অমিতাভের পর এবার দ্বিগুণ টাকায় বাংলো কিনে ফেললেন অজয়, কত কোটির টেক্কা

  • অমিতাভ-সানির পর এবার অজয় 
  • একের পর এক নতুন সম্পত্তির মালিক 
  • নতুন বাড়ি কিনে ফেললেন এবার অজয়
  • কত কোটির ফ্ল্যাটের মালিক হলেন তিনি

Jayita Chandra | Published : Jun 1, 2021 3:54 AM IST

কখনও জুহু, কখনও বান্দ্রা, একের পর এক নতুন প্রজেক্ট উঠছে বিভিন্ন মহলের, তারই মধ্যে একটি প্রপার্টি ইতিমধ্যেই কিনে ফেলেছেন অমিতাভ বচ্চন। একটি ডুপ্লেক্স, যার দাম পড়েছে ৩১ কোটি টাকা। সেই একই জায়গায় বাড়ি কিনেছেন সম্প্রতি সানি লিওনও। এবার সেই একই তালিকাতে নাম লেখালেন অজয় দেবগণ। তবে না, তাঁর পছন্দ ফ্ল্যাট নয়, তিনি কিনে ফেললেন একটি আস্তো বাংলো। তবে অমিতাভকে টেক্কা দিয়েই কিনলেন এই ভিলা। 

আরও পড়ুন- বয়কটের ভয়, চেহেরে পোস্টারে কেন ছিল না রিয়ার নাম, অবশেষে মুখ খুললেন প্রযোজক 

এই টাকায় অমিতাভের দুটি ডুপ্লেক্স হয়ে যেত, ৬০ কোটি খরচ করে এবার মুম্বইয়ের জুহুতে মনের মত একটি বাংলো কিনে নিলেন অজয় দেবগন। ৫৯০ স্কোয়ার ইয়ার্ড এরিয়ার ওপর নির্মিত এই ফ্ল্যাট। সব থেকে অবাক বিষয় এটা অজয়ের বর্তমান বাড়ির ঠিক পাশেই। এই একই জায়গায় রয়েছে আরও সেলেবদের বাড়ি, অমিতাভ বচ্চন থেকে শুরু করে ধর্মেন্দ্র, অক্ষয় কুমার, হৃত্বিক রোশন প্রত্যেকের প্রতিবেশি এখন অজয়। 

বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অজয় দেবগণ, নিজের সাধ্যমত করোনার কোপ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন তিনি, তৈরি করেছেন একটি আইসিইউ ওয়ার্ড, পাশাপাশি আর্থিক অনুদানও দিয়েছেন তিনি সাধ্যমত। পর পর বেশ কয়েকটি ছবি তাঁর সুপারহিট, শেষ মুক্তি পাওয়া ছবি তানাজি ২০২০ সালে বক্সঅফিসে সর্বাধিক হিট ছবি ছিল। 

Share this article
click me!