অসুস্থ মিঠুন চক্রবর্তী, হাসপাতালের ভাইরাল ছবি দেখে উদ্বিগ্ন ভক্তরা

মিঠুন চক্রবর্তীর হাসপাতালে শয্যাসায়ী অবস্থার ছবি তুলে ছিলেন বিজেপি সাংসদ অনুপম হাজরা। তিনি ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

Saborni Mitra | / Updated: May 04 2022, 06:30 AM IST

অসুস্থ মিঠুন চক্রবর্তী। তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই ছবি ঘিরে উদ্বেগ বাড়ছে অনুগামীদের মধ্যে। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালে শয্যাসায়ী মিঠুন। মিডিয়া রিপোর্ট অনুয়ায়ী প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী কিডনির সমস্যায় ভুগছেন। কিডনিতে পাথর হয়েছে তাঁর। তবে বর্তমানে তিনি কিছুটা সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন মিঠুনের ছেলে মিমো। 

মিমো জানিয়েছেন তাঁর বাবা অসুস্থতার সঙ্গে লড়াই করছেন আর বর্তমানে সুস্থ রয়েছে। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি ছিলেন বলেও জানিয়েছেন। 

তবে মিঠুন চক্রবর্তীর হাসপাতালে শয্যাসায়ী অবস্থার ছবি তুলে ছিলেন বিজেপি সাংসদ অনুপম হাজরা। তিনি ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি লিখেছিলেন দ্রুত সুস্থ হয়ে উঠুন মিঠুন দা। এই রাজ্যে বিধানসভা ভোটের আগেই শিবির বদল করেছিলেন মিঠুন চক্রবর্তী। তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তারপর  থেকে বিজেপি নেতাদের সঙ্গে তাঁর ঘটিষ্টতা বেড়েছে। তাঁর বাড়িতে আরএসএস প্রধানও গিয়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের জনসভা থেকেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। মঞ্চ থেকে নিজেকে কোবরা হুংকার ছেড়ে বলেছিলেন এক ছোবলেই ছবি। সেনিয়ে বাংলা কেন গোটা দেশেই প্রবল আলোচনা শুরু হয়েছে। কিন্তু সেবসব কিছুকে বুড়ো আঙুল দেখিয়ে মহাগুরু বিজেপির হয়ে রাজ্যে ভোট প্রচার শুরু করতে চলেছেন। বিজেপি সূত্রের খবর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র থেকেই নির্বাচনী প্রচার শুরু করেবেন মহাগুরু। সেখানে মমতার প্রতিদ্বন্দ্বী একদা তাঁর সহযোগী শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম কেন্দ্র ও সেখানকার  ভূমিপুত্র শুভেন্দু অধিকারীকে রীতিমত গুরুত্ব দিচ্ছে বিজেপি। সূত্রের খবর তাঁর হয়ে প্রচার করতে আসতে পারেন বিজেপির প্রথম সারির নেতৃত্ব। 

বেহালা পূর্ব ও বেহালা পশ্চিমে বিজেপির দুই প্রার্থী পায়েল ও শ্রাবন্তীর সমর্থনে রোড শো করার কথা ছিল অভিনেতা মিঠুন চক্রবর্তীরা। কিন্তু মিছিল শুরুর আগেই বৃহস্পতিবার সকালেই প্রশাসনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় রোড শো করা যাবে না। অনুমোদন বাতিল হয়েছে। এই ঘটনার প্রতিবাদে বেহালা পণশ্রী থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী সমর্থকরা। তাঁরা জানিয়েছেন বিকেল পর্যন্ত তাঁরা অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবেন। প্রশাসন কিছুতেই এজাতীয় পদক্ষেপ গ্রহণ করতে পারে না বলেও দাবি করা হয়েছে বিজেপি কর্মী সমর্থকদের তরফে। একই সঙ্গে এজাতীয় ঘটনা বরদাস্ত করা হবে না বলেও জানিয়েছে প্রতিবাদীরা। 

বিবেক অগ্নিহোত্রীর কাশ্মীর ফাইলসেও দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। মৃগয়া ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। বলিউডে তাঁর প্রথম ছবি ছিল ব্লক ব্লাস্টার ডিস্কো ডান্সার। 
 

Read more Articles on
Share this article
click me!