Akshay Kumar Vacation Trip: জঙ্গল সাফারিতে এবার বাঘ দর্শণ, অক্ষয়ের পোস্টে লাইকের বন্যা

অক্ষয় এবার বেশ কিছুটা কাজ এগিয়ে পরিবারকে নিয়ে পাড়ি দিলেন ভ্যাকেশনে। ইতিমধ্যই সেখান থেকে মিলেছে একাধিক পোস্ট। সদ্য বাঘ দর্শণের ভিডিও করলেন শেয়ার। 

Jayita Chandra | Published : Jan 18, 2022 5:26 AM IST

বর্তমানে অক্ষয় কুমার (Akshay Kumar) তাঁর পরিবারকে নিয়ে সময় কাটাচ্ছেন রাজস্থানের রামথাম্বোরে (Rajasthan) ।বিবাহ বার্ষিকীতে স্ত্রী ও পরিবারকে নিয়ে তিনি বেরিয়ে পড়েছেন ভ্যাকেশন ট্রিপে (Vacation Trip)। টানার ৪ দিনের ছুটিতে অক্ষয় কুমার। সাদারণত তিনি কাজ থেকে খুব একটা বিরতি নেন না। বলিউডের  (Bollywood Superstar) সবথেকে ব্যস্ততম নায়ক তাঁকে বললে ভুল বলা হবে না। একের পর এক ছবিতে খানেদের কড়া টক্কর দিয়ে তিনি ছক্কা হাঁকাচ্ছেন। ঝড়ের ঘতীতে ছবির কাজ শেষ করতে বর্তমানে মরিয়া অক্ষয় কুমার। আর বলিউডে লক্ষ্মী লাভ মানেও সেই অক্ষয়। তবে কোথাও গিয়ে যেন এই সেলেব স্টারের জীবনেই এমন বেশ কিছু নিয়ম রয়েছে, যার জেরেই তিনি আজও ধরে রেখেছেন স্টারডার্ম। যার মধ্যে অন্যতম হল নিয়মানুবর্তীতা। 

 

 

কাজের নিয়মের বাইরে তিনি কোনও কিছুই করেন না। জীবনে কাজ ও পরিবার দুইয়ের ভারসাম্য বজায় রেখে তিনি বরাবরই পার্ফেক্টের তকমা পেয়ে এসেছেন। ভোর ৪টের সময় ঘুম থেকে ওঠেন তিনি। যোগা দিয়ে শুরু হয় দিন। আর ঠিক রাত আটটার মধ্যে ফেরেন বাড়ি, তখন সময়টা পরিবারকে দেওয়ার। অক্ষয় কুমারের এই নিতিতেই সুখী পরিবার টুইঙ্কেলের। নেই কোনও অভিযোগ-অনুযোগ। টুইঙ্কেলের সঙ্গে অক্কির থাকা এই সম্পর্কের সমীকরণেই এই হয় মূল মন্ত্র। তবে সেই স্টারই এবার বেশ কিছুটা কাজ এগিয়ে পরিবারকে নিয়ে পাড়ি দিলেন ভ্যাকেশনে। ইতিমধ্যই সেখান থেকে মিলেছে একাধিক পোস্ট। সদ্য বাঘ দর্শণের ভিডিও করলেন শেয়ার। এই সময়টা জঙ্গল  সাফারির জন্য পার্ফেক্ট। তাই এই ট্রিপ ডেস্টিনেশন বেছে নেওয়া। 

 

আরও পড়ুন- VIRAL JANHVI KAPOOR: মুখে ফেস মাস্ক, সানবার্থে হটকুইন জাহ্নবী, শরীরী ভাঁজে নেটপাড়ায় আগুন

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: ICU-তে ভর্তি লতা মঙ্গেশকর অনেকটাই সুস্থ

 টুইঙ্কের খান্না (Twinkle Khanna) ও মেয়ে নিতারাকে নিয়ে ভ্যাকেশন ট্রিপে (Vacation Trip) মত্ত এখন অক্ষয় কুমার। ১৬ জানুয়ারি রাজস্থানের রমথম্বোরে (Rajasthan) পৌঁছে গেলেন তিনি। সেখানেই সওয়াই মধপুর ন্যাশনাল পার্কে দেখা গেল তাঁকে। মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দুটি ভিডিও (Social Media Post) পোস্ট করলেন তিনি। প্রথম ভিডিও শেয়ার করে লেখেন- এই ভিডিও শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, - মাটির গন্ধ, গরুকে খাওয়ানো, গাছের বিশুদ্ধ হাওয়া, এখন বিভিন্ন ছোট ছোট আনন্দ যা ছোটবেলার প্রাকৃতিক সৌন্দর্যে ফিরিয়ে নিয়ে যায়। অনবদ্য রমথম্বোর ন্যাশনাল পার্ক ভ্রমণ, ভগবানকে ধন্যবাদও জানান, তিনি যে এত সুন্দর একটি জায়গা উপহার দেওয়ার জন্য।

Share this article
click me!