি পাঠানের নির্দেশনায় রয়েছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। টাইগার সিরিজের প্রথম পর্ব থেকেই ফ্রেমবন্দী হয়েছেন বিটাউনের জনপ্রিয় জুটি সলমন খান ও ক্যাটরিনা কাইফ। টাইগার থ্রি-তেও কিন্তু এর ব্যতিক্রম ঘটছে না। দর্শকের মনোরঞ্জনের জন্য পরিচালক মনিশ শর্মার হাত ধরে তৈরি হচ্ছেন ক্যাট-সল্লু জুটি। এই ছবিতে দেখা যাবে বলিউডের আরও এক জবপ্রিয় তারকা ইমরান হাসমিকে।  

আরও পড়ুন-Happy Birthday Salman Khan: ইনস্টাগ্রামে বিশেষ স্টোরি দিয়ে সলমন খানকে জন্মদিনের শুভেচ্ছা ক্যাটরিনার

আরও পড়ুন-Happy Birthday Salman Khan: প্রথম দিনেই বক্স অফিসে ঝড়, দেখে নেওয়া যাক ভাইজানের বিগ ওপেনিং

জন্মদিনের পার্টিতে ভক্তদের জন্য একগুচ্ছ খুশির খবর দিয়েছেন বার্থ ডে বয়। একাধারে যেমন জানিয়েছেন শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ারের কতা, তেমনই বলেছেন, বলিউডের সুপারহিট মুভি বজরঙ্গি ভাইজানের সিক্যোয়েল তৈরি হবে। তার আগে অবশ্য হাতে থাকা কাজগুলো শেষ করবেন তিনি। এই মুহুর্তে সলমনের ঝুলিতে রয়েছে কভি ঈধ কভি দিওয়ালি ও বলিউডের আরেকটি জনপ্রিয় কমেডি মুভি নো এন্ট্রিৃর দ্বিতীয় ভাগ। এই দুটি প্রোজেকের কাজ শেষ করেই বজরঙ্গি ভাইজানের সিক্যোয়েলের কাজ শুরু করবেন।  অন্যদিকে ২০১৮ সালে অনুষ্কা শর্মার বিপরীতে জিরো-তে অভিনয়ের পর বড়পর্দায় আর দেখা যায়নি শাহরুখকে। দীর্ঘ সময়ের ব্যবাধানের পর পাঠানের সৌজন্যে শাহরুখর বড় পর্দায় কামব্যাকে খুশির হাওয়া বাদশা ভক্তকূলে। 

Read more Articles on
Share this article
click me!