Driving License titled Selfiee: নয়া রিমেকে অক্কি-ইমরান, জুটির সেলফি-তে এবার কোন চমক

নতুন ছবিতে জুটি বাঁধছেন অক্ষয় কুমার ও ইমরান হাসমি, সেলফিত ভরে উঠল নেটদুনিয়া। 

Jayita Chandra | Published : Jan 12, 2022 8:32 AM IST

সোশ্যাল মিডিয়ায় সেলফি (Selfiee) তুলে শেয়ার করলেন এবার অক্ষয় কুমার (Akshay Kumar) ও ইমরান হাসমি (Emraan Hasmi) । এই দুই স্টারের ছবি এক সঙ্গে দেখে অনেকেই চমকে গেলেন, এ আবার কোন নতুন ছবির ইঙ্গিত, তবে উত্তর মিলতে খুব একটা সময় লাগল না। এবার নতুন ছবির (Upcoming Bollywood Movie) কাজে যুক্ত হলেন ইমরান হাসমি ও অক্ষয় কুমার। করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এই মন্তব্য অক্ষয় কুমারর জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। সদ্য রাম সেতু ছবির কাজ শেষ করার বিষয় নজর দিয়এছেন তিনি। 

 

 

রাত পোহাতে না পোহাাতেই সামনে এলো আরও এক ছবির খবর, নাম সেলফি। মালায়লম ফিল্ম ড্রাইভিং লাইসেন্স-এর রিমেকে এবার হাত দিলেন অক্ষয় কুমার। সেই ছবির নাম পাল্টেই রাখা হল সেলফি। এই ছবতে মুখ্য ভূমিকাতে দেখা যাবে অক্ষয় কুমার ও ইমরান হসমিকে। পৃথ্বীরাজের চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার, আর সুরাজ ভেনজারামধু-র চরিত্রে অভিনয় করবেন ইমরান হাসমি। এই দুই স্টারই নিজের কায়দায় ছবির খবর আনলেন সামনে। 

 

 

এই ছবিতে দেখা যাবে এক পুলিশ অফিসার এক স্টারের ভিষণ ভক্ত, কিন্তু স্টার সেই পুলিশ অফিসারের পরিবারের সঙ্গে একটি সেলফি তুলতে মানা করে দেয়, যার ফলে এই অনুভূতি পাল্টে পরিণত হয় রাগ, এরপর গল্প ঠিক কোন মোর নেয় তাই দেখার। গল্পের নাম বদল সেই কারণেই রাখা হয়েছে সেলফি। অন্যদিকে ওমিক্রন ঝড়ের মাঝেই অক্কি স্থির করেছেন শ্যুটিং করবে। বাকি এই ছবির শেষ অংশের শ্যুটিং, যা জলের তলায় হবে। সেই অংশের প্রস্তুতিতেই এখন ব্যস্ত টিম অক্কি (Akshay Kumar)। মুম্বইতেই স্থির করা হয়েছে শ্যুটিং ভেনু।

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

করোনার মাঝে যখন একে একে সকলেই ঘরে বন্দি, ঠিক সেই সময় ২০০ জনের সদস্য নিয়ে বেল বটমের শ্যুটিং করতে বিদেশে পাড়িস দিয়েছিলেন অক্ষয় কুমার। এরপর পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন, রাম সেতু, বচ্চন পান্ডের মত ছবির শ্যুটিং করেছেন তিনি। করোনায় যেখানে ছবির মুক্তি প্রশ্নের মুখে, সেখানেই বেল বটম দিয়েছিল বক্স অফিস হিট, আবার তৃতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়েও বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছিলেন অক্ষয়, সূর্যবংশী। এবার করোনার কোপকে উপেক্ষা করে ঝড়ের গতীতে এগিয়ে যেতে রাম সেতুর শেষ অংশের কাজ শুরু করতে চেলেছেন তিনি। 

Share this article
click me!