শারীরিক ঘনিষ্ঠ চুম্বন এখন অতীত, ঐশ্বর্যর সঙ্গে ফের জুটি বাঁধলেন সলমন, ভিডিও দেখেই আঁতকে নেটিজেনরা

বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন শিরোনামে। এত বছর পর ঐশ্বর্যর সঙ্গে জুটি বাঁধলেন সলমন খান। খবরটা শুনে চোখ কপালে উঠলেও এমনটা ঘটেছে। এতদিন বাদে ভিডিওতে ফের একসঙ্গে ধরা দিলেন ঐশ্বর্য ও সলমন। যা দেখেই ভিড়মি খেলেন নেটিজেনরা। 

Riya Das | Published : Aug 4, 2021 6:30 AM IST / Updated: Aug 04 2021, 03:05 PM IST

ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবি চলাকালীন চুটিয়ে প্রেমও চলছিল। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন শিরোনামে।

 

 

এবার দীর্ঘ এত বছর পর ঐশ্বর্যর সঙ্গে জুটি বাঁধলেন সলমন খান। খবরটা শুনে চোখ কপালে উঠলেও এমনটা ঘটেছে। এতদিন বাদে ভিডিওতে ফের একসঙ্গে ধরা দিলেন ঐশ্বর্য ও সলমন। যা দেখেই ভিড়মি খেলেন নেটিজেনরা। আসলে ঐশ্বর্যর মতো দেখতে বহু মেয়েই নজর কেড়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার সেই তালিকায় যুক্ত হলেন আশিতা শর্মা। তবে শুধু ঐশ্বর্য নয়,  সলমনের মতো দেখতে বিক্রম সিংহ রাজপুতও যুক্ত হলেন তার সঙ্গে। তার দুজনের ফটোকপি যখন একসঙ্গে হয়েছে তখন একঝলকে যেন সলমন-ঐশ্বর্যকেই দেখেছেন ভক্তরা।

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

আরও পড়ুন-আরবাজের হটনেস দেখে সটান কাধে উঠেই চরম রোম্যান্স, পরস্ত্রী-র সঙ্গে ঘনিষ্ঠতায় রেগে আগুন মালাইকা

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় 'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবির জনপ্রিয় গান 'আজা শাম হোনে আয়ে গানে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে আশিতা ও বিক্রমকে। এছাড়াও 'হাম আপকে হ্যায় কৌন' সিনেমার গানের সঙ্গে লিপ মেলাতে দেখা গেছে তাদের। এই ভিডিও দেখেই খুঁজে পেয়েছেন সলমন ও ঐশ্বর্যকে। নেটিজেনরা কেউ লিখেছেন, ঐশ্বর্য আর সলমনকে এতদিন পর আবার একসঙ্গে দেখার স্বপ্ন সত্যি হল। কেউ আবার  'হাম দিল দে চুকে সনম' ছবির ভিডিও বানানোর পরামর্শ দিয়েছেন।  ঝড়ের গতিতে সলমন ও ঐশ্বর্যর ফোটোকপির ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Share this article
click me!