৬ বছর পর আবারও জুটি বাঁধতে চলেছেন শাহরুখ এবং কাজল, এবারে পরিচালকের আসনে থাকছেন রাজকুমার হিরানি

 ২০১৫ সালে শেষ বারের মতো ‘দিলওয়ালে’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। এরপর কেটে গেছে ৬ বছর। তারপর আবারও একসঙ্গে। 

Jayita Chandra | Published : Jul 29, 2021 12:47 PM IST

বড় পর্দায় শাহরুখ এবং কাজলকে একসঙ্গে দেখতে মুখিয়ে থাকেন সকলেই। বলিউডের অন্যতম সেরা জুটির তকমা রয়েছে তাঁদের উপর। ২০১৫ সালে শেষ বারের মতো ‘দিলওয়ালে’ সিনেমায় একসঙ্গে দেখা গেছিলো এই জুটিকে। এরপর কেটে গেছে ৬ বছর। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে আবারও একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাঁদের। দর্শকদের অপেক্ষার অবসান ঘটাতে চলেছেন পরিচালক রাজকুমার হিরানি। 

আরও পড়ুন-অনাবৃত উরু, লো ডিপ নেকে স্পষ্ট শরীরী ভাঁজ, 'রানিমা'র খোলস ছেড়ে বোল্ড অবতারে 'দিতিপ্রিয়া'

আরও পড়ুন-বক্ষের ভাঁজে নয়, 'নীলমণি'র জাদুতে আগুন, অন্তঃসত্ত্বা-তেই কি ২২-তম ক্যালেন্ডার শুট সারলেন ঐশ্বর্য

আরও পড়ুন-'পর্ন' কান্ডে ১৪ দিনের জেল হেফাজতের পর লক্ষাধিক টাকা জরিমানা রাজ-শিল্পাকে, বিপাকে কুন্দ্রা দম্পতি

সূত্রের খবর অনুযায়ী পরিচালক রাজকুমার হিরানির পরবর্তী সিনেমায় আবারও জুটি বাঁধতে চলেছেন শাহরুখ এবং কাজল। প্রথমের দিকে কিং খানের বিপরীতে তাপসী পান্নুকে ভাবা হচ্ছিল, তবে পরবর্তীকালে কাজলকে সই করানো হয়। তবে তাপসী পান্নুকেও দেখা যাবে এই ছবিতে। শোনা যাচ্ছে এই সিনেমার মাধ্যমে অভিবাসনের গল্প বলতে চলেছেন পরিচালক। ছবিটি সম্পূর্ণ কমেডির উপর ভিত্তি করে তৈরি করা হবে। 

ছবিতে শাহরুখের স্ত্রী-এর ভূমিকায় অভিনয় করবেন কাজল। অন্যদিকে তাপসী পান্নুকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে। পাঞ্জাব থেকে কানাডা যাত্রা করবেন শাহরুখ। সেই যাত্রাকে কেন্দ্র করেই ছবির প্রেক্ষাপট সাঁজাতে চলেছেন রাজকুমার হিরানি। শাহরুখ খান, কাজল দেবগন, তাপসী পান্নু ছারাও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বিদ্যা বালানকে। ইতিমধ্যেই এতো বড় কাস্টিং-এর এই কমেডি ছবির অপেক্ষায় দিন গুনছেন সিনেমাপ্রেমীরা। সবকিছু ঠিকঠাক থাকলে আবারও বড় পর্দায় ঝড় তুলতে দেখা যাবে বলিউডের এই সুপারহিট জুটিকে।

 

Share this article
click me!