Lata Mangeshkar Health Update: 'Covid' পজিটিভ সঙ্গে নিউমোনিয়াও, 'ICU'-তে কেমন আছেন লতা মঙ্গেশকর

করোনা থেকে রেহাই পেলেন না কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। গতকালই করোনায় আক্রান্ত হয়েছেন লতা মঙ্গেশকর। কোভিড রিপোর্ট পজিটিভ হতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে কিংবদন্তি গায়িকাকে। মঙ্গলবার এই খবর সামনে আসার পর থেকেই গায়িকার শরীর ও স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। তবে কোভিড পজিটিভ কেবল নয় এর পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত ৯২ বছর বয়সী গায়িকা।

Riya Das | Published : Jan 12, 2022 4:16 AM IST / Updated: Jan 12 2022, 11:40 AM IST

করোনা থেকে রেহাই পেলেন না কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। গতকালই করোনায় আক্রান্ত হয়েছেন লতা মঙ্গেশকর (Covid 19 Positive Lata Mangeshkar)। কোভিড রিপোর্ট পজিটিভ হতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে কিংবদন্তি গায়িকাকে। মঙ্গলবার এই খবর সামনে আসার পর থেকেই গায়িকার শরীর ও স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। বর্তমানে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে(ICU) চিকিৎসা চলছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। ৯২ বছরের বর্ষীয়ান গায়িকা লতার  (Lata Mangeshkar ) বেশ কিছু শারীরিক সমস্যাও রয়েছে। তবে পরিবার সূত্রে আগেই জানা গিয়েছে লতা মঙ্গেশকরের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। বয়স ৯০ পেরিয়ে গেছে এবং সেই কারণেই কিংবদন্তী গায়িকাকে আইসিইউ-তে (ICU) রাখা হয়েছে। সর্বক্ষণই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন লতামঙ্গেশকর। 

প্রথম সারির সংবাদমাধ্যমকে লতার (Lata Mangeshkar ) ভাইঝি রচনা বলেছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন লতা মঙ্গেশকর। তার পরিস্থিতিও স্থিতিশীল। বয়সের কথা ভেবেই কোনওরকম ঝুঁকি না নিয়ে আইসিইউ-তে রাখা হয়েছে। উনি একজন লড়াকু মানুষ, উনি জিততে জানেন এবং এতো বছর ধরে সেভাবেই ওনাকে আমাকে চিনে এসেছি। ওনার সমস্ত ফ্যানেদের প্রার্থনা ও শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ। সবার প্রার্থনা থাকলে কিছুটা খারাপ হতে পারে না এটা আমাদের বিশ্বাস। রচনা আগেও বলেছিলেন. তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে কোভিড পজিটিভ কেবল নয় এর পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত ৯২ বছর বয়সী গায়িকা। ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক ডাঃ প্রতীত সমধানি জানিয়েছেন, আগের তিনি লতা মঙ্গেশকর (Lata Mangeshkar ) সুস্থ হয়ে উঠছেন  তবে করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত তিনি। এছাড়াও লতার পরিবারের পক্ষ থেকে তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করতে বলা হয়েছে। এবং লতা মঙ্গেশকরের ব্যক্তিগত গোপনীয়তা যাতে বজায় থাকে সেই অনুরোধও জানিয়েছেন লতার পরিবার।

 

আরও পড়ুন-'যৌন কুরুচিকর' টুইট বিতর্কে অবশেষে সাইনার কাছে ক্ষমা চাইলেন সিদ্ধার্থ, কী লিখলেন দক্ষিণী তারকা

আরও পড়ুন-Covid 19 Negative Rituparna : 'আমি এখন পুরোপুরি সুস্থ', করোনা মুক্ত হয়েই কাজে ফিরছেন ঋতুপর্ণা

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। টুইটে পোস্টে মমতা লিখেছেন, 'লতা দিদি দ্রুত সুস্থ হয়ে উঠুক, এই কামনা করি'। বি-টাউনে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস।  মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। এবার করোনায় আক্রান্ত হলেন  কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। এই খবর পাওয়া মাত্রই সকল অনুরাগীরাই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। গত বছর ২৮ সেপ্টেম্বর ৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )। এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই চিন্তা বাড়ছে পরিবারের। বেশ কিছু কাল ধরেই গৃহবন্দি লতা মঙ্গেশকর। বাড়ির বাইরেও খুব একটা বেরোন না। তবে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ লতা । মাঝেমধ্যেই বিভিন্ন বিষয় নিয়ে টুইট করতে দেখা যায়  সুর সম্রাজ্ঞীকে। তবে তিনি কীভাবে করোনায় আক্রান্ত হলেন তা নিয়ে উদ্বেগ বাড়ছে ভক্ত তথা পরিবার। তবে  মনে করা হচ্ছে পরিচালিকা কিংবা ঘনিষ্ঠ কোনও ব্যক্তির দ্বারাই করোনায় আক্রান্ত হয়েছেন লতা মঙ্গেশকর।   


 

Read more Articles on
Share this article
click me!