পায়ে গভীর চোট, পড়েছে কয়েকটি সেলাই , ব্রেক ফেল করে গাড়ি দুর্ঘটনায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন তনুশ্রী

মালাইকার পর এবার গাড়ির ব্রেক ফেল করে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলি নায়িকা তনুশ্রী দত্ত।  গাড়ির ব্রেক ফেল করে দুর্ঘটনার সম্মুখীন হলেন বাঙালি অভিনেত্রী। গত সোমবার মহাকাল দর্শন করতে যাচ্ছিলেন তনুশ্রী দত্ত। গাড়ি চলতে চলতে আচমকাই গাড়ির ব্রেক নষ্ট হয়ে যায় রাস্তায়। তারপরেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনা।গাড়ির ব্রেক ফেল করে দুর্ঘটনার কবলে পড়েন বাঙালি অভিনেত্রী।  সম্প্রতি এই ঘটনার কথা নিজেই জানিয়েছেন তনুশ্রী দত্ত। 

Riya Das | Published : May 4, 2022 2:56 AM IST / Updated: May 04 2022, 10:42 AM IST

গত মাসেই ২ রা এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন মালাইকা আরোরা। পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলিপাড়ার মাল্লা। যদিও খুব বেশি চোট পাননি তবুও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। মালাইকার দুর্ঘটনার খবর পেয়ে রীতিমতো ভেঙে পড়েছিলেন ভক্তরা।  দুর্ঘটনার পর থেকে সেভাবে আর বাড়ির বাইরে বেরোন নি, বরং নিজের বাড়িতেই ছিলেন মালাইকা আরোরা। মালাইকার পর এবার গাড়ির ব্রেক ফেল করে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন বলি নায়িকা তনুশ্রী দত্ত।  গাড়ির ব্রেক ফেল করে দুর্ঘটনার সম্মুখীন হলেন বাঙালি অভিনেত্রী।

গত সোমবার মহাকাল দর্শন করতে যাচ্ছিলেন তনুশ্রী দত্ত। গাড়ি চলতে চলতে আচমকাই গাড়ির ব্রেক নষ্ট হয়ে যায় রাস্তায়। তারপরেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনা।গাড়ির ব্রেক ফেল করে দুর্ঘটনার কবলে পড়েন বাঙালি অভিনেত্রী।  সম্প্রতি এই ঘটনার কথা নিজেই জানিয়েছেন তনুশ্রী দত্ত। নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তনুশ্রী দত্ত। যেখানে দেখা যাচ্ছে হাসিমুখে মন্দির প্রাঙ্গনে দাঁড়িয়ে রয়েছেন তনুশ্রী দত্ত। মাথায় লাল ও হলুদ টিকা লাগানো। শেষের ছবিতে অভিনেত্রীর পা দুটো দেখা যাচ্ছে।  তবে শুধু পা নয়, পা কেটে ঝরঝরিয়ে রক্ত পড়ছে। এই ছবি পোস্ট করে তনুশ্রী লিখেছেন, আজ শেষ দিন। অবশেষে মহাকাল দর্শন করতে পেরেছি। তবে গাড়ির ব্রেক ফেল হয়েই দুর্ঘটনা ঘটে। পায়ে চোট লেগে বেশ কয়েকটি সেলাই পড়েছে। জয় শ্রী মহাকাল।

 

 

পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফিরছিলেন মালাইকা, সেই সময়েই ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন মাল্লা। কয়েকদিন এক সাক্ষাৎাকরে সেই ভয়ঙ্কর দুর্ঘটনা নিয়ে মুখ খুললেন বলিউডের মাল্লা। মালাইকা নিজেও স্বীকার করেছেন যে শরীর ঠিক হলেও এই ঘটনার জেরে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন মাল্লা।মালাইকা নিজেও স্বীকার করেছেন যে শরীর ঠিক হলেও এই ঘটনার জেরে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন মাল্লা। বিশেষ করে মানসিক দিক থেকে তিনি এখনও পুরোপুরি সুস্থ হয়নি। শারীরিক চোট সারলেও মনের ক্ষত আজও দগদগে। মুম্বইয়ের খোপোলির কাছে হাইওয়ের উপর তিনটি গাড়ি ধাক্কা লেগেই এই ঘটনাটি ঘটেছে। তড়িঘড়ি হাসপাতালে নিয়েও যাওয়া হয়েছিল অভিনেত্রীকে। তবে মালাইকার চোট সামান্য ছিল, যার ফলে হাসপাতাল থেকেও তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। মালাইকা জানান, এটা এমন একটা ঘটনা যা আমি মনে করতে চাই না। আবার এমনটাও নয় যে আমি সহজে ভুলতে পারছি। বিশেষত শারীরিক ভাবে সুস্থ হলেও মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছি। আমি সবসময়েই অনুভব করছি আমি মানসিক ভাবে সম্পূর্ণ সুস্থ হইনি। যদি এমন কোনও সিনেমা দেখি যেখানে রক্ত কিংবা দুর্ঘটনা দেখানো হচ্ছে আমার চোখের সামনে ভেসে উঠতেই গা শিউরে উঠছে। তবে আমার বিশ্বাস এই ট্রমা আমি অতিক্রম করে উঠতে সক্ষম হব।

আরও পড়ুন-গর্জিয়াস স্কিনফিট মিনি ড্রেসে হট ক্লিভেজের উঁকি, উরুর খাঁজে আগুন জ্বালালেন 'সেক্সিয়েস্ট' মৌনি

আরও পড়ুন-সি-থ্রু পোশাকে স্পষ্ট ফুটে উঠল অন্তর্বাস, ফিনফিনে প্য়ান্ট পরে রাস্তায় বেরিয়ে চরম ট্রোলড মালাইকা

আরও পড়ুন-ট্রান্সপারেন্ট পোশাক, আলো পরতেই গোপনাঙ্গ ঢাকতেই ব্যস্ত প্রিয়ঙ্কা, নিমেষে ছড়িয়ে পড়ল ছবি

Share this article
click me!