নাক কেটে ফিরলেন সারা, মুহূর্তে মা-বাবাার উদ্দেশ্যে কী বললেন সইফ কন্যা

ঝড়ের বেগে ভাইরাল ছবি। নাকের মধ্যে এক মস্ত ব্যান্ডেজ। রীতিমত রক্তপাত করে বাড়ি ফিরলেন সারা আলি খান। 

Jayita Chandra | Published : Aug 4, 2021 4:29 AM IST

সারা আলি খান, বরাবরই তিনি নেট দুনিয়ায় সক্রিয়। সইফ কন্যা বলিউডে পা রাখার পর থেকেই সকলের নজর কেড়েছেন। একের পর এক মজার পোস্ট সকলের নজর কাড়ে। সারা আলি খান, প্রথম থেকেই তাঁর বিটাউনে পা রাখার খুব একটা ইচ্ছে ছিল না। তবে তিনি একটা সময়ের পর স্থির করেছিলেন বিটাউনই হবে তাঁর কেরিয়ার। তবে থেকে শুরু নয়া চ্যালেঞ্জ নিয়ে পথ চলা। নিজেকে আমুল পাল্টে ফেলে সকলের নজর কেড়েছিলেন সারা আলি খান। আর বর্তমানে তিনি অভিনেত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়া কুইন। 

আবারও সারার কাণ্ডে নজর কাড়ল নেট দুনিয়ার। ঝড়ের বেগে ভাইরাল ছবি। নাকের মধ্যে এক মস্ত ব্যান্ডেজ। রীতিমত রক্তপাত করে বাড়ি ফিরলেন সারা আলি খান। শরীরে ক্ষত নিয়ে ছবি পোস্ট করলেন তিনি। যা মুহূর্তে হয়ে গেল ভাইরাল। সেই ছবি পোস্ট করে মা বাবার উদ্দেশ্যেও বার্তা দিতে পিছু পা হল না সারা। বর্তমানে তাঁকে বলিউডের ড্রামা কুইন বললে খুব একটা অবাক কান্ড হবে না। সারা ছবির সেটেও ঠিক একই ভাবে সকলকে মাতিয়ে রাখেন। 

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

 

 

তবে এবার কেবল পোস্টই নয়, ছবির ক্যাপশনও নজর কাড়ল নেট পাড়ার। মুহূর্তে ভাইরাল হওয়া পোস্টে সারা লিখলনে, তিনি তাঁর মা-বাবার প্রতি দুঃখিত, কারণ তিনি নাক কেটে বাড়ি ফিরেছেন। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই পোস্ট ঘিরেই এখন বেজায় মেতে রয়েছে নেট দুনিয়া। 

  

Share this article
click me!