Maidaan In Bengali: আঞ্চলিক ভাষায় প্রথম অজয় দেবগণের ছবি, বাংলায় আসছে এবার ময়দান

৩ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে চমক হল ছবির ভাষায়, কেবল হিন্দিতেই এতদিন ছবি মুক্তি পেয়েছে অজয় দেবগণের। এবার বাংলাতেও এই ছবি আনতে চলেছেন তিনি। এই ছবিকে বাংলা-সহ আরও অন্যান্য ভাষায় আনতে চলেছেন অভিনেতা। 

Jayita Chandra | Published : Jan 21, 2022 7:47 AM IST

তানাজি ছবির পর বড় পদ্য়া আর সেভাবে দেখা মেলেনি এই সুপারস্টারের (Ajay Devgn)। যদিও অনলাইনে ভুজ (Bhuj) ও সূর্যবংশী (Sooriyavanshi) ছবিতে সিংঘামের উপস্থিতিতেই ঝড় উঠেছিল ভক্তমনে। তবে আবারও বড়পর্দায় (Bollywood Movie) দাপটের সঙ্গে ফিরতে চলেছেন অজয় দেবগণ। ছবির নাম ময়দান (Maidaan)। বহুদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই ছবি। একের পর এক ছবির মুক্তির (Movie Release) মাঝে কিছুতেই মিলছিল না ময়দান ছবির বিস্তারিত আপডেট, পরবর্তীতে প্রকাশ্যে আসে ছবির মুক্তির দিন। ৩ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে চমক হল ছবির ভাষায়, কেবল হিন্দিতেই এতদিন ছবি মুক্তি পেয়েছে অজয় দেবগণের। এবার বাংলাতেও এই ছবি আনতে চলেছেন তিনি। এই ছবিকে বাংলা-সহ আরও অন্যান্য ভাষায় আনতে চলেছেন অভিনেতা। 

ময়দান ছবিতে বাংলাতে আনার অন্যতম কারণ হল ছবির অভিনেতা রুদ্রনীল ঘোষ। ফুটবল খেলা নিয়েই তৈরি হল অমিত রবীন্দ্র নাথ শর্মার পরবর্তী ছবি 'ময়দান'। যেখানে বলিউড ও  টলিউড স্টারের আবারও মেলবন্ধন চোখে পড়বে ।  অজয় দেবগন ভারতীয় ফুটবল কোচ এবং ম্য়ানেজার সৈয়দ আবদুল রহিমের ভূমিকায় অভিনয় করবেন রুদ্রনীল, ২০১৯ সাল থেকেই এই খবর ছড়িয়ে পড়ে সর্বত্র।  যখন ফুটবল খেলা নিয়ে  ছবি হচ্ছে, সেখানে কোনোও বাঙালি অভিনয় করবে না তা কি হয়। তাই  এই ছবিতে গুরুত্বপুর্ন ভূমিকায় অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ এবং দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কিরথি সুরেশ। 

১৯৫২-১৯৬২ সালে এসএ রহিমের পরিচালনায় ভারতীয় ফুটবল দল কীভাবে দেশে গৌরব অর্জন করেছিল তার উপর ভিত্তি করে  'ময়দান' ছবিটি তৈরি করা হচ্ছে। এই ছবির শ্যুটিং সংক্রান্ত কাজে 'ময়দান' ছবির টিম ২০১৯ সালে কলকাতা আসেছে। ওই বছর নভেম্বরের মাঝামাঝি ১০দিন মত শ্যুটিং হয় কলকাতায়। অজয় দেবগণ ও রুদ্রনীল দুজনেই থাকেন শ্যুটিংয়ে। । শহরের একটি স্টেডিয়াম আর জেলার কিছু লোকেশনে শ্যুটিং ছিল । এই ছবিতে  অমর্ত্য আর আরিয়ানকেও দেখা যাবে । 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

প্রথম ফুটবলারের ভুমিকায় দেখা যাবে অজয় দেবগণকে। প্রকাশ্যে আগেই এসেছে ছবির পোস্টার, যেখানে লেখা রয়েছে ভারতীয় ফুটবলের স্বর্ণযুগ ১৯৫২-১৯৬২। ছবির প্রযোজক বনি কাপুর প্রকাশ্যেই জানিয়েছিলেন যে বহু দিন থেকে তাঁর ইচ্ছে ছিল এই ছবি তৈরি করার। অবশেষে সেই পরিকল্পনা বাস্তবে রূপ নিল।

Read more Articles on
Share this article
click me!