Evelyn Sharma : উন্মুক্ত স্তনযুগল, প্রকাশ্যেই মেয়েকে স্তন্যপান করিয়ে নিজেকে পূর্ণ মনে করছেন ইভলিন

 ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন ইভলিন শর্মা। সম্প্রতি মেয়ে আভার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ভক্তদের চমকে দিলেন ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি অভিনেত্রী ইভলিন শর্মা। কী এমন ছবি পোস্ট করলে ইভলিন, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রকাশ্যেই মেয়ে আভাকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করেই নেটপাড়ায় ঝড় তুললেন ইভলিন শর্মা।

Riya Das | Published : Jan 21, 2022 6:49 AM IST / Updated: Jan 21 2022, 12:21 PM IST

মা হয়েছেন  বলি অভিনেত্রী ইভলিন শর্মা (Evelyn Sharma)। মা হওয়ার পর থেকেই কিছুদিনের বিরতি নিয়েছে ইভলিন শর্মা। ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন ইভলিন শর্মা। সম্প্রতি মেয়ে আভার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ভক্তদের চমকে দিলেন ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি অভিনেত্রী ইভলিন শর্মা। কী এমন ছবি পোস্ট করলে ইভলিন, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রকাশ্যেই মেয়ে আভাকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করেই নেটপাড়ায় ঝড় তুললেন ইভলিন শর্মা (Evelyn Sharma posted a picture of breastfeeding her baby girl )।


প্রকাশ্যে মহিলাদের স্তন্যপান নিয়ে অনেক ছুঁৎমার্গ রয়েছে ভারতীয় সমাজ ব্যবস্থায়। শিশুকে স্তন্যপান করানো স্বাভাবিক বিষয় হলে তা  নিয়ে সমালেচনা এখনও চলেই  আসছে। যদিও সমালোচনা পাত্তা না দিয়ে নিজের মতো করেই ছবি পোস্ট করে শোরগোল  ফেলে দিয়েছেন বলি অভিনেত্রী (Evelyn Sharma) । স্তনযুগল বার করে ব্রেস্ট ফিডিং করানোর ছবি দিয়ে অনুরাগীদের বুঝিয়ে দিলেন, স্তন্যপান করানো নিয়ে কোনও ছুঁতমার্গ নেই। বরং মা হিসেবে মেয়ে আভাকে প্রকাশ্যেই স্তন্যপান করিয়ে তিনি নিজেকে পূর্ণ বলে মনে করেছেন।  মেয়েকে ব্রেস্ট ফিডিং করানোর ছবি দেখামাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

 

সংবাদমাধ্যমকে ইভলিন (Evelyn Sharma) বলেছেন, আমি মা হিসেবে এবার পরিপূর্ণ ভাবে নিজেকে মেলে ধরতে পারছি। নিজের সন্তানকে খাওয়ানো, ওই হাসিমুখটা দেখার মধ্যে যে আনন্দ রয়েছে, তা সব জেগে থাকা রাতের ক্লান্তি নিমেষে ভুলিয়ে দেয়। অনেকদিন ধরেই মা হতে চাইছিলেন ইভলিন। প্রায়শই নেটদুনিয়ায় অনুরাগীদের সঙ্গে মা হওয়ার নানা ভিডিও ছবি দিয়ে নিজের ভাবনা প্রকাশ করতেন। ২০২১ সালের ১২ নভেম্বর মা হয়েছেন ইভলিন। মা হওয়ার খবরও নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন ইভলিন শর্মা। মেয়ে হওয়ার সুখবর জানিয়ে  (Evelyn Sharma posted a picture of breastfeeding her baby girl ) ইভলিন লিখেছেন,  আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল । সেই পোস্টেই সদ্যোজাত কন্যার নামও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন ইভলিন শর্মা (Evelyn Sharma) । মাতৃত্বকালীন অবস্থায় নানা ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন ইভলিন।  তবে ইভলিন একাই নন, সোশ্যাল মিডিয়ায় ব্রেস্টফিড করানোর ছবি শেয়ার করেছিলেন নেহা ধুপিয়া। প্রকাশ্যে স্তন্যপান করানো নিয়ে একাধিকবার গর্জে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মেয়ের পর সদ্যোজাত ছেলেকে ব্রেস্ট ফিড করানোর ছবি শেয়ার করে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন নেহা ধুপিয়া। 

Share this article
click me!