মস্ত বড় ক্যাপশন লিখে খবরে উরফি জাভেদ, জানালেন কীভাবে লড়াই করে চলেছেন

ফের একবার খবরে এলেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় মস্ত বড় ক্যাপশন লিখে খবরে এলেন নায়িকা (Actress)। সকলের উদ্দেশ্যে বার্তা দিলেন তিনি। জানালেন কীভাবে লড়াই করে চলেছেন। এরই সঙ্গে তাঁর ভক্তদের ধৈর্য্য ধরে রাখার উপদেশ দিলেন। 

Sayanita Chakraborty | Published : Dec 26, 2021 5:50 PM IST / Updated: Dec 27 2021, 10:31 AM IST

আজকাল প্রায়শই খবরে দেখা যাচ্ছে উরফি জাভেদকে (Urfi Javed)। অভনয় জগতের সঙ্গে তার সম্পর্ক বহুদিনের। তবে, কাজ নিয়ে তেমন খবরে আসেন না নায়িকা। কিন্তু, নিজেকে লাইম লাইটে রাখতে এক মুহূর্তও নষ্ট করেন না তিনি। কখনও উষ্ণতা ভরা (Hot) ছবি পোস্ট করেই হোক, কিংবা কখনও বিতর্কীত মন্তব্য করে- প্রায়শই খবরে আসেন নায়িকা। এবার ফের একবার খবরে এলেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় মস্ত বড় ক্যাপশন লিখে খবরে এলেন নায়িকা (Actress)। সকলের উদ্দেশ্যে বার্তা দিলেন তিনি। 

ফের সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়ালেন উরফি জাভেদ। পোস্ট (Post) করলেন নিজের হট ইমেজ। যেখানে জিন্স আর ব্রা (Bra) পরে দেখা যাচ্ছে নায়িকাকে। আর এই ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন লম্বা-চওড়া মেসেজ। লিখেছেন, ‘তুমি জানো আমি কতবার ব্যর্থ হয়েছি। আমি এখন গণনা করতে পারি না। আমার জীবনে কয়েকবার আমি অনুঊব করেছি যে এই সমস্যা থেকে বেরিয়ে আসার একবার উপায় হল আমার জীবন শেষ করে দেওয়া। আমার জীবনে ব্যর্থ কর্মজীবন, ব্যর্থ সম্পর্ক- এমন সকল ব্যর্থতায় পরিপূর্ণ ছিল। এখনও আমার তেমন টাকা নেই। নেই সফল কেরিয়ার। এখনও আমি অবিবাহিত (Unmarried)। এখনও আমি বেঁচে আছি তার একবার কারণ আমি থামিনি। আমি হাঁট ছিলাম এখনও হাঁটছি। আমি যেখানে থাকতে চাই সেখানে নাও থাকতে পারি, তবে আমি হাঁটছি।’ এর সঙ্গে লেখে, ‘উটুন, লড়াই করুন, পুনরাবৃত্তি করুন। আপনি আপনার চারপাশের পরিস্থিতির চেয়ে শক্তিশালী হন।’ 

আরও পড়ুন: সানি লিওনির নাচ ধর্মীয় ভাবাবেগকে আঘাত করছে, ৭২ ঘন্টার মধ্যে নেটদুনিয়া থেকে ভিডিও সরানোর হুমকি বিজেপির

আরও পড়ুন: মন্ত্রীর কোপে এবার সানি লিয়েন, 'মধুবন মে রাধিকা' মিউজিক ভিডিও প্রত্যাহারের জন্য তিন দিন সময়সীমা

উরফির (Urfi Javed) এই বার্তা নজর কেড়েছে সকল দর্শকদের। ভক্তদের পাশাপাশি প্রশংসা করেছেন সেলেবরাও। তার ওই পোস্টে এখনও পর্যন্ত লাইক (Like) পড়েছে লাখ লাখ। এদিকে, কিছুদিন আগে নিজের স্ট্রাগেলের কথা বলে খবরে এসেছিলেন। সেখানে বিতর্কীত মন্তব্য করে বসেন। বলেন, প্রযোজকদের জন্য কীভাবে হেনস্থা হতে হয়েছিল তাঁকে। কোনও একটি ছবিতে কাজ করার সময় প্রয়োজকদের কঠোর নির্দেশে তাঁকে সমকীম চরিত্রে অভিনয় করতে হয়। এই চরিত্রে অভিনয় করতে চাননি তিনি। বার বার না করেও কোনও লাভ হয়নি। এমনকী, উরফি জানান একবার প্রযোজকের (Producer) নির্দেশে শুধু ব্রা পরে ক্যামেরার সামনে আসতে হয়। শো-এর এখ দৃশ্যে প্রযোজক এক অভিনেতাকে নির্দেশ দিয়েছিল উরফির শাড়ি ওপরের দিকে তুলতে, যাতে ওর অন্তর্বাস দেখা যায়। 
 

Read more Articles on
Share this article
click me!