সর্বনাশ কান্ড, মন্নতে ঢুকেই জামাকাপড় খুলে ফেলেছিল শাহরুখের এক অন্ধ ভক্ত, কী করেছিল জানেন

 শাহরুখের মন্নতে কড়া সিক্যুইরিটির মধ্যে সকলের চোখকে ফাঁকি দিয়ে ঢুকে পড়েছিল এক ভক্ত। এতক্ষণ পর্যন্ত সবকিছু মেনে নিলেও মন্নতের অন্দরে সে জামাকাপড়ও খুলে ফেলে। তারপর যা ঘটেছিল তা শুনলে হতবাক হবেন আপনিও। এক সাক্ষাৎকারে নিজেই সেকথা জানিয়েছিলেন শাহরুখ খান।
 

Riya Das | Published : Jan 18, 2022 3:28 AM IST / Updated: Jan 18 2022, 01:11 PM IST

বলিউডের বাদশা শাহরুখ খানকে ( Shah Rukh Khan) নিয়ে টানটান উত্তেজনা সর্বদাই তুঙ্গে। সোশ্যাল মিডিয়া একটা কিছু ভাইরাল হতেই ভক্তদের উত্তেজনার শেষ নেই। বয়স ৫০ পেরোলেই তার প্রতি দর্শকদের ভালবাসা যেন সকলকে অবাক করে দেয়। আসমুদ্র হিমাচল জুড়েই রয়েছে শাহরুখের অগণিত ভক্ত। সকলেই তাকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ফ্যানেদের সঙ্গে যেমন মন ভাল করা দারুণ অভিজ্ঞতা রয়েছে তেমনই আবার অবাক করা মজার ঘটনারও সাক্ষী থেকেছেন  শাহরুখ ( Shah Rukh Khan)  । তবে এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেল এই ঘটনা। শাহরুখের মন্নতে কড়া সিক্যুইরিটির মধ্যে সকলের চোখকে ফাঁকি দিয়ে ঢুকে পড়েছিল এক ভক্ত। এতক্ষণ পর্যন্ত সবকিছু মেনে নিলেও মন্নতের (Mannat) অন্দরে সে জামাকাপড়ও খুলে ফেলে। তারপর যা ঘটেছিল তা শুনলে হতবাক হবেন আপনিও। এক সাক্ষাৎকারে নিজেই সেকথা জানিয়েছিলেন শাহরুখ খান।

শাহরুখ ( Shah Rukh Khan) জানিয়েছিলেন,  একবার তার এক ভক্ত সবার চোখকে ফাঁক দিয়ে কীভাবে যেন মন্নতে ঢুকে পড়েছিল। তবে ঢোকার পরের ঘটনা আরও ভয়ঙ্কর। শাহরুখের সঙ্গে দেখা করার জন্য নয়, বরং সুইমিংপুলে স্নান করবে বলে সে মন্নতে ঢুকে পড়েছিল। কথাটা শুনে সকলে অবাক হলেও এটাই সত্যি। মন্নতের (Mannat)  ভিতরে ঢুকে সটান জামাকাপড় খুলে সুইমিংপুলে ঝাঁপ মাড়ে ওই যুবক। সেইখান থেকে শাহরুখের দেহরক্ষীরা তাকে টেনে তোলে। কেন সে এমন কাজ করল সেই কথা জিজ্ঞাসা করাতেই তার সাফাই ছিল, শাহরুখ ( Shah Rukh Khan) যে জলে স্নান করেন, সেই জলেই স্নান করার ইচ্ছা ছিল আমার। তাই করেছি, আর কিছু চাই না।  তবে শাহরুখের সঙ্গে দেখা করার কিংবা তার অটোগ্রাফ নেওয়ার ইচ্ছে তার বিন্দুমাত্র নেই সেকথাও জোর গলায় কবুল করেছিলেন শাহরুখের ওই অন্ধ ভক্ত।  

 

আরও পড়ুন-Happy Birthday Minissha Lamba: উঠেছিল চুরির অভিযোগ, অভিনেত্রী না হয়ে কেন সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা

আরও পড়ুন-Urfi Javed Hot Photos : বুকচেরা পোশাক উন্মুক্ত নাভি, 'অন্তর্বাস' ছাড়াই শরীর দেখাতে ব্যস্ত উরফি

আরও পড়ুন-Malaika-Arjun : সেক্সি পোজেই বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন মালাইকা-অর্জুন, ধরা দিলেই মুম্বইয়ের রাস্তায়

তবে পুরো ঘটনাটি যখন ঘটেছে তখন মন্নতেই ছিলেন শাহরুখ খান ( Shah Rukh Khan) । পুরো ঘটনাটি শোনার পর ভীষণ মজা পেয়েছিলেন শাহরুখ খান। বাদশা নিজে সেই ভক্তের সেই দেখা করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন কিন্তু বাদশার সঙ্গে দেখা করতে মোটেই রাজি হননি সেই ভক্ত। শাহরুখের ভক্তদের নিয়ে নানা মজার মজার কীর্তি অনেকবারই প্রকাশ্যে এসেছে। তবে এই ঘটনা যেন সবকিছুকে ছাঁপিয়ে গেছে। বছর তিনেক পর ফের বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। খুব শীঘ্রই  'পাঠান ' ছবিতে দেখা যাবে অভিনেতাকে। ছবিতে দীপিকার সঙ্গে ফের দেখা যাবে শাহরুখকে। ২০১৮ সালে শেষবারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে।

 

Read more Articles on
Share this article
click me!