Selfiee Teaser Out: সেলফি প্রকাশ্যে আসার পরই হাজির টিজার, অক্কি-ইমরান জুটির কামাল

সামনে এলো অক্ষয় কুমার ও ইমরানের আগামী ছবির টিজার (Movie Teaser)। সেখানেই দেখা গেল স্টার লুকে অক্ষয় কুমার (Akshay Kumar) ও ইমরান (Emran Hasmi) তাঁর সঙ্গে একটি সেলফি তোলার ইচ্ছায় আসনে আসা ভক্ত। 

Jayita Chandra | Published : Jan 12, 2022 2:52 PM IST / Updated: Jan 12 2022, 08:30 PM IST

বুধবার সকালেই নেট দুনিয়ায় ট্রেন্ডে (Social Media Trend) উঠে আসে ইমরান হাসমি (Emraan Hasmi) ও অক্ষয় কুমারের (Akshay Kumar) আগামী ছবি সেলফি (Selfiee)। একের পর এক নিজেদের প্রফাইলে সেলফি শেয়ার করার পরই বিষয়টা নেটদুনিয়ার চোখে আসে। এরপর থেকেই অক্ষয় কুমারের আগামী ছবি ঘিরে শুরু হয় নতুন জল্পনা। প্রকাশ্যে আসে খবর, ইতিমধ্যেই নাকি ৫৩ সেকেন্ডের একটি টিজারও শ্যুট করে ফেলেন তিনি। এই খবর সামনে আসা মাত্রই তা সকলের নজরে আসে, দুই স্টারের সেলফিতে যখন নেট দুনিয়া বুঁদ তখনই সামনে এলো অক্ষয় কুমার ও ইমরানের আগামী ছবির টিজার (Movie Teaser)। 

সেখানেই দেখা গেল স্টার লুকে অক্ষয় কুমার (Akshay Kumar) ও ইমরান (Emran Hasmi) তাঁর সঙ্গে একটি সেলফি তোলার ইচ্ছায় আসনে আসা ভক্ত। নাচে গানে হিট এক মিনিটরও কম এই টিজার। সোশ্যাল মিডিয়ায় সেলফি (Selfiee) তুলে শেয়ার করলেন এবার অক্ষয় কুমার (Akshay Kumar) ও ইমরান হাসমি (Emraan Hasmi) । এই দুই স্টারের ছবি এক সঙ্গে দেখে অনেকেই চমকে গেলেন, এ আবার কোন নতুন ছবির ইঙ্গিত, তবে উত্তর মিলতে খুব একটা সময় লাগল না। এবার নতুন ছবির (Upcoming Bollywood Movie) কাজে যুক্ত হলেন ইমরান হাসমি ও অক্ষয় কুমার। 

আরও পড়ুন- Mouni Roy Wedding: বছর পড়তেই আবারও গালা বিয়ের সেলিব্রেশন, বিচ পার্টিতেই বিয়ে

আরও পড়ুন- Sunny Leone Vacation Trip: বিকিনি লুকে মলদ্বীপে সানি ঝড়, বিচে সানবাথে ব্যস্ত হটডিভা

করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এই মন্তব্য অক্ষয় কুমারর জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। সদ্য রাম সেতু ছবির কাজ শেষ করার বিষয় নজর দিয়েছেন তিনি। 

 

 

এলো আরও এক ছবির খবর, নাম সেলফি। মালায়লম ফিল্ম ড্রাইভিং লাইসেন্স-এর রিমেকে এবার হাত দিলেন অক্ষয় কুমার। সেই ছবির নাম পাল্টেই রাখা হল সেলফি। এই ছবতে মুখ্য ভূমিকাতে দেখা যাবে অক্ষয় কুমার ও ইমরান হসমিকে। পৃথ্বীরাজের চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার, আর সুরাজ ভেনজারামধু-র চরিত্রে অভিনয় করবেন ইমরান হাসমি। এই দুই স্টারই নিজের কায়দায় ছবির খবর আনলেন সামনে। 

Share this article
click me!